ইরা-সূর্যের রেজিস্ট্রির কাগজ টুকরো টুকরো করে ছিঁড়ে ফেলল লাবণ্য! কী করতে চায় সে?

Anurager Chhowa Today Episode: কথায় আছে খেতে দিলে শুতে চায়। এবার বাংলার সেই চিরাচরিত প্রবাদ বাক্যের নজির মিলল স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa)। এতদিন ইরা সেনগুপ্ত বাড়িতে আশ্রিতার মতো ছিল। সূর্যের বৌ হলেও কেউ তাকে অন্ধবিশ্বাস করতে শুরু করেনি। এবার দলবল নিয়ে ইরা সেনগুপ্ত বাড়িতে উঠল।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৯শে জুন (Anurager Chhowa Today Episode 29th June)

এই মুহূর্তে ধারাবাহিকের পর্বে চলছে টান টান উত্তেজনা। ৬৪ জিবির কালো পেনড্রাইভ না পেয়ে আরও অস্থির হয়ে উঠছে দুষ্কৃতীচক্র। সেনগুপ্ত বাড়িতে যে জিনিসটা নেই ইতিমধ্যেই স্পষ্ট হয়েছে অর্ণব ও ইরার কাছে। কারণ সূর্য যখন এবাড়িতে এসেছিল তখন সে অসুস্থই ছিল। তার মানে পেনড্রাইভের সঠিক খোঁজ পেতে হলে উপায় সূর্যকে বের করে নিয়ে যাওয়া।

সূর্যের স্মৃতি ফিরলে, একমাত্র সে বলতে কোথায় আছে সেই পেনড্রাইভ। তাই সেনগুপ্ত বাড়ি থেকে সূর্যকে নিয়ে যাওয়ার মোক্ষম পরিকল্পনা করে অর্ণব আর ইরা মিলে। বর্তমানে অসুস্থতার নাটক করে চলেছে ইরা। অর্ণব সেনগুপ্ত বাড়িতে এসে তাই বলছে সে তার অসুস্থ বোন ও তার স্বামীকে বাড়ি থেকে নিয়ে যেতে চায়। দীপাকেও অপমান করতে একচুল ছাড়ে না।

তখনই রেগে ওঠে লাবণ্য। সিকিউরিটিদের ডেকে তাদের বের করে দিতে বলে। তবে পালকের কথায় অল্প হলেও দমে যান লাবণ্য। নাটুকে ইরার কথা মতো সূর্যকে পরিবারের থেকে আলাদা না করে অর্ণব আর তার স্ত্রী সেনগুপ্ত বাড়িতেই ঘাঁটি ঘাড়তে চায়।

 এদিকে, অর্ণব হুমকিও দেয় যদি ইরা তার প্রাপ্য অধিকার না পায়, তাহলে সে কোর্ট অবধি যাবে। কারণ তার কাছে আছে ইরা ও সূর্যের রেজিস্ট্রি পেপার। পেপার দেখতে চাওয়ার নাম করে ইরা ও সূর্যের রেজিস্ট্রির কাগজ ছিঁড়ে টুকরো টুকরো করে দেয় লাবণ্য। তবে শেষ পর্যন্ত পালকের তৎপরতায় অর্ণবদের থাকতে দেওয়া হয় গেস্ট রুমে। তবে এবার খটকা লাগে লপালকের মনেও।

Back to top button