হয়ে গেল গায়ে হলুদ! আজই বিয়ের পিঁড়িতে শোভন-সোহিনী! বিয়ের ছবি দেখবেন তো?

গায়ক শোভন গঙ্গোপাধ্যায় ও অভিনেত্রী সোহিনী সরকারের (Sobhon-Sohini) প্রেমের সম্পর্ক আজ আর গুঞ্জনে থেমে নেই, তা আজ তাদের চার হাত এক হতে চলেছে। দীর্ঘদিনের এই সম্পর্কের পর অবশেষে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তারা। যদিও এতদিন বিয়ে নিয়ে কোনো কিছু প্রকাশ্যে বলেননি তারা, তবে খবর রয়েছে যে ১৫ জুলাই শহর থেকে দূরে এক ফার্ম হাউজে তাদের বিয়ের অনুষ্ঠান হবে।

তবে বিয়ের আগে আরও একটি বিশেষ আয়োজন ছিল, তা হল ব্যাচেলার্স পার্টি। যদিও এ বিষয়েও শোভন ও সোহিনী (Sobhon-Sohini) কোনো কথা বলেননি, তবে গুঞ্জন রয়েছে বিয়ের আগের দিন এই পার্টি হয়েছে । আজ সকালে বাঙালি আচার অনুযায়ী অনুষ্ঠানের পর হবে রেজিস্ট্রি ম্যারেজ। তাদের বিয়েতে শুধুমাত্র পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত থাকবেন। জানা গেছে, বিয়ের দিন সোহিনী পরবেন লাল বেনারসি শাড়ি, আর শোভন সাজবেন ধুতি-পাঞ্জাবিতে।

টলিউডের খবর অনুযায়ী, শোভন ও সোহিনী (Sobhon-Sohini) দুজনেই এর আগে অন্য সম্পর্কে জড়িত ছিলেন। সোহিনী একসময় অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন। অন্যদিকে, শোভনের সঙ্গে প্রথমে গায়িকা ইমন চক্রবর্তীর প্রেমের সম্পর্ক ছিল। তাদের সম্পর্ক ভাঙার পর শোভনের জীবনে এসেছিলেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। শোভন ও ইমনের সম্পর্ক ভাঙার পেছনে শোভনের মায়ের তির্যক মন্তব্যই মূল কারণ ছিল বলে জানা যায়।

গত বছর এক রবীন্দ্র জয়ন্তীর অনুষ্ঠানে যিশু সেনগুপ্তের আয়োজনে শোভন ও সোহিনীর প্রথম পরিচয়। তারপর থেকে তাদের সম্পর্ক গভীর হয়েছে, এমনকি তারা একসঙ্গে সুইডেনে ঘুরে এসেছেন। এ বছরের বইমেলাতেও তারা একসঙ্গে মুখে মাস্ক পরে ঘুরেছেন। বিয়ের পর তারা কোথায় যাবেন হানিমুনে, তা এখনও জানা যায়নি।

তাদের সম্পর্কের এতদিনের গুঞ্জনকে সত্যি করে আজ তারা বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন। শোভন ও সোহিনী (Sobhon-Sohini) তাদের জীবনের নতুন অধ্যায় শুরু করতে যাচ্ছেন, আর তাদের এই বিশেষ দিনে পাশে থাকবে পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা। নেট নাগরিকেরা উতলা হয়ে পড়েছেন শোভন-সোহিনী বিয়ের ছবি দেখার জন্য।

আরও পড়ুন: ‘তুমি লবি করলে এই ইন্ডাস্ট্রিতে অনেকটা এগিয়ে যেতে পারবে’, গানের জগতে স্বজনপোষণ নিয়ে বিস্ফোরক মনোময় ভট্টাচার্য

উল্লেখ্য, বারবার সোশ্যাল মিডিয়া চেক করে হতাশ হচ্ছেন সকলে। সকাল থেকে এখনো বিয়ের কোন আপডেট আসেনি। আসেনি গায়ে হলুদের কোন ছবি। ব্যাচেলার্স পার্টির কোন ছবির দেখা মেলেনি।নেটনাগরিকদের পাশাপাশি মিডিয়ার লোকজনও বসে আছেন তাদের ছবি দেখার জন্য। কারণ তাদের (Sobhon-Sohini) বিয়েতে মিডিয়ার প্রবেশ নেই। এখন কখন ছবি প্রকাশ্যে আছে সেদিকেই তাকিয়ে সকলে।

Back to top button