এক মাসের মধ্যেই অষ্টমীর ওপর পড়ল কোপ, তবে কি বিদায়ের ঘণ্টা বাজল অষ্টমী ধারাবাহিকের?

সম্প্রতি জি বাংলায় (Zee Bangla) শুরু হয়েছে নতুন অষ্টমী (Ashtami) ধারাবাহিকটি। বিশ্বাস-অন্ধবিশ্বাস, যুক্তি-অযুক্তি, ঈশ্বর-ভন্ডামি সব মিলিয়ে একেবারে আলাদা স্বাদের গল্প নিয়ে শুরু হয়েছিল অর্গানিক স্টুডিওর (Organic Studio) এই নতুন ধারাবাহিকটি। প্রথম ঝলক থেকেই দর্শকদের মনে সাড়া ফেলতে সক্ষম হয়েছিল ধারাবাহিকটি। প্রথম ঝলকেই অভিনেতা কৌশিক চক্রবর্তীর দারুণ অভিনয় উত্তেজনার সৃষ্টি করেছিল দর্শকদের মনে।

ধারাবাহিকটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা সপ্তর্ষি মৌলিক এবং অভিনেত্রী ঋতব্রতা দে। এছাড়াও কৌশিক চক্রবর্তী, পূজা বণিক, শিঞ্জিনী চক্রবর্তী, সায়ন্তন চক্রবর্তী, ঐশী ভট্টাচার্য, প্রিয়াঙ্কা মিত্র, প্রিয়ম চক্রবর্তী সহ একাধিক জনপ্রিয় কলাকুশলীদের দেখা যাচ্ছে এই ধারাবাহিকে। ৮ এপ্রিল থেকে পর্দায় শুরু হয়েছিল অষ্টমী। টিআরপি কমে যাওয়ার কারণে অর্গানিক স্টুডিওর আরেকটি জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথাকে সরিয়ে সেইসময় অষ্টমী ধারাবাহিকটি সম্প্রচারিত করার সিদ্ধান্ত নেন চ্যানেল।

ধারাবাহিকের শুরু থেকেই দেখানো হয়েছিল বৌরানীর মায়ের বিশেষ আশীর্বাদ প্রাপ্ত সন্তান অষ্টমী। কাজের সুত্রে সে এসে উপস্থিত হয় পুরুষোত্তম সিংহের গ্রামে। তারপর থেকেই পুরুষোত্তম সিংহের নানা কারসাজি চোখে পড়ে যায় অষ্টমীর। সেই কারণেই পুরুষোত্তমের সঙ্গে গোলযোগে জড়িয়ে পড়তে শুরু করে অষ্টমী। পুরুষোত্তমের বিরোধিতা করার কারণে অষ্টমীকে গ্রাম থেকে তাড়ানোর জন্য পুরুষোত্তমের নতুন নতুন ষড়যন্ত্র করলেও তাকে পরাস্ত করে আবার ফিরে আসতে অষ্টমী।

এক মাসের মধ্যেই কোপের মুখে পড়ল অষ্টমী

শুরু থেকেই ধারাবাহিকটি দারুণ জনপ্রিয়তা পেয়েছিল দর্শক মহলে। গীতা LLBকে হারিয়ে সন্ধ্যে সাড়ে ৬টায় ধারাবাহিকটি এখনও স্লট লিড না করতে পারলেও টিআরপি তালিকায় প্রথম ১০সের মধ্যে নিজেদের জায়গা দখল করতে সক্ষম হয়েছিল অষ্টমী। ধারাবাহিকে আয়ুষ্মান এবং অষ্টমীর জুটিকেও আসতে আসতে পছন্দ করছিলেন দর্শকরা। সম্প্রতি আয়ুষ্মান এবং উজ্জয়িনীর বিয়ে নিয়ে জমে উঠেছিল ধারাবাহিকের কাহিনী। তবে তারই মধ্যেই শোনা গেল দুঃসংবাদ।

Ashtami TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

আরো পড়ুন: সিঁদুরে সুখ নেই! দীপার মেয়েরাই দীপার ঢাল, নিজে না খেয়ে রূপা মুখের ভাত তুলে দিল দীপার মুখে, দৃশ্য দেখে আবেগে ভাসল নেটিজেন

পর্দায় আসছে কে প্রথম কাছে এসেছি, তবে কি শেষ হচ্ছে অষ্টমী?

জি বাংলার পর্দায় আসছে নতুন ধারাবাহিকে কে প্রথম কাছে এসেছি। ইতিমধ্যেই পর্দায় মুক্তি পেয়েছে ধারাবাহিকের প্রথম ঝলক। শোনা যাচ্ছিল সন্ধ্যের সময়তেই আসতে চলেছে এই নতুন ধারাবাহিকটি। সেই কথাই এবার সত্যি হল। তবে যোগমায়া নয়, অষ্টমীর সময় আসছে কে প্রথম কাছে এসেছি। তবে কি শেষ হচ্ছে অষ্টমী? না শেষ হচ্ছে না তবে পরিবর্তন হচ্ছে ধারাবাহিকের সময়। তবে স্লট পরিবর্তনের ফলে ধারাবাহিকের জনপ্রিয়তা যে আরও কমবে এমনটাই আশঙ্কা করেছেন দর্শকরা সহ নির্মাতারা। ফলে চ্যানেলের এরকম সিদ্ধান্তে আশাহত হয়েছে অষ্টমীর প্রযোজনা সংস্থা এবং কলাকুশলীরা।

 

Back to top button