“এই যন্ত্রণা কি করে সামলব…” মায়ের লাইফ সাপোর্ট সরানোর কঠিন সিদ্ধান্ত নিলেন মোনালি ঠাকুর!

বিনোদন জগতের নিয়ে এসেছে ঘোর অন্ধকার। শোনা যাচ্ছে একের পর এক দুঃসংবাদ। প্রিয়জন হারা হচ্ছেন জনপ্রিয় তারকা। গত ১৪ মে মাতৃহারা হয়েছেন অভিনেত্রী তন্বী লাহা রায় (Tonni Laha Roy)। মাকে হারিয়ে অত্যন্ত ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় তার বুক ফাটা পোস্টটি পড়ে চোখের জল ধরে রাখতে পারেননি অনেকেই। এবার কষ্টের পাহাড় ভেঙে পড়েছে জাতীয় পুরস্কার জয়ী সংগীতশিল্পী মোনালি ঠাকুরের (Monali Thakur) মাথায়।

করোনার সময় বাবা শক্তি ঠাকুরকে হারিয়েছেন মোনালি ঠাকুর

প্রসঙ্গত উল্লেখ্য, ২০২০ সালে করোনাকালে বাবা শক্তি ঠাকুরকে হারিয়েছিলেন মোনালি ঠাকুর এবং তার দিদি মেহুলি। স্বর্ণযুগের কৌতুক অভিনেতা এবং স্বনামধন্য সংগীতশিল্পী শক্তি ঠাকুর প্রয়াত হয়েছিলেন ২০২০ সালের ৫ অক্টোবর। বাবাকে হারিয়ে মাকে ঘিরেই গড়ে উঠেছিল দুই বোনের জীবন। এবার কার্যত অভিভাবক হারা হওয়ার পথে দুই বোন। এপ্রিল মাসের শেষে হাসপাতালে ভর্তি করেছিলেন সংগীতশিল্পী মোনালির মা।

সোশ্যাল মিডিয়ায় মাকে ঘিরে কি লিখেছেন মোনালি ঠাকুর?

“কিভাবে সামলাবো এই পরিস্থিতি মা? কিভাবে এই শূন্যতা, এই যন্ত্রণা দূর হবে? মনে হয় মা ক্লান্ত, কিংবা নয়। কিন্তু এটাই সময়। আর আমাকে একটা কঠিন সিদ্ধান্ত নিতে হবে। মায়ের লাইফ সাপোর্ট সরিয়ে দেওয়ার…” সামাজিক মাধ্যমে নিজের বুকফাটা যন্ত্রণা কথা তুলে ধরেছেন ভারতের স্বনামধন্য সংগীতশিল্পী মানালি ঠাকুর। মায়ের সঙ্গে কাটানোর জন্য আর বেশি সময় হাতে নেই তার, এতক্ষণে হয়ত সব শেষ, নিজের ইনস্টাগ্রামে এরকমটাই ইঙ্গিত দিয়েছেন সংগীতশিল্পী। অসহায় মেয়ের আত্মণাদ দেখে চোখ ভিজিয়েছে নেটিজেনদের।

Bollywood

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মায়ের সঙ্গে একটি পুরোনো ছবি শেয়ার করছিলেন তিনি। সেখানেই থেকেই জানা যায় অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন গায়িকার মা। হাসপাতালের বিছানায় মায়ের হাত শক্ত করে ধরে রেখেছিলেন মোনালি। তবে এবার হয়ত সেই হাত আর কখনও ধরার সুযোগ পাবেননা মোনালি এবং তার দিদি মেহুলি। গায়িকার পোস্টটি এই বার্তাই দিয়েছে সকলকে। মায়ের সঙ্গে মেয়েবেলার একটি ছবি স্ট্রোরিতে শেয়ার করে মোনালি আরও লিখেছেন “এই কঠিন পরিস্থিতিতে কিভাবে লড়তে হয়, তা কেন শেখাযওনি তুমি… অসহায় লাগছে, কি করব বুঝতে পারছি না। মা তুমি শান্তিতে থাকো। কিন্তু তোমাকে ছাড়া আমার জীবনটা কেমন করে চলবে… কোথায় রয়ে গেলাম মা আমি…. এবার কি করব… আমার মা, আমার শিকড়, আমার সব।”

আরও পড়ুন: আসছে প্রতীক সেনের ধারাবাহিক, শেষের পথে জলসার ‌’পুরনো’ সিরিয়াল! রয়েছে মনখারাপ করা খবর!

বাস্তবে কি হয়েছে মোনালি ঠাকুরের মায়ের?

বর্তমানে একটি কলকাতার বেসরকারি হাসপাতালে চিকিৎসারত রয়েছেন শক্তি ঠাকুরের ঘরণী। অক্সিজেন লেভেল নেমে এসেছে ৫১এর নিচে। কাজ করছে না দুটো কিডনি, চলছে ডায়ালাইসিস। তিন দিন আগে বাইপ্যাপ সাপোর্টে রাখা হয়েছে সংগীতশিল্পীর মাকে। ঈশ্বরের কাছে প্রার্থনা করেও মিলছে না ফল। মিরাকেলের আশায় দিন গুনছেন শক্তি ঠাকুরের দুই মেয়ে। যদিও চূড়ান্ত জবাব দিয়ে দিয়েছেন চিকিৎসকরা। সেই কারণেই বুধবার নিজের আবেগপূর্ণ পোস্টটি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মোনালি ঠাকুর।

Back to top button