দীপার নয়া অবতার দেখে চোখ কপালে দর্শকদের! ট্রেন্ডিং গানে কোমর দুলিয়ে ভাইরাল স্বস্তিকা ঘোষ

বর্তমানে টিআরপিতে (Trp) ভাল ফল না করলেও, স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। দীপা কার্যত দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছেন। দীপা চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)।

সমাজমাধ্যমে বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী। যাই পোস্ট করেন নিমেষে ভাইরাল হয়ে যায়। নিজের জীবনের নানা আপডেট ভাগ করে নেন স্বস্তিকা। সমাজমাধ্যমই একমাত্র মাধ্যম যার দ্বারা ভক্তদের সঙ্গে যোগাযোগ করেন অভিনেত্রী।

প্রায়শই সমাজমাধ্যমে ছবি পোস্ট করেন স্বস্তিকা। উষ্ণ ছবি, পারিবারিক ছবি ইত্যাদির খোঁজ মেলে তাঁর সমাজমাধ্যমেরে পাতায় চোখ বোলালে। রীতিমতো চাতক নয়নে চেয়ে অপেক্ষা করেন অনুরাগীরা। তাঁর জীবন নিয়ে ভক্তদের উৎসাহের অন্ত নেই।

সম্প্রতি সমাজমাধ্যমে একটি ট্রেন্ডিং গানে ভিডিয়ো বানিয়েছেন স্বস্তিকা। অভিনেত্রী হালকা নাচের তালে মাত করেছেন সমাজমাধ্যম। পর্দার দীপাকে একেবারে নয়া অবতারে দেখে প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা। ভিডিয়োতে দেখা যাচ্ছে, খয়েরি রঙের একটি ক্রপ টপ ও নীল রঙা রিপ জিনসে মোহময়ী দীপা ওরফে স্বস্তিকা।

আরও পড়ুন: “অভিনয়ে এসেছিলাম বলে ঠাকুরদা বলেছিল গুলি করে মেরে দিতে” অকপট বর্ষীয়ান অভিনেত্রী ছন্দা চট্টোপাধ্যায়

নেটিজেনরা কী লিখছেন?

অভিনেত্রীর ভিডিয়োতে লিখেছেন, ‘আমার অনুপ্রেরণা।’ অন্যজন লিখছেন, ‘ট্রেন্ডের উইনার।’ অনেকেই সদর্পে শিকার করেছেন স্বস্তিকা তাদের ক্রাশ। অনেকেই দীপা ও সূর্যের কত বড় অনুরাগী তা লিখে ব্যক্ত করেছেন কমেন্ট বক্সে।

Back to top button