অরুণিমা নয়, এবার তেঁতুলপাতায় গৌরবের সঙ্গে জুটি বাঁধছেন জি বাংলার জনপ্রিয় অভিনেত্রী, নাম জানলে অবাক হবেন আপনিও!

স্টার জলসার (Star Jalsha) পর্দায় আসছে নতুন ধারাবাহিক তেঁতুলপাতা (Tetulpata)। শুভ বিবাহের পর আবার একটি ভিন্ন স্বাদের গল্প পর্দায় নিয়ে আসছে স্টার জলসা। ইতিমধ্যেই স্টার জলসার পর্দায় মুক্তি পেয়েছে ধারাবাহিকের প্রথম ঝলক। যেখানে দেখা যাচ্ছে শহরতলিতে একটি বনেদি বাড়ি। ধারাবাহিকের কলাকুশলীদের এই ভিডিওতে দেখা না গেলেও এই ১০ সেকেন্ডের ভিডিও ইতিমধ্যেই সাড়া ফেলেছে দর্শকদের মধ্যে।

সম্প্রতি জানা গেছে আসন্ন এই ধারাবাহিকটি প্রযোজনা করতে চলেছে টিম ওয়ার্ক প্রযোজনা সংস্থা। এর আগে বিভিন্ন সিনেমার সহ প্রযোজনার কাজ করলেও এই প্রথমবার কোন ধারাবাহিক প্রযোজনা করতে চলেছে টিম ওয়ার্ক। জানা গেছে ধারাবাহিকের মিল বিষয়বস্তু একান্নবর্তী পরিবার। একান্নবর্তী পরিবারের হাসি, মজা আনন্দই তুলে ধরা হবে এই ধারাবাহিকের মাধ্যমে।

তেঁতুলপাতার কাহিনী রচনা করেছেন শাশ্বতী ঘোষ

জানা গেছে আসন্ন এই ধারাবাহিকটির কাহিনী লিখছেন জনপ্রিয় লেখিকা শাশ্বতী ঘোষ। টলিপাড়ায় যিনি জনপ্রিয় রাখি দি নামে। মিঠাই, নিম ফুলের মধু, ফুলকি, কথার মধ্যে একাধিক ধারাবাহিকে লিখেছেন তিনি। জানা গেছে তাকেই দায়িত্ব দেওয়া হয়েছে আসন্ন এই ধারাবাহিকটির। প্রচলিত কথা বলে, যদি হয় সুজন তেঁতুলপাতায় নয়জন যেই কারণেই ধারাবাহিকের নাম রাখা হয়েছে তেঁতুলপাতা।

তেঁতুলপাতায় নায়কের ভূমিকায় থাকছেন গৌরব চ্যাটার্জী

আসন্ন এই ধারাবাহিকটিতে নায়কের চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা গৌরব চ্যাটার্জী। গাঁটছড়া পর ফের তেঁতুলপাতার মাধ্যমে ছোটপর্দায় ফিরছেন গৌরব। জানা গেছে আসন্ন এই ধারাবাহিকটিতে বদমেজাজি, রাগী ও গম্ভীর চরিত্রে দেখা যাবে তাকে। তিনি যা মনে করেন সেটাই করেন এমন একজন অহংকারী চরিত্রে অভিনয় করছেন গৌরব। ইতিমধ্যেই হয়ে গেছে গৌরবের লুক সেট।

আরও পড়ুন: বিয়ে ভেঙে এবার নায়কের সঙ্গে প্রেম! সোহমের সঙ্গে প্রেমের জল্পনা উস্কে দিলেন শোলাঙ্কি!

তেঁতুলপাতায় কার সঙ্গে জুটি বাঁধছেন গৌরব চ্যাটার্জী?

তবে এবার আসছে বড় খবর। বেশ কয়েক সপ্তাহ ধরে শোনা যাচ্ছিল আসন্ন এই ধারাবাহিকটিতে গৌরবের বিপরীতে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী অরুণিমা হালদার। তবে না, সত্যি হয়নি এই সংবাদ। ফিরেছেন না অরুণিমা। গৌরবের বিপরীতে আসন্ন ধারাবাহিকটিতে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী ঋতব্রতা দে। হ্যাঁ শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। মাত্র ১২ দিন আগেই অষ্টমীর শুটিং শেষ করেছেন ঋতব্রতা। আর মধ্যেই নতুন ধারাবাহিকে সুযোগ পেলেন তিনি। প্রসঙ্গত, এর আগে শুভ বিবাহ ধারাবাহিকের জন্য এই জুটিকেই বেছে নিয়েছিল অ্যাক্রোপলিস কিন্তু সেই ধারাবাহিকটিতে পড়ে পরিবর্তন করা হয় তাদের। তবে আসন্ন এই ধারাবাহিকটিতে গৌরবের সঙ্গেই জুটি বাঁধবেন ঋতব্রতা দে।

Back to top button