মিঠিঝোরায় বিরাট চমক! কুকর্মের শাস্তি পেল নীলু! তাকে পুলিশে দিল শৌর্য্য! এবার কি হবে নীলুর?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। প্রথম থেকেই এই ধারাবাহিকের গল্প একেবারেই অন্যরকম ছিল। যেই গল্পে তিন বোনের কাহিনী তুলে ধরা হচ্ছে ঠিকই যার মধ্যে জড়িয়ে রয়েছে একটা মধ্যবিত্ত সংসার ও দৈনন্দিন জীবন যাপনের ইতিবৃত্ত। সংসারের প্রতিটা মানুষ একে অপরের পক্ষে-বিপক্ষে সব সময়। অন্য দিকে চলছে দুই বোনের তাসের ঘর সাজানোর খেলা। বর্তমানে এই ধারাবাহিক দিচ্ছে জমজমাট পর্ব উপহার দিচ্ছে দর্শকদের।

বর্তমানে ধারাবাহিকের গল্পে দেখা যাচ্ছে, দিদির প্রতি প্রতিশোধ নিতে নিজের স্বামী এবং দিদির নকল ঘনিষ্ঠ ছবি তৈরি করে দিদির শ্বশুরবাড়িতে পাঠায় বোন নীলাঞ্জনা। যার ফল ভুগতে হয় রাই‌কে। এক ঝটকায় অনির্বাণের বিশ্বাস ভেঙে টুকরো টুকরো হয়ে যায় রায়ের প্রতি। শ্বশুরবাড়ি ছেড়ে নিজের বাড়ি ফিরে আসে রাই। দিদির পরিণতি দেখে আড়ালে হাসে নীলু।‌

অন্যদিকে রাই মিউচুয়াল ডিভোর্সের নোটিশ পেয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। শৌর্য্য অনির্বাণকে সব সত্যিটা জানিয়ে বাড়ি ফিরে আসে। অন্যদিকে নীলু শৌর্য্যকে সকাল থেকে দেখতে না পেয়ে অস্থির হয় ওঠে।তাঁর সমানে মনে হতে লাগে ঘটনাটি আর কেউ নয় ঘটিয়েছে নীলু। আর তাই চমৎকার এক ফন্দি করেছিল শৌর্য্য। নিজে গিয়ে নীলুকে হাত ধরে ফিরিয়ে আনে সে। উদ্দেশ্য নীলুর পেট থেকে সব সত্যি কথা বার করা। আর সেটাই এবার করল শৌর্য্য।

আরো পড়ুন: অভিমান অতীত! সুধার সঙ্গে রোম্যান্সে মেতে উঠল তেজ! ‘শুভ বিবাহের’ জমজমাট পর্ব মিস করবেন না

অন্যদিকে নীলু উতলা হয়ে গেছে শৌর্য্যকে না দেখতে পেয়ে, মনে মনে ভাবতে থাকে সে কি কাল রাতে শৌর্য্যকে সব সত্যিটা বলে দিয়েছে! শৌর্য্য বাড়ি ফিরে আসায়, শৌর্য্যর মা বলে তুই এতক্ষণ কোথায় ছিলিস নীলু ছটফট করছে তোকে দেখতে না পেয়ে, এখনো কিছু খাইনি নীলু।

শৌর্য্য নীলুর দিকে তাকিয়ে বলে, তাই নাকি নীলু!

অন্যদিকে অনির্বাণ রাইয়ের বাড়িতে গিয়ে রাইকে খুঁজছে। রাইকে ফোন করতে রাইয়ের ফোন সুইচ অফ বলেছে। চিন্তায় পড়েছে অনির্বাণ ও রাইয়ের পরিবার। কিছুক্ষণ বাদে বউ মনি ও মিষ্টি এসে বলে স্কুল থেকে ফেরার সময় রাস্তায় একটা অ্যাক্সিডেন্ট হয়। কিছুক্ষণ বাদে থানা থেকে ফোন আসে আর রাইয়ের পরিবারকে ডেকে পাঠায়। মর্গে নিয়ে গিয়ে একটি মরা শরীরকে দেখায় অনির্বাণকে ও বাকিদেরকেও। রাইয়ের মা ভেঙে পড়েছে অন্যদিকে অনির্বাণ নিজেকে ক্ষমা করতে পারছে না। তবে কি সত্যিই রাই পৃথিবী ছেড়ে চলে গেলো!

Back to top button