পারমিতাকে খুঁজে বের করেও লাভ হলো না! শেষ পর্যন্ত অংশুমানের সঙ্গে বিয়েটা আটকে গেল তার! জমজমাট ফুলকির আসন্ন পর্ব

জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় মেগা ফুলকি (Phulki)। দীর্ঘ এক বছর টিআরপি তালিকায় (Trp List) প্রথম পাঁচে বাঁধাধরা স্থান রোহিত-ফুলকির গল্পের। ইতিমধ্যেই বেশ কয়েক সপ্তাহ সেরার সেরা স্থান দখল করেছে। চলতি সপ্তাহেও দ্বিতীয়স্থানে বিরাজমান ফুলকি। ধারাবাহিকের পর্বে এই মুহূর্তে চলছে টান টান উত্তেজনা।

ফুলকি আজকের পর্ব ৩০শে আগস্ট (Phulki Today Episode 30th August)

ফুলকির আসন্ন পর্বে দেখা যাবে, অংশুমান হৈমন্তীর কাছে হাত জোর করে বলছে পারমিতার খোঁজ দিতে। কিন্তু কিছুতেই পারমিতার খোঁজ অংশুমানকে দেবে না সে। সে চায় না দুজনের বিয়ে হোক। হাতে আর মাত্র দু’ঘণ্টা সময়। তারপরই লগ্ন পেরিয়ে যাবে। আজকের মতো বিয়ে আটকে যাবে। এমনকি রূদ্র এসে বোঝালেও তার কথা শোনা না হৈমন্তী।

Phulki Today Episode 3 July

এতদিন হৈমন্তী জানত এই বাড়ির মেজ ছেলে ও তার বউ তার শত্রু। এই মুহূর্তে দাঁড়িয়ে সে বুঝতে পারছে, আসলে বাড়ির সকলেই তার শত্রু। আর তাই বিয়ের মণ্ডপ লন্ডভন্ড করতে শুরু করে সে। সে নিজের ছেলেকে ভোলেনি আর কাউকে ভুলতেও দেবে না।

এদিকে পারমিতাকে পাওয়া যাচ্ছেন। বাড়ির সকলে মিলে শুরু করে তল্লাশি। কোথায় জেঠিমা লুকিয়ে রাখতে পারে পারমিতাকে। ফুলকি বলে, রথের কাছে হতে পারে। কারণ রথই এমন একটা জিনিস যা দাদা সাজিয়ে ছিল বলে হৈমন্তী কাউকে ছুঁতে দেয়না পর্যন্ত। সকলে মিলে বাড়ির পিছনে গিয়ে দেখে স্পষ্ট পায়ের ছাপ, গেট খোলার চিহ্ন। আর রথের পিছনে পারমিতার আঁচল।

আরও পড়ুন: অতিরিক্ত জেদের ফল মিলছে! বোন ও মাকে হারিয়ে ট্রমায় সোনা! কেঁদে কেঁদে জ্ঞান হারিয়ে হাসপাতালে ভর্তি সে

সকলে মিলে দেখে পারমিতার শারীরিক কোনও ক্ষতি হয়নি। তবে চোখ খুলতে পারছে না সে।। এতো মহা মুশকিল চোখ খুলতে না পারলে, বিয়ের মণ্ডপে বসবে কেমন করে? এদিকে অনবরত ফুলকিকে দোষ দিতে থাকে হৈমন্তী। তার জন্যই হৈমন্তীর সংসারে যত অশান্তি। তবে কী লগ্ন পেরিয়ে যাবে? হৈমন্তী কী অংশুমান আর পারমিতার বিয়ে আটকাতে সফল হবে? পারমিতাকে খুঁজে বের করেও লাভ হবে না? উত্তর মিলবে আসন্ন পর্বে।

Back to top button