জি বাংলায় খারাপ খবর! ৭০০ পর্বেই বিদায় নিচ্ছে জগদ্ধাত্রী! মন খারাপ হবে কি আপনাদের?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)। একসময় টিআরপি তালিকায় রাজত্ব করেছিল এই ধারাবাহিকটি। একটানা বেশ কয়েক সপ্তাহ ধরে ব্লুজ প্রোডাকশন হাউজের (Blues Production House) এই ধারাবাহিকটি শীর্ষস্থান দখল করে নিয়েছিল টিআরপি (TRP) তালিকায়। শুরু থেকেই জগদ্ধাত্রীর ভিন্ন স্বাদের কাহিনী মন জয় করে নিয়েছিল দর্শকদের। জগদ্ধাত্রীর অ্যাকশন, সংলাপ সব মিলিয়ে জগদ্ধাত্রী ছিল সেরার সেরা।

জগদ্ধাত্রীর কেস সমাধান করার তীক্ষ্ম বুদ্ধি সঙ্গে কৌশিকী মুখার্জীর সিক্সথ সেন্স, বিচক্ষণতা সব মিলিয়ে ধারাবাহিকের কাহিনীকে এক ভিন্ন মাথায় পৌঁছে দিয়েছে এই ধারাবাহিকটি। সঙ্গে উত্তরবঙ্গের দেবুদার কূটনীতি, উৎসব, দিব্যার একের পর এক চালাকি সব মিলিয়ে প্রতি সপ্তাহেই নতুন নতুন ধামাকা জগদ্ধাত্রী উপদার দিয়েছে দর্শকদের। সাংসারিক সমস্যা থেকে রহস্য রোমাঞ্চে ভরা ক্রাইম সবটাই নজর কেড়েছিল দর্শকদের।

কি চলছে বর্তমানে জগদ্ধাত্রী ধারাবাহিকে?

সম্প্রতি ধারাবাহিকে এসেছে নতুন চমক। মা হচ্ছে জগদ্ধাত্রী। তবে তাই বলে দেশ রক্ষার থেকে পিছিয়ে আসেনি সে। এমনকি বর্তমানে দিদির মর্ম বুঝতে পেরেছে মেহেন্দিও। দিদি কাছে টেনে আপন করে নিয়েছে সে। যদিও জগদ্ধাত্রীর সঙ্গে মেহেন্দির মেলামেশা একেবারেই পছন্দ করেছেন না বৈদেহি মুখার্জী বা উৎসব। যদিও মেহেন্দি তাতে কান দিচ্ছে না একটুও। আর এইসব কিছুতেই মেহেন্দিকে সমর্থন করছেন কৌশিকী মুখার্জী।

যদিও দিব্যার সঙ্গেও সমরেশ বিয়ে ভেঙে দিয়েছে কাঁকন, জগদ্ধাত্রী, মেনন আর স্বয়ম্ভু। আর তারই সঙ্গে জগদ্ধাত্রী ধরে ফেলেছে উত্তীয় মুখার্জীকেও। তবে শুরু এখানেই শেষ নয়, স্বয়ম্ভুকে তার পরিবার, তার যোগ্য সম্মান আর সর্বোপরি তার পিতৃপরিচয় ফিরিয়ে দিতে আপ্রাণ লড়াই চালিয়ে যাচ্ছে জগদ্ধাত্রী। সব মিলিয়ে বেশ জমজমাট ধারাবাহিকের কাহিনী। তবে সময়ের সঙ্গে সঙ্গে বেশ খানিকটা কমে গেছে ধারাবাহিকের জনপ্রিয়তা। ইতিমধ্যেই স্লট হারা হয়ে গেছে জগদ্ধাত্রী। জগদ্ধাত্রীকে হারিয়ে টিআরপি তালিকায় তরতরিয়ে উঠে যাচ্ছে কথা।

৭০০ পর্বেই শেষবার সম্প্রচারিত হবে বিদায় নিচ্ছে জগদ্ধাত্রী?

আরও পড়ুন: সন্তান শোক চেপে সিনেমায় অভিনয় করেছিলেন রানী মুখার্জি! অবশেষে সন্তান হারানোর কষ্ট ভাগ করলেন অভিনেত্রী

সম্প্রতি শোনা যাচ্ছিল ৭০০ পর্বের পরই জি বাংলা থেকে বিদায় নেবে জগদ্ধাত্রী। সম্প্রতি এই বিষয়ে জানার জন্য কথা বলা হয় প্রযোজনা সংস্থার সঙ্গে। তারা জানান না এখনই শেষ হচ্ছে না জগদ্ধাত্রী। ৭০৯ পর্বে শেষ হয়ে যাওয়ার বিষয়টা পুরোটাই গুজব। যদিও বেশ কয়েক সপ্তাহ ধরে পর্দায় আসেনি ধারাবাহিকের কোন নতুন প্রোমো। একটি প্রোমো শুট করা হলেও সেখানে বিশেষ কোন চমক না থাকায় প্রোমোটি বাতিল করেছে চ্যানেল। যদিও জানা যাচ্ছে যদি জগদ্ধাত্রী এইভাবেই স্লট হারা হয়ে থাকে তাহলে হয়ত আর বাকি ধারাবাহিকগুলোর মতো বিদায় নিতে পারে জগদ্ধাত্রীও।

Back to top button