একেবারে সম্পূর্ণ ছক ভাঙা গল্প নিয়ে আসছে সোনামনি- হানির শুভ বিবাহ! জানুন ধারাবাহিক সম্পর্কে অজানা তথ্য!

স্টার জলসায় (Star Jalsha) আসছে একের পর এক নতুন ধারাবাহিক। টিআরপি (TRP) কমে যাওয়া ধারাবাহিকে পর্দা থেকে বিদায় জানিয়ে চ্যানেল নিয়ে আসছে নতুন নতুন ধারাবাহিক। ইতিমধ্যেই স্টার জলসায় শুরু হয়েছে ম্যাজিক মোমেন্টের রোশনাই এবং সুরিন্দর ফিল্মসের নতুন ধারাবাহিক উড়ান। ধারাবাহিক দুইটির মধ্যে পর্দায় কামব্যাক করছেন অভিনেতা শন ব্যানার্জী এবং প্রতীক সেন।

কোন কোন তারকাদের দেখা যাবে শুভ বিবাহ ধারাবাহিকে?

তবে এবার প্রতীক সেনের পাশাপাশি স্টার জলসার পর্দায় ফিরছেন সোনামনি সাহা। হানি বাফনার সঙ্গে অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের নতুন ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাবে সোনামনিকে। এক্কা দোক্কা পর ফের সোনামনি সাহাকে স্টার জলসায় দেখে ভীষণ উৎসাহী অভিনেত্রীর অনুরাগীরা। ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সোনামনি সাহা এবং হানি বাফনা। এছাড়াও ধারাবাহিকটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন কুশল চক্রবর্তী, শাশ্বতী গুহ, সুচিস্মিতা চৌধুরী, মল্লিকা মজুমদার, মহুয়া চক্রবর্তী প্রমুখ।

কি দেখা গেছে শুভ বিবাহ ধারাবাহিকের প্রথম ঝলকে?

ইতিমধ্যেই স্টার জলসার পর্দায় মুক্তি পেয়েছে ধারাবাহিকের প্রথম ঝলক। যেখানে দেখা গেছে ডিভোর্সি মেয়ে সুধা। পরিবারের তরফ থেকে বারবার তার বিয়ে দেওয়ার চেষ্টা করা হলেও সুধার ডিভোর্সি হওয়ার কথা জানতে পেরে বিয়ে ভেঙে দিয়ে চলে যায় সকলকে। পরিবারের বাকি সদস্যরা সুধাকে বলে এইভাবে তার কোনদিনও বিয়ে হবে না। তার বাড়িতে ডিভোর্সি দিদি আছে জানলে কেউ তার বোনেদেরও বিয়ে করবে না। এই কথা শুনেই কাঁদতে থাকে সুধা।

মায়ের কাছে হয়ে গিয়ে সুধা কাঁদতে কাঁদতে বলে সে কাউকে ঠকিয়ে বিয়ে করতে চায় না। এরপরই দেখা যায় তেজের ঠাকুমা তেজের জন্য আসা ডিভোর্সি মেয়ের বিয়ের সম্বন্ধ ভেঙে দেয়। পরক্ষনেই দেখা যায় একটি বিয়ের বাড়িতে ডেকরেশনের কাজ করছে সুধা। কিন্তু ডেকরেশনের লোক ভেবে তেজের কাছেই ফুল চায় সে। পিছনে ঘুরে ফুল নিতে গিয়ে হকচকিয়ে পড়ে যাচ্ছিল সুধা কিন্তু এমন সময় সুধাকে ধরে নেয় তেজ।

আরও পড়ুন: বেকায়দায় ভিলেন! রাতে রান্নাঘরে ঢুকেছিল ভিক্টর, ফাঁস করল রিটা, ফের সেনগুপ্ত পরিবারের রোষের মুখে ভিক্টর

জেনে নিন শুভ বিবাহ ধারাবাহিকের অজানা তথ্য

ধারাবাহিকের এই ঝলকটি দেখে ধারাবাহিক নিয়ে বেশ উৎসাহী দর্শকরা। ধারাবাহিকে দেখা গেছে ডিভোর্সি মেয়ে সুধা। এছাড়াও জানা গেছে সুধার একটি সম্ভ্রান্ত পরিবারে বিয়ে হয়েছিল সুধার। কিন্তু শ্বশুরবাড়িতে শারীরিক ও মানসিক নির্যাতনের ফলে সেখান থেকে চলে আসে সে। মায়ের সঙ্গে সে থাকতে শুরু করে মামার বাড়িতে। তবে আগাগোড়াই খুব প্রতিবাদী মেয়ে সুধা। অন্যায় দেখলে একেবারেই মুখ বুজে মেনে নেয়না সে। এমনকি নিজের বান্ধবী টুসুর বিয়ে আটকাতে সে পাড়ার গুন্ডাদের সঙ্গে লড়াই করে সে। ডেকরেশনের কাজ করতে গিয়েই একটি বিয়ে বাড়িতে তার দেখা হয় তেজের সঙ্গে। তারপরই এগিয়ে যাবে গল্প। এবার দেখার ধারাবাহিকটি দর্শকদের মনে কতটা জায়গা করে নিতে পারে

 

Back to top button