জমে উঠেছে মিঠিঝোরা, ভবিষ্যৎ কী শৌর্য্য-নীলুর? তবে কী নীলুকে ছেড়ে এবার রাইয়ের প্রতি ঝুঁকছে শৌর্য্য?

জি বাংলার (Zee Bangla) অন্যতম চর্চিত ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। শুরুতে টিআরপি তালিকায় (Trp List) ছক্কা হাঁকাতে না পারলেও, এই মুহূর্তে জমে উঠেছে ধারাবাহিকের গল্প। টান টান উত্তেজনা থাকছে প্রতি পর্বে। শুটিং সেটে ব্যস্ততার ফাঁকে খোশ আড্ডায় নীলু আর শৌর্য্য। এই মুহূর্তে ধারাবাহিকের গল্পে চলছে টান টান উত্তেজনা। নীলুর আসল সত্যির উপর থেকে হটেছে পর্দা। এতদিন মিথ্যের আশ্রয় নিয়ে শ্বশুরবাড়ির সকলকে বোকা বানিয়ে চলেছিল সে। এবার সত্যিটা জানতে পেরে বাড়ির সকলে একঘরে করেছে নীলুকে।

যাকে পাওয়ার জন্য নীলু এত কাঠখড় পোড়ালো সেই শৌর্য্যই বাড়ি থেকে চলে যেতে বলেছে তাকে। নীলু তাকে ঠকিয়েছে জানতে পেরে মানসিকভাবে ভেঙে পড়েছে শৌর্য্য। পর্দায় স্বামী-স্ত্রীর সম্পর্কের অবনতি ঘটলেও বাস্তবে ভাল বন্ধু পর্দার নীলু ওরফে দেবাদৃতা বসু (Debadrita Basu) ও শৌর্য্য ওরফে সপ্তর্ষি রায় (Saptarshi Roy)। নিজেরাই স্বীকার করলেন,”পর্দায় যাই চলুক, বাস্তবে আমরা ভাল আছি। “

ধারাবাহিকের গল্প যে খাতে বইছে তাতে নীলুর জীবন উথালপাথাল। চরিত্র প্রসঙ্গে কী বললেন দেবাদৃতা?

অভিনেত্রী দেবাদৃতা বসু ‘নীলু’ প্রসঙ্গে বলেন,”আসলে ধারাবাহিকের প্রতিটা চরিত্র কোনও না কোনও ভাবে পরিস্থিতির শিকার। আমরা নীলুর দিকটাও ভেবে দেখব। সে কারোর ক্ষতি সাধন করার উদ্দেশ্যে এমন করেনি। যখন বিয়ে করে এসেছিল তখন কেউ তার সঙ্গে কথা বলছিল না। যে জানত তার স্বামী, তার দিদিকেই ভালোবাসে। সকলের মনে জায়গা করে নিতেই নীলু খারাপ কাজগুলো করেছে।”

তবে শৌর্য্য কী ঠিক করেছে নিজের স্ত্রীকে? পর্দার শৌর্য্য ওরফে সপ্তর্ষি বলেন,”আমি তো চেষ্টা করেছিলাম। তবে আমার সঙ্গে যেটা হয়েছে সেটা কী ঠিক?” অভিনেতার কথায় যুক্তি অটল। তবে পর্দায় ভুল বোঝাবুঝি থাক! বাস্তবে দুজনের মধ্যে সমীকরণ কী?

আরও পড়ুন: বিয়ের পর শ্বশুরবাড়িতে বরের প্রথম জন্মদিন! বিশেষ রান্না কৌশাম্বীর! আদৃতের জন্মদিনে কী কী মেনু করল নতুন বৌ?

দেবাদৃতা বলেন,”আমাদের টিমের সকলে খুব কোঅপারেটিভ। একে অপরকে সাহায্য করে।” সপ্তর্ষিও অন্যথা নন। দেবাদৃতা প্রসঙ্গে সপ্তর্ষি বলেন,”আমার খুব ভাল লাগে, নিজের শট হয়ে যাওয়ার পড়ে দেবাদৃতা সকলের শট দেখে। আমার শট দেখে। খুব শান্ত স্বভাবের মেয়ে ও।”

Back to top button