কোথায় হারিয়ে গেলেন শ্রীময়ী ধারাবাহিকের অঙ্কিতা? কেন আর পর্দাতে দেখা যাচ্ছে না অভিনেত্রী দেবলীনা মুখার্জীকে? কী করছেন তিনি?

একসময় স্টার জলসার অতি জনপ্রিয় ধারাবাহিক ছিল শ্রীময়ী। ইন্দ্রাণী হালদারের অভিনীত এই ধারাবাহিকটি আলোড়ন ফেলেছিল বাংলার ঘরে ঘরে। একজন অতি সাধারণ পরিবারের বউমা শ্রীময়ী জীবনের কাহিনী দারুণ উপভোগ করতেন বাংলার গৃহিণীরা। জাম্ব অর্থাৎ অভিনেতা রোহিত সামন্তর স্ত্রী অঙ্কিতার চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী দেবলীনা মুখোপাধ্যায় (Debolina Mukherjee)

কোজাগরী ধারাবাহিকের মাধ্যমে পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন দেবলীনা মুখার্জী

শ্রীময়ী ধারাবাহিকের মাধ্যমে পর্দায় বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন দেবলীনা। স্পষ্টবাদী, একরোখা চরিত্রটি ছাপ ফেলেছিল দর্শকদের মনে। তবে ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর আর পর্দায় দেখা যায়নি অঙ্কিতা থুড়ি দেবলীনাকে। কোথায় হারিয়ে গেলেন তিনি? প্রসঙ্গত জানিয়ে রাখি, জি বাংলার কোজাগরী ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয়ের মাধ্যমে অভিনয় জগতে পা রেখেছিলেন দেবলীনা। তারপর বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিনি।

তবে তাঁকে সবচেয়ে বেশি সফলতা এনে দেয় স্টার জলসার শ্রীময়ী। উল্লেখ্য, শ্রীময়ীর বড় বউমা অঙ্কিতার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। শুরুতে তাঁর চরিত্রটি নেগেটিভ হলেও দর্শকদের মন নিজের জায়গা করে নিতে সক্ষম হয়েছিল চরিত্রটি। তবে শ্রীময়ী শেষ হওয়ার প্রায় আড়াই বছর হয়ে গেলেও তারপর থেকে পর্দায় আর দেখা যায়নি দেবলীনাকে।

লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের পুত্রবধূ দেবলীনা মুখার্জী

তবে অভিনেত্রী হওয়ার পাশাপাশি আরও একটি পরিচয় রয়েছে দেবলীনার। বাস্তব জীবনে দেবলীনা শ্রীময়ী ধারাবাহিকের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের ছেলের বউ। লেখিকা হওয়ার পাশাপাশি লীনা গঙ্গোপাধ্যায়ের রয়েছে একটি জনপ্রিয় প্রযোজনা সংস্থা। কলকাতায় বাংলা ধারাবাহিকের পাশাপাশি বর্তমানে আরব সাগরের স্বপ্নের নগরী মুম্বাইতেও রয়েছে সেই প্রযোজনা সংস্থার অগাধ বিস্তৃতি।

আরো পড়ুন: স্বভাব যায়না! আদৃত কৌশাম্বীর বিয়ে নিয়ে খোঁচা মেরে কি লিখলেন ‘মিঠাই’ সৌমীতৃষা?

কেন পর্দায় আর দেখা যাচ্ছে না অভিনেত্রী দেবলীনা মুখার্জীকে

বর্তমানে সেই প্রযোজনা সংস্থার দায়িত্ব সামলাচ্ছে লীনা গঙ্গোপাধ্যায়ের ছেলে অর্ক গাঙ্গুলি এবং দেবলীনা। তাই ইন্ডাস্ট্রিতে অভিনয় ছেড়ে বেশিরভাগ সময় প্রযোজনার কাজে মুম্বাইয়েই থাকছেন অভিনেত্রী। বর্তমানে শাশুড়ি মায়ের দেওয়া দায়িত্ব সামলাতেই ব্যস্ত দেবলীনা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে দেবলীনা জানিয়েছেন অভিনয় এবং প্রযোজনার কাজ একসঙ্গে সামলাতে খুব সমস্যা হচ্ছিল তাঁর। তাই বর্তমানে অভিনয় জগৎ থেকে বিরত হয়ে প্রযোজনার কাজে মন দিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Debolina (@debolinamukherjee)

Back to top button