পুজোয় জমজমাট প্রেম! একে অপরকে কি গিফট দিলেন সুস্মিতা ও সাহেব? জানলে অবাক হবেন

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক কথা (Kothha)– এর সূত্র ধরে একে অপরের সঙ্গে পরিচিত হয়েছেন অভিনেত্রী সুস্মিতা দাস (Susmita Dey) ও অভিনেতা সাহেব ভট্টাচার্য (Saheb Bhattacharya)। ধারাবাহিকের প্রেম কি গড়িয়েছে বাস্তবেও? পুজোর মরশুম রঙিন হলেন কথা ও অগ্নি।

“নিজের কবর আমরা নিজেরাই খুঁড়ি”: সাহেব

বর্তমানে রমরমিয়ে চলছে স্টার জলসার জনপ্রিয় মেগা কথা। আর এই ধারাবাহিকের প্রধান চরিত্রে অভিনয় করা সাহেব এবং সুস্মিতার মধ্যে বন্ধুত্বের রঙ গাঢ় হচ্ছে। কিছুদিন আগেই শোনা যাচ্ছিল, একে অপরের প্রেমে পড়েছেন তারা। বাস্তবেও কি বিষয়টি তাই? নাকি ছলে বলে অস্বীকার করছেন তারকা জুটি?

saheb Bhattacharya care for his rumoured girlfriend Sushmita Dey

পুজোর মরশুমে এক সাক্ষাৎকারে এসেছিলেন তারা। সেই সাক্ষাৎকারে সুস্মিতা গান গাইলেন সাহেবের জন্য। আবার গান ধরলেন সাহেবও। পুজোয় তাঁরা একে অপরকে কি গিফট দিয়েছেন? প্রশ্ন করতে হাসিতে ফেটে পড়লেন দুজনেই। তাও কানে কানে কথা হল। সাহেব বললেন সুস্মিতা এত গিফট দিয়েছে যে রাখার জায়গা নেই বাড়িতে। তাই তিনি স্টুডিওতে রেখে গিয়েছেন।

এরপর সুস্মিতা বললেন, তিনিও সাহেবের থেকে এক ট্রাক গিফট পেয়েছেন। বলেই লজ্জায় লাল হয়ে উঠলেন জলসার কথা। এরপর হাসতে হাসতে দুজনেই বললেন তাঁরা নিজেদের কবর নিজেরাই খোঁড়েন। শুধু তাই নয়। এই কবরে একেবারে ঝাঁপ দিয়ে দেন। বলেই আবার হাসিতে হাসিতে রাঙা হয়ে উঠলেন জুটি।

আরও পড়ুনঃ তেজকে জব্দ করতে নতুন লুকে আসছে সুধা! রাতারাতি রূপ বদলে মর্ডান হয়ে উঠল নায়িকা, এপিসোড মিস করবেন না

প্রসঙ্গত উল্লেখ্য, সুস্মিতা ও সাহেবের জুটি নিয়ে অনেকদিন ধরেই গুঞ্জন চলছিল। পর্দার রোমান্স নাকি ছাপ ফেলেছে বাস্তবেও। যদিও এখনো পর্যন্ত নিজেদের সম্পর্ককে সিলমোহর দেননি জুটি। তাই গুঞ্জন অব্যাহত। আপাতত জলসার গুহ পরিবার মেতে উঠেছে মা দুর্গার আরাধনায়। দেবীপক্ষের শুরুতেই অগ্নির মাকে ফিরিয়ে আনছে কথা।

Back to top button