দারুণ খবর! ছোট পর্দায় ফিরছেন সবার প্রিয় পিহু ওরফে সৃজলা গুহ! কোন ধারাবাহিকে ফিরছেন তিনি?

বাংলা ধারাবাহিকের জগতের একজন জনপ্রিয় মুখ ছিলেন তিনি। চুটিয়ে অভিনয় করেছেন একের পর এক ধারাবাহিককে। সৌরভ দাস এবং টোটা রায় চৌধুরীর সঙ্গে তিনি অভিনয় করেছিলেন পিকাসো ওয়েব সিরিজে। তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল নেট দুনিয়ায়। এছাড়াও শেষবারের মতো ছোটপর্দায় তাকে দেখা গেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মন ফাগুনে। অভিনেতা শন ব্যানার্জীর বিপরীতে ধারাবাহিকটিতে প্রিয়দর্শিনী সেন শর্মার ওরফে পিহুর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। ধারাবাহিকটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল সেইসময়।

হ্যাঁ ঠিকই ধরেছেন আমরা কথা বলছি আপনাদের অনেকেরই প্রিয় অভিনেত্রী সৃজলা গুহর। তার ধারাবাহিক মন ফাগুন শেষ হয়েছিল ২০২২ সালের ২১ আগস্ট। তারপর থেকেই ধারাবাহিক ছেড়ে তিনি মন দেন ওয়েব সিরিজে এবং সিনেমায়। তবে মাঝে মধ্যেই স্টার জলসার বেশ কিছু ধারাবাহিকে তাকে দেখা গেছে ক্যামিও চরিত্রে। সম্প্রতি তাকে দেখা গেছিল স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ডে। সেখানে শন ব্যানার্জীর সঙ্গে তার হট পারফরমেন্স দেখে অবাক হয়েছিল দর্শকরা। সেই নিয়ে ছড়িয়েছিল বিতর্কও।

তবে জানা যাচ্ছে আবার ধারাবাহিকের ফিরছেন সৃজলা। তবে এবার তাকে দেখা যাবে একটি বিশেষ চরিত্রে। স্টার জলসায় বেশ জনপ্রিয় ধারাবাহিক কথা। বাংলা টকিজের এই ধারাবাহিকটি স্টার জলসায় সম্প্রচারিত হচ্ছে সন্ধ্যে ৭ টার সময়। ধারাবাহিকটিতে মূল চরিত্র অর্থাৎ অগ্নিভ গুহর চিরতরে দেখা যাচ্ছে অভিনেতা সাহেব ভট্টাচার্যকে এবং ধারাবাহিকের মূল চরিত্র অর্থাৎ কথার চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী সুস্মিতা দেকে। ধারাবাহিকটি সহ্য শুরু হলেও স্টার জলসার পর্দায় ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছে ধারাবাহিকটি।

বর্তমানে ধারাবাহিকটিতে দেখানো হচ্ছে অভির কাকিমা এবং কাকা প্রান্তিকের সঙ্গে হাত মিলিয়ে গুহ পরিবারের পারিবারিক ব্যাবসার ট্র্যাক লুকিয়ে ফেলেছে। যার কারণেই অসুস্থ হয়ে পড়েছেন অগ্নিভর দাদু। তাকে সুস্থ করার জন্য তিনি চান তার বড় নাতি পাশে এসে দাঁড়াক তার। কিন্তু অগ্নিভ গিয়েছে তার ম্যাই মমস ক্যাফের নতুন লঞ্চিয়ে। তাই কথা গিয়েছে অগ্নিভকে ফিরিয়ে আনতে। ইতিমধ্যেই প্রোমো মুক্তি পেয়েছে সেই দৃশ্যের। সেখানেই বিশেষ করতে দেখা যাচ্ছে সৃজলাকে।

আরও পড়ুন: “রাস্তায় ল্যাম্পপোস্টের নীচে দাঁড়িয়ে থাকা মেয়েদের মতো করে এখনকার মেয়েরা শাড়ি পরে!” সমাজের অধঃপতন নিয়ে বিস্ফোরক মমতা শংকর!

ধারাবাহিকে তিনি মিমি ধারাবাহিকের জনপ্রিয় গান পরম সুন্দরীতে নাচ করেন। তারপরই তাকে তাকে দেখা যাবে অগ্নিভর সাক্ষাৎকার নিচ্ছেন তিনি। অগ্নিভকে করছেন একের পর এক প্রশ্ন। সেখানেই চলে আসে কথা। সে অগ্নিভকে আসে জিজ্ঞাসা করে তার কাছে কি বেশি গুরুত্বপূর্ন পরিবার না তার ব্যাবসা। সেটাই শুনেই অবাক হয়ে যায় সকলে। কথাকে ঘিরে ধরে প্রশ্ন করে কে হয় সে। তখনই সকলকে চলে যেতে বলে সৃজলা। তাহলে কি মনে হয় আপনাদের অগ্নিভ কি যাবে দাদুর মান সম্মান বাঁচাতে? আর আপনারা কি চান আবার ছোট পর্দায় ফিরুন সৃজলা?

Back to top button