স্টার জলসায় আসছে একান্নবর্তী পরিবারের গল্প তেঁতুলপাতা! মুখ্য চরিত্রে থাকছেন স্টার জলসার সুপার স্টার, কেমন হবেন গল্পের নায়ক? জেনে নিন

স্টার জলসার (Star Jalsha) পর্দা আসছে একের পর এক জনপ্রিয় ধারাবাহিক। পুরোনো টিআরপি হারিয়ে ফেলা ধারাবাহিকগুলোকে বিদায় জানিয়ে চ্যানেল নিয়ে আসছে ভিন্ন স্বাদের নতুন কাহিনী। যার মাধ্যমে পর্দায় ফিরছেন ছোটপর্দায় জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা। চলতি মাসেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছে সোনামনি সাহা এবং হানি বাফনার নতুন ধারাবাহিক শুভ বিবাহ।

তবে শুভ বিবাহ শুরু হওয়ার দিন কয়েকের মধ্যে জানা যায় স্টার জলসার পর্দায় আসছে আরেকটি নতুন ধারাবাহিক। পর্দায় আসছে তেঁতুলপাতা। কথায় আছে, যদি হয় সুজন তেঁতুলপাতায় নয়জন। সেই কারণেই এই নতুন ধারাবাহিকটিও নাম রাখা হয়েছে তেঁতুলপাতা। একান্নবর্তী পরিবারের গুরুত্ব, হাসি, মজা নিয়েই পর্দায় আসবে এই নতুন ধারাবাহিকটি।

টিম ওয়ার্কের প্রযোজনার স্টার জলসার পর্দায় আসছে তেঁতুলপাতা

তবে ধারাবাহিকের ১০ সেকেন্ডের প্রোমো ইতিমধ্যেই ঝড় তুলেছে দর্শকমন্ডলী মাঝে। ধারাবাহিকের কাহিনী থেকে স্টার কাস্ট সবটা নিয়েই ভীষণ উৎসাহী দর্শকরা। সম্প্রতি জানা গেছে ধারাবাহিকটি প্রযোজনা করবে টিম ওয়ার্ক প্রযোজনা সংস্থা। তাছাড়াও আসন্ন এই ধারাবাহিকটির কাহিনী এবং স্ক্রিন প্লে লিখছেন জনপ্রিয় লেখিকা শাশ্বতী ঘোষ। যাকে সকলের চেনেন রাখিদির নামে। মিঠাই, ফুলকি, কথা, নিম ফুলের মধুর মতো একাধিক ধারাবাহিক বর্তমানে লিখছেন তিনি। তাই স্টার জলসা আসন্ন এই ধারাবাহিকটির দায়িত্ব দিয়েছে তাকে।

তেঁতুলপাতার হাত ধরে স্টার জলসায় ফিরেছেন অরুণিমা হালদার

সূত্রে খবর আসন্ন এই ধারাবাহিকটিতে মুখ্য ভূমিকা অভিনয় করতে চলেছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী অরুণিমা হালদার। শেষবার তাকে দেখা গিয়েছিল জি বাংলার মন দিতে চাই ধারাবাহিকে। তাছাড়াও স্টার জলসায় আয় তবে সহচরী ধারাবাহিকে অরুণিমার অভিনয় ভীষণ প্রশংসিত হয়েছিল দর্শক মহলে। তাই এবার আসন্ন এই ধারাবাহিকটিতে অভিনয় করবেন অরুণিমা। যদিও ধারাবাহিকটি নিয়ে এখনো মুখ খোলেননি অভিনেত্রী।

আরও পড়ুন: বিনামূল্যে স্টার জলসার সরাসরি সম্প্রচার আপনার মুঠোফোনে! জানুন কীভাবে?

স্টার জলসার তেঁতুলপাতা মুখ্য চরিত্রে থাকছেন গাঁটছড়া খ্যাত অভিনেতা

তবে ধারাবাহিক তেঁতুলপাতা নিয়ে এবার শোনা g জব্বর খবর। আসন্ন এই ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন গাঁটছড়া খ্যাত অভিনেতা গৌরব চ্যাটার্জী। ইতিমধ্যেই লুক সেট হয়ে গেছে তার। আসন্ন এই ধারাবাহিকটিতে রাগী, গম্ভীর, বদমেজাজি চরিত্রে দেখা যাবে গৌরবকে। যিনি সর্বদাই প্রাধান্য দেন নিজেকে। আসন্ন এই ধারাবাহিকটিতে গৌরবকে দেখতে আপনারা কতটা উৎসাহী?

Bangla Bengali

Back to top button