ইরা ডাক্তার হিসেবে যোগ দিল সূর্যের কলেজে! চূড়ান্ত ফলপ্রকাশের দিনে দীপা কি ডাক্তারি পড়ার সুযোগ পাবে?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। গল্প নতুন মোড় নিয়েছে অনুরাগে। সূর্যের আংশিক স্মৃতি ফিরে এসেছে। সে এখন নিজেকে সদ্য স্কুল পাশ করা ছাত্র মনে করছে। এই বয়সে সূর্যের একটি বড় গাড়ি দুর্ঘটনা ঘটেছিল। তাই শকের কারণে এখানেই স্মৃতি আটকে গেছে। সে আবার নতুন করে ডাক্তারি পড়ে পাশ করার প্রিপারেশন নিচ্ছে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৪শে জুলাই (Anurager Chhowa Today Episode 24th July)

এবার সে গাইড হিসেবে পেয়েছে ডক্টর স্যানালকে। দিনরাত এক করে, প্রায় কুড়ি ঘণ্টার বেশি পড়াশোনা করে, মেডিক্যাল কলেজে প্রথমে নাম উঠেছে তার। প্রবেশিকায় পাশ করে যারপরনাই খুশি সূর্য। এদিকে রাতভর টেনশনের পর কলেজে লিস্ট দেখতে এসেছে দীপা।

প্রথম লিস্ট নিরাশ করে দীপাকে। কারণ প্রথম লিস্টে তার নাম ছিল না। তবে আত্মবিশ্বাস হারায় দীপা। এক সময়ের সকল বিষয়ে প্রথম হওয়া মেয়ে আজ সামান্য একটা প্রবেশিকা দিতে পারছে না! মন ভাঙে নায়িকার। সত্যিই তার পোড়া কপাল।। দিন দিন মানসিক অস্বস্তির মধ্যে দিয়ে এগিয়ে চলেছে সে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

তবে দ্বিতীয় লিস্ট বেরোবে। এদিন সূর্য দীপাকে জিজ্ঞেস করে, তার নাম কী? দীপা নিজের নাম বলার পর খানিকক্ষণ থমকে যায়। খুব চেনা লাগে নামটা। কে এই মেয়েটা? তার নামই বা এত চেনা ঠেকছে কেন? এদিকে, সূর্যের কলেজে ল্যাব অ্যাসিস্ট্যান্ট পদে যোগ দিতে আসে ইরা। সূর্যের কাছাকাছি
থাকতেই তার এই উদ্যোগ।

অর্থাৎ, এবার জমে উঠবে মেডিক্যাল কলেজের আবহ। মিশকা মারা গেলেও, সূর্য-দীপা ও ইরার মধ্যে রূপ নেবে ত্রিকোণ প্রেমের ট্র্যাক। দীপা কি মেডিক্যাল কলেজে পড়তে পারবে? ইরা ও দীপার মধ্যে সূর্য কাকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেবে? নাকি ফের দীপা ও সূর্যের মাঝে অন্তরায় হয়ে দাঁড়াবে ইরা? উত্তর মিলবে আসন্ন পর্বে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button