‘এই মুহূর্তটি সবচেয়ে মিষ্টি’, আম্বানির বিয়েতে আবেগঘন শ্রেয়া ঘোষাল, ঋদ্ধি-সিদ্ধিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করতেই মুগ্ধ নেটিজেনরা

শুক্রবার দীর্ঘদিনের প্রেমিকা রাধিকা মার্চেন্টের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন মুকেশ আম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানি। তিন দিন ধরে চলা বিয়ের অনুষ্ঠানে দেশ-বিদেশের শিল্পী, খেলোয়াড় থেকে শুরু করে উপস্থিত ছিলেন রাজনীতিবিদরাও। বাঙালি গায়িকা শ্রেয়া ঘোষালও (Shreya Ghoshal) অতিথিদের তালিকায় ছিলেন। অনন্ত এবং রাধিকার বিয়ের মঞ্চে গান গাইতেও দেখা গেছে তাকে। তবে সম্প্রতি সমাজমাধ্যমে তিনি একটি ভিডিও পোস্ট করেছেন, যা নেট নাগরিকদের নজর কেড়েছে।

শ্রেয়ার (Shreya Ghoshal) গানের পারফর্ম্যান্সের মুহূর্ত নয়, বরং আম্বানি-পুত্রের বিয়ের অনুষ্ঠানে যে দুটি বাছুর ছিল, তাদের ভিডিও পোস্ট করেছেন গায়িকা। ভিডিওটি শেয়ার করে ইনস্টাগ্রামের পাতায় তিনি লেখেন, “বিগত কয়েক দিনে ঘটে যাওয়া বহু ঘটনার মধ্যে এই মুহূর্তটি সবচেয়ে মিষ্টি ছিল।”

ভাইরাল ওই ভিডিওতে দেখা গেছে, শ্রেয়ার (Shreya Ghoshal) পরনে বাদামি রঙের লেহঙ্গা, তাতে সোনালি জরির কাজ করা। একটি বাছুরকে আদর করতে দেখা যায় তাকে। কখনও বাছুরটির মাথায় হাত বোলাচ্ছেন, কখনও বা তাকে খাইয়ে দিচ্ছেন তিনি। ক্যামেরার অন্য দিকে ঘুরলে দেখা যায়, সেখানে দাঁড়িয়ে রয়েছে আরও একটি বাছুর। দুটি বাছুরকে আদরে ভরিয়ে দেন তিনি। দেখা গেল, বাঙালি গায়িকার চোখের কোণে জল। আবেগঘন মুহূর্তে চোখের জল মুছেও নেন তিনি। পোস্টে লিখে তিনি জানান, বাছুর দুটির নাম ঋদ্ধি এবং সিদ্ধি। আম্বানীর পুত্রের বিয়ের অনুষ্ঠানে সেই বাছুর দুটিকে নিয়ে আসা হয়েছিল।

আরও পড়ুন : বিপদে যে নারী পাশে থাকে পুরুষ তাকেই সবার আগে ছুঁড়ে ফেলে! সেই পুরুষদের‌ই নিদর্শন সূর্য!

 এই ভিডিওটি পোস্ট করার পরেই নেট নাগরিকরা অবাক হয়ে গিয়েছেন। নেট নাগরিকেরা মন্তব্য বিভাগে জানান, এমন একটি মিষ্টি মুহূর্ত দেখে তারা মুগ্ধ। আম্বানী পরিবারের বিয়ের অনুষ্ঠানে এমন একটি আবেগঘন মুহূর্ত শেয়ার করে শ্রেয়া ঘোষাল আরও একবার প্রমাণ করলেন যে, তাঁর হৃদয়ে শুধু সুরের জাদু নয়, পশুপ্রেমও সমানভাবে জায়গা করে নিয়েছে।শ্রেয়া ঘোষালের অনুরাগীর কমতি নেই।

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

Back to top button