আরজি কর নিয়ে এবার প্রতিবাদে সোচ্চার সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষাল! বিচার চেয়ে বড় সিদ্ধান্ত গায়িকার

আরজি কর হাসপাতালে ডাক্তারি পড়ুয়ার ধর্ষণ-খুনের (RG Kar Case) প্রতিবাদে সোচ্চার প্ৰখ্যাত সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষাল (Shreya Ghosal)। সেপ্টেম্বরের কনসার্ট পিছিয়ে দিলেন গায়িকা। ১৪ তারিখ তারিখ নেতাজি ইন্ডোরে বসছে না গানের আসর। কনসার্টের নয়া তারিখ এখনও প্রকাশ্যে আনা হয়নি।

তিলোত্তমা ধর্ষণ ও হত্যা মামলার বিচার চেয়ে সরব শ্রেয়া ঘোষাল। এই প্রথম প্রতিবাদের কলম তুলে নিলেন নায়িকা। সমাজমাধ্যমের পাতায় লিখলেন এক দীর্ঘ পোস্ট। কী লিখছেন গায়িকা?

bollywood singer

আরজি কর নিয়ে এবার সমাজমাধ্যমে সরব শ্রেয়া ঘোষালও

নিজেদের অফিসিয়াল সমাজমাধ্যমের পাতায় শ্রেয়া লেখেন, ‘কলকাতার বুকে ঘটে যাওয়া জঘন্য ঘটনায় আমি গভীর ভাবে ব্যথিত ৷ একজন মেয়ের সঙ্গে কীরকম পাশবিক ঘটনা ঘটেছে ভেবে একজন মেয়ে হিসেবে আমি শিউরে উঠছি। তাই দুঃখের সঙ্গে জানাচ্ছি অল হার্টস ট্যুর-এর ১৪ই সেপ্টেম্বর-এর গ্র্যান্ড কনসার্ট পিছিয়ে দেওয়া হচ্ছে৷ কনসার্ট অক্টোবরের কোনও এক তারিখে অনুষ্ঠিত হবে।’

গায়িকা আরও লেখেন, ‘এই কনসার্ট আমাদের কাছে গুরুত্বপূর্ণ ছিল ৷ কিন্তু কলকাতার বুকে যে ঘটনা ঘটে গিয়েছে, তার প্রতিবাদে এই সিদ্ধান্ত৷ শুধু মাত্র আমাদের দেশে নয়। পৃথিবীর সকল মেয়েদের নিরাপত্তা সুরক্ষিত হোক মন থেকে এই কামনা করছি। ‘

আরও পড়ুন: সুধাকে বেকায়দায় ফেলতে গিয়ে নিজেই ঝামেলায় পড়ল জ্যোৎস্না! ঠাম্মির সামনে তার মুখোশ খুললো সুধা!

উল্লেখ্য, শ্রেয়া তাঁর অনুরাগীদের কাছে কনসার্ট পিছিয়ে দেওয়ার জন্য ক্ষমা চান৷ তাঁদের উদ্দেশ্য বলেন, ‘আশা করি আমার বন্ধুরা, অনুরাগীরা আমাদের এই সিদ্ধান্তে পাশে থাকবেন।’ ইতিমধ্যে যারা টিকিট কেটে ফেলেছেন, তাদেরও চিন্তার কারণ নেই বলে জানিয়েছেন সঙ্গীতশিল্পী। অক্টবরে যে কনসার্ট হবে তখন পর্যন্ত সেই টিকিট বৈধ থাকবে। ফলত, আবারও টিকিট কাটতে হবে না।

Back to top button