সুধার বিপদ দেখেই ঝাঁপিয়ে পড়ল তেজ! মনের ক্রোধের আগুন হাত পুড়িয়ে নেভালো নায়ক

স্টার জলসায় (Star Jalsha) সম্প্রচারিত হওয়া জনপ্রিয় ধারাবাহিক হলো ‘শুভ বিবাহ’ (Subho Bibaho)। আরম্ভ হওয়ার পর থেকেই চারিদিকে চর্চায় এই ধারাবাহিক। জলসার মেগায় কামব্যাক করেছেন অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha) বিপরীতে অভিনয় করছেন হানি বাফনা (Honey Bafna)। বর্তমানে সুসম্পন্ন হয়েছে ‘শুভ বিবাহ’।

নিজের হাত পুড়িয়ে বউকে বাঁচালো তেজ!

ইতোমধ্যে ধারাবাহিকে দেখা যাচ্ছে, বিয়ের পর নতুন সংসারে পা রেখেছে সুধা। কিন্তু সংসারে আসার পর থেকেই ভয়ে শিঁটিয়ে আছে সে। আর কিছু না, সুধার ভয় এখানেই একবার যদি সবাই জেনে যায় সে ডিভোর্সি! ইতোমধ্যে তেজ জেনে গিয়েছে সুধার অতীতের কথা। সুধা মিথ্যে বলেছেভেবে বুকের ভেতর ক্রোধ জমিয়েছে তেজ।

তবে ধারাবাহিকের পর্বে দেখা যায়, সুধার বিপদ হতে ঝাঁপিয়ে পড়েছে তেজ। নিজের হাত দিয়ে নিভিয়ে দিচ্ছে আগুন। আর সেখান থেকেই দর্শক মহলের কথা, যতই বউকে কথা শোনাক না কেন বউয়ের বিপদে কিন্তু তেজ হাত গুটিয়ে বসে থাকে না। সুধাও একদিন ঠিক পারবে তেজের মনের সব অন্ধকার দূর করতে।

কে কি লিখছেন?

সোশ্যাল মিডিয়ায় অনুরাগীরা লিখেছেন, বৌ এর ওপরে রাগ তেজ দেখানো যায় কিন্তু বৌ এর কোনো ক্ষতি হতে দেওয়া যাবে না। নিজের মনের ভেতরে অভিমান ক্রোধের আগুনে নিজে জ্বললেও সেই সিচুয়েশনেও পুড়িয়ে ধ্বংস করার থেকে নিজের হাত পুড়িয়ে আগুন নিভিয়ে তাঁকেই বাঁচানো!

আরও পড়ুন: স্টার জলসা ছেড়ে এবার জি বাংলার ঘরে রাহুল মজুমদার! আসছে নতুন ধারাবাহিক

যার ওপরে মনের ভেতরে আগুন জ্বলছে এটা সবাই পারে না তবে তেজ বসু মল্লিক পেরেছে। আজ তেজ বসু মল্লিক সুধার শাড়ির আগুন নিভিয়ে সুধাকে প্রাণে বাঁচিয়েছে আর একদিন সুধা তেজ এর মনের আগুন নিভিয়ে তেজ এর মনে অমৃত সঞ্চার করবে।

 

Back to top button