শ্বশুরবাড়িতে পা দিয়েই রুদ্রমূর্তি সুধার! ইমনের মাথায় বাড়ি মেরে আচ্ছা করে শায়েস্তা করল সে!

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘শুভ বিবাহ’ (Subha Bibaho)। এই ধারাবাহিকে বর্তমানে নায়ক নায়িকার বিয়ে নিয়ে বেজায় তুলকালাম কান্ড। ডিভোর্সি মেয়ে সুধার সঙ্গে বিয়ে হয়েছে সম্ভ্রান্ত পরিবারের ছেলে তেজ বসু মল্লিকের। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে নজর কাড়ছেন অভিনেত্রী সোনামণি সাহা ও অভিনেতা হানি বাফনা।‌

‘শুভ বিবাহ’ পর্ব ২৩ জুলাই (Shubho Bibaho 23 July episode)

স্টার জলসার এই ধারাবাহিকে বর্তমানে দেখা যাচ্ছে সমস্ত মেঘ কাটিয়ে নিজের শশুরবাড়িতে পা রেখেছে ধারাবাহিকের নায়িকা সুধা। আসার পথেও ঝামেলা কম হয়নি! তেজের সঙ্গে সমানে বচসা চলছে সুধার। ধারাবাহিকের পর্বে দেখা যায় শ্বশুরবাড়িতে আসার পথে সুধাকে গাড়ি থেকে নামিয়ে দেয় তেজ। কিন্তু গাঁটছড়া যাতে না ছেঁড়ে, তার জন্য গাড়ির পিছন পিছন ছুটতে থাকে সুধা।

Star Jalsha

যদিও পরে, সে নায়ক তেজকে বলে আসলে যাতে তেজের কোন ক্ষতি না হয় তাই জন্য এমন কাজ করেছে সে। আর সেই কারণে সুধার কাছে ক্ষমা চেয়ে নেয় তেজ। এরপর শ্বশুরবাড়িতে পা রাখে সুধা। যদিও শ্বশুরবাড়িতে সুধাকে টিকতে না দেওয়ার জন্য কোমর বেঁধে লেগেছে তেজের প্রাক্তন প্রেমিকা ইমন। কিছু না কিছু করবেই সে।

এরপর ধারাবাহিকের পর্বে দেখা যায়, তেজের সঙ্গে দেখা করতে যায় ইমন। আর অমনি তাঁকে শায়েস্তা করতে হাজির হয়ে যায় সুধা। এখন জানা যায় না সুধা জেনে নাকি না জেনে ইমনকে শায়েস্তা করতে চলে আসে! ইমনের মাথায় সটাং লাঠির বাড়ি মেরে বসে বাড়ির নতুন বউ! আর তাতেই ঘটে তুলকালাম।‌

আরও পড়ুন:শৌর্য্যর মতো ছেলে যে কোন‌ও মেয়ের জীবনে রত্ন! শৌর্য্যর সত্যিকারের মানবিকতা দেখে প্রশংসায় পঞ্চামুখ দর্শকমহল

প্রসঙ্গত, সুধা যে ডিভোর্সি তা বিয়ের দিন জানতে পারে তেজ। তেজ বসু মল্লিক মিথ্যে কথা মোটেই সহ্য করতে পারে না। আর তাই সুধা মিথ্যে কথা বলে বিয়ের পিঁড়িতে বসেছে সে সেটা মানতে পারে না। সুধা কিসের দুচোখে সহ্য করতে পারছে না! বিয়ের পর সুধাকে সে ছাড়বে ও না, আবার শান্তি তে থাকতেও দেবে না! সবার সঙ্গে লড়াই করে নিজের সংসারে কিভাবে টিকে থাকবে সুধা? এর উত্তর মিলবে ধারাবাহিকের পর্দায়।

 

Back to top button