এবার বিয়ের পিঁড়িতে অহনা ওরফে মিশকা! সানাই বাজবে কবে? জানিয়ে দিলেন নায়িকা

স্টার জলসার (Star Jalsha) ‘অনুরাগের ছোঁয়া’ ( Anurager Chowwa) ধারাবাহিকে অভিনয়ের সূত্র ধরে মিশকা তথা অহনা দত্তের (Ahona Dutta)সাত পাকে বাঁধা পড়তে চলেছেন পর্দার মিশকা!জনপ্রিয়তা এখন তুঙ্গে। সূর্য-দীপার মতো ‘ভিলেন’ মিশকার খ্যাতিও যথেষ্ট বেশি। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর ফলোয়ার সংখ্যা নেহাত কম নয়।

মিশকা তথা অহনা দত্তর ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহের শেষ নেই অনুরাগীদের। পর্দায় প্রেম ভাঙলেও অফস্ক্রিনে জমিয়ে প্রেম করেন মিশকা। পার্টনার দীপঙ্কর রায়ের সঙ্গে মাঝেমধ্যেই বিভিন্ন মুহূর্ত ভাগ করে নেন অভিনেত্রী। আর সেই সমস্ত ভিডিয়ো শেয়ার করেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

প্রেমিকের জন্য মায়ের সঙ্গে সম্পর্কও আজ তলানিতে। দীপঙ্করের সঙ্গে সম্পর্ক শুরু হওয়ার পর পারিবারিক অ’শা’ন্তির কারণে মায়ের থেকে আলাদা থাকতে শুরু করেন বছর কুড়ির নায়িকা। বর্তমানে প্রেমিক দীপঙ্করের সঙ্গে লিভ ইন সম্পর্কে রয়েছে অভিনেত্রী। দর্শকমহলে প্রশ্ন কবে বিয়ে করছেন যুগল?

কবে সাত পাকে বাঁধা পড়বেন দীপঙ্কর ও অহনা?

কবে বিয়ে? সাত পাকে বাঁধা পড়বেন কবে? কী বললেন অহনা? অভিনেত্রীকে থামিয়ে পাশ থেকে তাঁর রূপটান শিল্পী প্রেমিক দীপঙ্কর বলেন, ”আমাদের সম্পর্ক নিয়ে যা কন্ট্রোভার্সি আমাদের সাত পাক কেন! চোদ্দ পাক ঘুরতে হবে।” কথা শুনে হেসে গড়াগড়ি পর্দার মিশকা।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, বিয়ে করার প্ল্যান নেই এই মুহূর্তে। কোনও কিছুই আগে থেকে প্ল্যান কড়া থাকে না তাঁর। বাস্তবে অহনার স্বভাব ‘উঠলো বাই তো কটক যাইয়ের মতো’। তাই বিয়েটাও হঠাৎ করেই করবেন। যেদিন মনে করবেন বিয়ে করা দরকার সেদিনই পিঁড়িতে বসবেন ভালোবাসার মানুষের সঙ্গে।

Back to top button