বৌভাতে সুধাকে নতুন রূপে দেখে দারুণ খুশি তেজ! তবে কি এবার সম্পর্কের সমীকরণ বদলাবে তেজ-সুধার?

স্টার জলসা ( Star Jalsha) ধারাবাহিক ‘শুভ বিবাহ’ ( Subho Bibaho) চলছে জমজমাট পর্ব। আজকের পর্বে দেখা যাবে, তেজ সুধার ভাত কাপড়ের দায়িত্ব নিলো। সুধা থেকে চাইলেও ভরসা, বিশ্বাস, ভালোবাসা তখনই মনে মনে তেজ ভাবে তুমি এই ভাবে আমার থেকে কথা আদায় করে নিচ্ছে। তেজ বলে, আপনি কখনো যদি ভুল পথে চলে যান ,আপনাকে সঠিক রাস্তায় আনা দায়িত্ব আমি নিলাম।

পর্বে দেখা যায়, ভাত কাপড়ের অনুষ্ঠান মিটে যাওয়ার পর সুধা সবাইকে ঘি ভাত পরিবেশন করে। হঠাৎ করেই খেতে বসার পর তেজের মা বলে সুধাকে কিছুই শিখিয়ে দিতে হয়নি। ক্ষুধা সবটাই খুব সুন্দর সব কাজটাই করেছে। তখন তেজ বলে হ্যাঁ করবেই তো! কারণ সুধা তো সবই জানে! সবাই চমকে যায় কথাটা শুনে!

Bengali serial

 

এবার কি সব সত্যিটা বলে দেবে সুধা তেজের পরিবারকে! কি বলছে তেজ!

সুধা চাইছে সত্যিটা তেজের পরিবারকে জানিয়ে দিতে, তবে তেজ বলেছে এটা সঠিক সময়ে নয় বলার! খেতে বসে ডিভোর্স নিয়ে কথা উঠতেই সুধা বলে তেজের বাবাকে, কেন বাবা ডিভোর্সই মেয়ে হলে বুঝি সমস্ত কিছুটা শেষ হয়ে যায়! এটা কোথাকার নিয়ম! হয়তো সে অনেকটাই মানিয়ে নিতে চেয়েছিল কিন্তু অপরদিকে মানুষটা পারেনি! তাই আলাদা হয়ে গেছে।

‘শুভ বিবাহ’ আজকের এপিসোড ২৬শে জুলাই, Subho Bibaho Today Episode 26 July

সুধা যে ডিভোর্সি সেটা যদি তেজের পরিবার জানে, পরিবারের মানুষগুলো কষ্ট পাবে। জোসনা অন্যদিকে ভাবতে থাকে ভাই আর সুধা কি যে করে না! সুধা তেজকে বলে আমি এইভাবে ঠকাতে পারছি না মানুষগুলোকে। তেজ স্পষ্ট জানিয়ে দেয় সুধাকে, ডিভোর্সের বিষয়টা আমি কখনোই সামনে আসতে দেবোনা। খাওয়ার শেষে সুধা বৌভাতের সাজে সাজতে চলে যায়।

Bengali serial

অন্যদিকে হাজির হয়েছে ছোটকা অর্থাৎ তেজের কাকা। ছোটকা বাইরে বাইরেই থাকে কাজের কারণে খুব একটা বাড়ি আসেনা। সুধার আসতে দেরি হওয়াতে পরিবারের সবাই অস্থির হয়ে যায়, তেজও অস্থির হয়ে ওঠে সুধাকে দেখার জন্য। কিছুক্ষণ পর শুধু এসে উপস্থিত হয় সুজাকে দেখে তেজ এবং তেজের পরিবার কেউই চোখ সরাতে পারছে না। তবে কি তেজ বউয়ের দিক থেকে চোখ সরাতে পারছেনা।

আরও পড়ুন: জগদ্ধাত্রীতে খুদে গোয়েন্দা কাঁকন! তাঁর স্ক্র্যাপ বুক ধরিয়ে দিল দিব্যা সেনকে!জগদ্ধাত্রীতে ধুন্ধুমার

 

Back to top button