কে আছে অভিকার মনে? কে পর্দার রানীর প্রেমিক? জানিয়ে দিল দুর্জয়

স্টার জলসার (Star Jalsha) যে সমস্ত ধারাবাহিকগুলো শুরুর থেকেই দর্শকদের মন জয় করে নিয়েছে তার মধ্যে অন্যতম তোমাদের রানী (Tomader Rani)। আর পাঁচটি ধারাবাহিকের মতো মেয়েদের জীবনের লক্ষ্য নিয়ে নয়, বরং একজন মায়ের সন্তান, সংসার সামলে ডাক্তার হওয়ার গল্প এই ধারাবাহিকের মাধ্যমে তুলে ধরেছে স্টার জলসা।

টেন্ট সিনেমার প্রযোজিত এই ধারাবাহিকটির ছকভাঙা কাহিনী শুরুর থেকেই দৃষ্টি আকর্ষণ করেছিল দর্শকদের। ফলেই দিনে দিনে বেড়েছে ধারাবাহিকের টিআরপি। শুরুর থেকেই একবারও সন্ধ্যে ৬টার স্লটে তোমাদের রানীকে টেক্কা দিয়ে এগিয়ে যেতে পারেনি কেউ। আর এই ধারাবাহিকটির মাধ্যমে দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন নবাগতা অভিনেত্রী অভিকা মালাকার এবং অভিনেতা অর্কপ্রভ রায়।

ধারাবাহিকে রানী আর দুর্জয়ের জুটিকে পর্দায় ভীষণ পছন্দ করেছেন দর্শকরা। দুর্জয়ের এর রানীর মাখোমাখো রসায়ন এতটাই জনপ্রিয়তা হয়ে উঠেছে যে রানী আর দুর্জয়কে আলাদা হতে দেখেলেই সামাজিক মাধ্যমে তাদের এক হওয়ার দাবি তুলছেন দর্শকরা। সেই কারণেই কয়েকমাস আগেই তোমাদের রানীর একটি প্রোমো বাতিল করতে বাধ্য হয়েছিল চ্যানেল। যদিও পরিবর্তন হয়নি ধারাবাহিকের ট্র্যাক। বিদেশ থেকে ফিরে এসেছে দুর্জয়। তবে রানীর থেকে দূরে গেলেও এখনও রানীর জন্য একরাশ ভালোবাসা আছে তার মধ্যে।

আরো পড়ুন: হিরো হো তো অ্যায়সা! ছোট পর্দার নায়ক হিসেবে বড় পর্দার এই সুপারহিরোর‌ও একমাত্র পছন্দ আদৃত!

সম্প্রতি ধারাবাহিকের এই ধরনের খুঁটিনাটি বিশেষ নিয়েই মুখ খুলেছেন অভিনেতা অর্কপ্রভ এবং অভিকা। অভিনেতা আড্ডার ছলে জানান জানান তিনি যদি আদৌতেই ডাক্তার হতেন প্রথমেই তিনি দেখতেন অভিকা এত রোগা কেন? খানিকটা রেগে গিয়ে অভিনেত্রীও উত্তরে জানান তিনিও দেখতেন দুর্জয়ের মনে কি আছে এত সন্দেহ কেন করে সে? যদিও পাল্টা উত্তরে অভিনেতা অর্কপ্রভ জানিয়েছেন “রানী মাঝরাতে একজন লোক ফোন করবে, নিজের প্রেমিককে লুকিয়ে হাসপাতালে ভর্তি করবে, তারপর লোকের বাড়ি গিয়ে থাকবে তাহলে দুর্জয়ের সন্দেহ হওয়ার কি খুব অস্বাভাবিক?”

বাস্তবে কাকে মন দিয়েছেন অভিকা? ধারাবাহিকে কি আসন্ন সময় মিল হচ্ছে দুর্জয় রানীর?

অভিকার প্রেমিকের প্রসঙ্গ আসতেই মিলন হবে কতদিন গানটি গেয়ে দেয় অর্কপ্রভ। যদিও অভিনেত্রী জানান এখন তার জীবনে শুরু দুর্জয় আছে আর কিছুই ভাবতে পারছেন না তিনি। উত্তরে অভিনেতা বলেছেন “মিল হবে কিনা সেটা এখনি বলা যাচ্ছে না। রানীকে দুর্জয় ভালোবাসে তবে রানীর কাজে ও রানীকে একেবারেই ভরসা করতে পারে না উল্টে আরও সন্দেহ করেছে। তবে ভবিষ্যতে কি হবে সেটা এখনও আমরা জানি না।” যদিও ধারাবাহিকের দর্শকরা চান খুব তাড়াতাড়ি মুখ হোক দুর্জয় রানীর।

 

Back to top button