শালিনীকে ঘর থেকে বের করে দিল রোহিত, ফুলকির ওপর আরও রেগে প্রতিশোধ নিতে এবার কী করবে শালিনী?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকি (Phulki new episode)। দর্শকদের মধ্যে বিশেষ জনপ্রিয়তা এই ধারাবাহিকের। অনেক বাধা বিঘ্ন পার হয়ে অবশেষে এক হয়েছে ফুলকি-রোহিত। ‌এই প্রবল প্রাকৃতিক দুর্যোগের সময় লুট হয়েছে ত্রাণের জিনিসপত্র। ‌ত্রাণের জিনিসপত্র লুট হওয়ায় ক্ষেপে রয়েছে গ্রামবাসীরা। ফুলকির মনে সন্দেহ আদেও কি লুট করেছে ভগবানপুরের মানুষজন। ফুলকির অনুমান সত্যি এর আগেও রুদ্রের বাড়িতে সরকারি ত্রানের জিনিসপত্র দেখেছে দিদি।‌

ফুলকি এই সতর্ক রাগে ফুঁসতে থাকে রুদ্র। পরের দিন সকালে রুদ্রর বাড়ির সামনে প্রচুর লোক নিয়ে জমায়েত করেছে ফুলকি। সকলকে নিয়ে ধর্নায় বসেছে ত্রাণ দিলে তবেই সেখান থেকে উঠবে। পরিস্থিতি বেগতিক দেখে প্রাণ সামগ্রী গ্রামবাসীদের জন্য আনিয়ে দেয় রুদ্র। তবে ফুলকির কাছে হেরে গিয়ে ভীষণ ক্ষুব্ধ সে।

ধারাবাহিকের (Phulki) আগামী পর্বে দেখা যাচ্ছে, রুদ্র নতুন ছক কষতে চাইছে ফুলকিকে হারাতে। এদিকে ত্রাণ সামগ্রী বের করে দিতে হয়েছে বলে রেগে রয়েছে। এবার অন্য কোথাও কোন ভাবে কিছু কারচুপি করা যায় কি সেই খোঁজে চালাচ্ছে। ফুলকিকে বাড়িতে সকলে জিজ্ঞেস করে যে সে কিছু অনুমান করেছিল কিনা বা কেনই সে ধর্নায় বসে ছিল। কিন্তু ফুলকি বিশেষ উত্তর দেয় না কারণ ওর মনে পড়ে যায় দিদি বারণ করেছে যাতে রুদ্র এই খারাপ দিকটির কথা কেউ না জানে।

উল্লেখ্য, রোহিত ফুলকি ঘরে আসে। তারা আলোচনা করতে থাকে এই ঝড়ের দিনের কথা\। একটা সময় শালিনী দরজার বাইরে দাঁড়িয়ে চুপি চুপি তাদের কথা শুনতে থাকে। রোহিত দেখতে পেয়ে যায় দরজার বাইরে কেউ দাঁড়িয়ে রয়েছে। সেটা‌ দেখেই ডাকে কে দাঁড়িয়ে রয়েছে। শালিনী ঘরে আসে। ওদের সামনে শালিনী এমনই হাবভাব করতে থাকে যেন সে অনুতপ্ত। শালিনী ‌ বলে তোমাদের সাথে আমি ভলেন্টিয়ারের কাজ করতে যেতে চাই। এটা শুনে হেসে ফেলে ফুলকি।

আরও পড়ুন: অভিনেত্রী হওয়ার মাশুল গুনেছি! মানসিকভাবে বিপর্যস্ত হয়েও মুখ বন্ধ করে থেকেছি টিআরপি’র জন্য… অর্ণবের সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে বললেন ইপ্সিতা

রোহিত শালিনীর সাথে কিছু কথা বলে তাকে দরজার দিকে এগিয়ে দেয়। এমনকি শালিনী বাইরে দাঁড়িয়ে থাকা সত্ত্বেও মুখের ওপর দরজা বন্ধ করে দেয় রোহিত। সেটা দেখেই রেগে যায় শালিনী। রোহিত শালিনীর মুখের উপর দরজা বন্ধ করে দিল। রোহিত ফুলকিকে বলে আমি শালিনীর নতুন কোন ফাঁদে পা দেবো না। শালিনী ফুলকির ওপর প্রতিশোধ নিতে কি করবে? নতুন কি চাল চালবে তা জানতে দেখতে হবে ফুলকি ধারাবাহিকটি (Phulki)।

Back to top button