জেদ না ভালোবাসা এবার কার হবে জয়? অভিমন্যুর থেকে পর্ণাকে বাঁচাতে পারবে সৃজন?

জি বাংলার (Zee Bangla) যে সমস্ত ধারাবাহিকগুলো শুরুর থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছে তাদের মধ্যে অন্যতম নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। শুরুর থেকেও ধারাবাহিকের কাহিনী দৃষ্টি আকর্ষণ করেছিল দর্শকদের। পর্ণা আর সৃজনের ভালোবাসা, কৃষ্ণার পর্ণার সঙ্গে অশান্তি, পর্ণাকে শায়েস্তা করার জন্য ঈশা, অয়ন, মৌমিতার একের পর এক কান্ডকারখানা সবটাই পর্দায় ভীষণ পছন্দ করেন দর্শকরা।

তবে বর্তমানে ধারাবাহিকের কাহিনী এসেছে বিরাট পরিবর্তন। মা হয়েছে পর্ণা। ফিরে এসেছে ঈশা। পর্ণার থেকে বদলা নিতে মন্ত্রী সুকুমার হালদারকে বিয়েও করেছে সে। ওদিকে সৃজনকে ঠকিয়ে বিয়ে করে দত্ত বাড়িতে জেঁকে বসেছে সুইটি। দাবি শুধু পর্ণাকে সরিয়ে সৃজনের বউ হয়ে দত্ত বাড়িতে আয়েশ করা। কিন্তু এরই মাঝে ঘটে যায় এক দুর্ঘটনা। সুইটি, মৌমিতা আর ঈশার সমস্ত কুকীর্তির জানতে পেরে যায় পর্ণা। তারপরই পর্ণার সঙ্গে হাতাহাতি করার সময় পর্ণাকে ধাক্কা মেরে দেয় মৌমিতা।

দুর্ঘটনায় স্মৃতি হারায় পর্ণা। যদিও স্মৃতি হারানোর পরও পর্ণার কর্মকান্ডে নাজেহাল ঈশা আর সুইটি। পর্ণার একের পর এক চালে ধারাসাহি দুজনেই। সে নকল নোট দিয়ে ঈশাকে ঘোল খাওয়ানো হোক বা ট্রাফিক পুলিশকে মারার কান্ড হোক কিংবা টাকা নিয়ে গাছ দিয়ে মানুষকে বকা বানানো হোক ঈশার এইসমস্ত কারসাজি সকলের সামনে নিয়ে এসেছে পর্ণা। এমনকি রেহাই পায়নি সুইটিও। কখনও পুঁটিকে মারতে ওঠার জন্য আঠা দিয়ে হাত জুড়ে দিয়েছেন সুইটির আবার কখনও পুঁটিকে ভয় দেখানোর জন্য ভূত সেজে পুঁটিকে ভয় দেখিয়েছে পর্ণা।

পর্ণার জীবনে আসল নতুন নায়ক

তবে বর্তমানে ধারাবাহিকের এসেছে নতুন নায়ক। যার আসার পর থেকেই ধীরে ধীরে সমস্যায় পড়ছে পর্ণা। সে আর কেউ নয় পর্ণার নতুন বস অভিমন্যু সেন। পর্ণাকে প্রথমবার দেখেই ভীষণ মনে ধরেছে অভিমন্যুর। তারপর থেকেই পর্ণাকে ইম্প্রেস করার জন্য নানান ফন্দি আটছে সে। কোনও মাইনে বাড়িয়ে দেওয়া আবার কখনও লাঞ্চে নিয়ে যাওয়ার চেষ্টা করছে অভিমন্যু। কিন্তু পর্ণার আর অভিমন্যুর মাঝে এসেছে দাঁড়িয়েছে সৃজন। পর্ণা এই বিষয়ে সাবধানও করে দিয়েছে সে। তবে অভিমন্যুও পন করে নিয়েছে যেনতেন প্রকারে পর্ণা নিজের করবে সে।

আরো পড়ুন: মেয়ের কষ্ট দেখে আঁতকে উঠলেন দীপার বাবা! জামাইষষ্ঠীর দিন হার্ট অ্যাটাক হয়ে যাচ্ছেতাই কাণ্ড সেনগুপ্ত বাড়িতে

জেদ বনাম ভালোবাসা, কি দেখা গেছে নিম ফুলের মধুর নতুন প্রোমোতে?

তবে সম্প্রতি পর্দায় মুক্তি পেয়েছে ধারাবাহিকের নতুন প্রোমো। যেখানে দেখা যাচ্ছে পার্টির মেজাজে রয়েছে সবটাই। তখনই পর্ণার হাত ধরে টেনে নিয়ে অভিমন্যু বলে তার জন্যই আজ এই পার্টি। এরপরই পর্ণাকে তার সঙ্গে নাচ করার প্রস্তাব দেয় অভিমন্যু। অভিমন্যুকে দূরে ঠেলে দিয়ে তার গালে একটা চড় কষিয়ে দেয় পর্ণা। এরপর সে ছুটে বেরিয়ে আসে পার্টি থেকে। বাইরে এসেই সৃজনকে জড়িয়ে ধরে কেঁদে ফেলে পর্ণা। সৃজন পর্ণাকে একসঙ্গে দেখা অভিমন্যু ঠিক করে নেয় পর্ণাকে সে পেয়েই ছাড়বে। সৃজনের ভালোবাসা নাকি অভিমন্যুর জেদ শেষমেশ কার কাছে ধরা দেবে পর্ণা? জানতে হলে দেখতে থাকুন নিম ফুলের মধু।

Back to top button