প্রিয়ার ফোনে ভেসে ওঠা ‘এস’ কে? কথা করল পর্দাফাঁস! রুদ্ধশ্বাস পর্ব কথায়! তবে কি ফের টিআরপি টপার হবে এই ধারাবাহিক?

স্টার জলসার (Star Jalsha) বেঙ্গল টপার ধারাবাহিক ‘কথা’ (Kothha)। গত বছর জনপ্রিয় ধারাবাহিক ‘তুঁতে’কে (Tunte) সরিয়ে সেই স্লটে আসে জলসার নয়া ধারাবাহিক। বহু বছর পর টেলিভিশনের পর্দায় কামব্যাক করেছেন অভিনেতা সাহেব ভট্টাচার্য (Saheb Bhattacharya)। প্রথমবারের জন্য অভিনেত্রী সুস্মিতা দের (Sushmita Dey) সঙ্গে জুটি বেঁধেছেন। গল্পের নায়ক উত্তরমেরু হলে নায়িকা দক্ষিণমেরু। তবুও কী করে দুজনে কাছাকাছি আসে সেটাই গল্পে দেখা যাবে।

কথা আজকের পর্ব ২রা জুন (Kothha Today Episode 2nd June)

ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে প্রিয়ার কাণ্ড দেখে মাথায় হাত! হবু শ্বশুরবাড়িতে কেউ এই ধরনের পোশাক পড়ে! তবে নুপুর বা কথা কারোর কথায় কর্ণপাত করেনা প্রিয়া। উল্টে বলে, শ্বশুরবাড়িতে জানা দরকার সে কোন ধরনের মানসিকতা রেখে চলে। কথা বুঝতে পারে প্রিয়া বিয়ে করতে চায় না। হয়ত কেরিয়ারের কথা ভেবে এখনই বৈবাহিক সম্পর্কে নিজেকে বেঁধে ফেলতে চাইছে না সে।

নুপুর বলে, এখনকার দিনের মেয়েরা বিয়ের কথা শুনলেই নাক কুঁচকোয়। তবে জীবনে সকলের একটা সময় থিতু হতে হয়। এদিকে প্রিয়ার ফোনে বারবার ‘এস’ নামের কেউ একজন ফোন করে চলছে। কে এই ‘এস’? কথা বুঝতে পারে এমন কিছু নিশ্চয় হচ্ছে, যা সে জানে না। এবং বিষয়টি রহস্যময়।

এদিকে প্রিয়ার হবু শ্বশুরবাড়ির লোক থাকে উত্তরবঙ্গে। এখানে এসে রীতিমতো ঘুরে বেড়ানো মেজাজে গোটা পরিবার। পাত্রের নাম অভিজিৎ। তার পরিবারও কথাদের পরিবারকে সাদরে গ্রহন করেছে। বাড়িতে খুশির আবহ। তবে প্রিয়ার পোশাক দেখে চিন্তায় পড়ে পাত্রের মা। সম্বন্ধ দেখতে এসে এ কেমন পোশাক পড়েছে মেয়ে!

আরও পড়ুন: শেষ হচ্ছে কোজাগরীর গল্প! জল থৈ থৈ ভালোবাসাকে হটিয়ে আসছে ‘শুভ বিবাহ!’ সমাজমাধ্যমে ক্ষোভ উগরে দিলেন ভক্তরা

এদিকে প্রিয়াঙ্কা যারপরনাই চেষ্টা করে চলেছে সকলের মনে বিরক্তি আনার। সবাই যেন তাকে উৎশৃঙ্খল ভেবে সম্পর্ক ভেঙে দেয়। তবে সব প্ল্যান এক এক করে ভেস্তে যাচ্ছে তার। অভি ছেলেটি প্রথম দেখাতেই প্রিয়ার সততাকে বাহবা দেয়। প্রিয়ার বেশি রাতে ঘুমোনো, সকালে দেরি করে ওঠা, রেডিও জকি হওয়ার ইচ্ছেকে সাদরে গ্রহণ করে সে।

Back to top button