মাত্র ১৫০ টাকা পারিশ্রমিকে কেরিয়ার শুরু করেছিলেন ! তীব্র লড়াই করে নায়িকা হয়েছেন ‘ঠিক যেন লাভ স্টোরি’ খ্যাত স্বৈরীতি

জি বাংলার (Zee Bangla) অন্যতম একটি রিয়েলিটি শো ঘরে ঘরে জি বাংলা (Ghore Ghore Zee Bangla)।প্রতিদিন বিকেল সাড়ে চারটে থেকে সম্প্রচারিত হয়। এটির সঞ্চালনা করেন অপরাজিতা আঢ্য এবং বিশ্বনাথ বসু। বাংলার বিভিন্ন প্রান্তের মানুষের জীবন যাপনের কথা উঠে আসে এখানে। কিন্তু এই জনপ্রিয় রিয়েলিটি শো প্রায় শেষের পথে।

কিন্তু তার আগেই অভিনেত্রী স্বৈরীতি বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে পৌঁছল টিম। কি মনে হয় কী জানালেন অভিনেত্রী? যে কারণে তাকে অপরাজিতা আঢ্য যোদ্ধা নাম দিলেন?

কেন অভিনেত্রীকে ‘যোদ্ধা’ বললেন অপরাজিতা আঢ্য?

আসলে অভিনেত্রী স্বৈরীতি বন্দ্যোপাধ্যায়ের শোনালেন তাঁর কেরিয়ারের গল্প, যা শুনে মুগ্ধ হয়ে যান সঞ্চালিকা অপরাজিতা আঢ্য।অভিনেত্রী বলেন শুরুর দিকে তিনি ইভেন্টে কাজ করতেন। জুনিয়র আর্টিস্ট হিসেবে কাজ করেছেন। যখন প্রথমবার জুনিয়র আর্টিস্ট হিসেবে কাজ এসেছিলেন পারিশ্রমিক হিসেবে ১৫০ টাকা পেয়েছিলেন। তারপর টানা ৩-৪ বছর তিনি জুনিয়র আর্টিস্ট হিসেবেই কাটিয়ে দেন । এই কথা শুনে অবাক হতে দেখা যায় অপরাজিতা।

তারপরও স্বৈরীতি আরো বলেন, জুনিয়র আর্টিস্ট হিসেবে কাজ করার পাশাপাশি তিনি মডেলিং করতেন। এভাবে করতে করতে পরিচালকদের সঙ্গে আলাপ হয় তাঁর এবং পদার্পণ করেন মূলত বাংলা টেলিভিশনের ধারাবাহিক ও বাংলা সিনেমায়।

স্বৈরীতি বন্দ্যোপাধ্যায় মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেন। তিনি ফেমিনা মিস ইন্ডিয়া ২০১৬ কলকাতায় ভিজিটর হিসেবে হাজির হয়েছিলেন। তার অভিনয় জীবন শুরু হয় স্টার জলসার ‘ঠিক যেন লাভ স্টোরি’ ধারাবাহিক দিয়ে ।এরপরে তিনি কালার্স বাংলা নাগলীলায় অভিনয় করে ব্যাপক জনপ্রিয় হন ।পরবর্তীতে তিনি জি বাংলার ‘বাক্সবদল’ ধারাবাহিকে অভিনয় করেন।এরপর তিনি কালার্স বাংলা নিশির ডাক ধারাবাহিকে অভিনয় করেন ।কিন্তু গর্ভবতী হওয়ার জন্য তিনি মাঝেই ধারাবাহিকটি ছেড়ে দেন ।

আরও পড়ুন: “সম্পর্ক শেষ হলেও সম্মান রয়েছে” ডিভোর্সের পর জিতু-নবনীতার যোগাযোগ আছে? ফাঁস করলেন অভিনেতা নিজেই! 

তাঁর এই স্ট্রাগলের কথা শুনে মুগ্ধ হয় অপরাজিতা বলেন, “যাঁরা এভাবে লড়াই করে প্রতিষ্ঠা পাই তাঁরা আসলে প্রতিষ্ঠাটাকে উপভোগ করে। তোমরাই আসল যোদ্ধা।” ঘরে ঘরে জি বাংলা জি বাংলার এটি অন্যতম রিয়েলিটি শো। এটি প্রতিদিন বিকেল সাড়ে চারটে থেকে সম্প্রচারিত হয়। কিন্তু এই রবিবার শেষ হয়ে যাবে এই শো। তার জায়গায় সোমবার থেকে আসতে চলেছে নতুন একটা রিয়েলিটি শো রন্ধনে বন্ধন। গৌরব এবং ঋদ্ধিমা সেই শো সঞ্চালনা করবেন।

Back to top button