জি বাংলাকে টক্কর দিতে মোক্ষম চাল চললো স্টার জলসা! মিঠাইকে সফল করার আসল কারিগর এসে গেল জলসার হাতে!

স্টার জলসায় (Star Jalsha) আসছে একের পর এক নতুন নতুন ধারাবাহিক। চলতি মাসেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছে উড়ান এবং শুভ বিবাহ। তবে এই দুটি ধারাবাহিক ছাড়াও জানা গেছে স্টার জলসার পর্দায় খুব শীঘ্রই আসছে নতুন ধারাবাহিক তেঁতুলপাতা। বিগত বেশ কয়েক সপ্তাহ ধরেই এই নতুন ধারাবাহিকের প্রথম ঝলক মুক্তি পেয়েছে স্টার জলসার পর্দায়।

ধারাবাহিকের ১০ সেকেন্ডের ভিডিওটি ইতিমধ্যেই সাড়া ফেলেছে দর্শকদের মনে। কথায় বলে যদি হয় সুজন তেঁতুল পাতায় নয়জন। সেই থেকেই এই নতুন ধারাবাহিকের নামকরণ হয়েছে তেঁতুলপাতা। জানা গেছে আসন্ন এই ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা গৌরব চ্যাটার্জীকে। এই নতুন ধারাবাহিকটির মাধ্যমে যৌথ পরিবারের গল্প তুলে ধরবেন গাঁটছড়া খ্যাত অভিনেতা গৌরব চ্যাটার্জী।

টলিপাড়ায় গুঞ্জন আসন্ন এই ধারাবাহিকটিতে গৌরবের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী অরুণিমা হালদারকে। আয় তবে সহচরী এবং মন দিতে চাই ধারাবাহিকের জনপ্রিয়তার পর আসন্ন এই ধারাবাহিকটিতে গৌরবের নায়িকার ভূমিকায় অভিনয় করবেন অরুণিমা। যদিও নতুন এই ধারাবাহিকটির বিষয়ে এখনও মুখ খোলেলনি অরুণিমা হালদার।

টিম ওয়ার্কের প্রযোজনায় আসছে নতুন ধারাবাহিক তেঁতুলপাতা

সম্প্রতি জানা গেছে, তেঁতুলপাতা ধারাবাহিকটি প্রযোজনা করতে চলেছে টিম ওয়ার্ক প্রযোজনা সংস্থা। এর আগে বেশ কয়েকটি টলিউড এবং বলিউড সিনেমায় সহ প্রযোজনার কাজ করেছেন তারা। তাছাড়াও বেশ কয়েকটি ধারাবাহিকের প্রোমোও প্রযোজনা করেছে এই প্রযোজনা সংস্থাটি। তবে এই প্রথমবার কোন সম্পূর্ণ ধারাবাহিক প্রযোজনা করবেন তারা।

আরও পড়ুন: অঙ্গনা আমার এমন বন্ধু যার সঙ্গে চব্বিশ ঘণ্টা আমি কথা বলতে পারি…।” প্রেমিকা অঙ্গনাকে নিয়ে অকপট রোহন

তেঁতুলপাতা ধারাবাহিকে ধারাবাহিকের গল্প লিখেছেন টলিপাড়ার মা সরস্বতী

তবে শুধু জনপ্রিয় তারকাদের নিয়েই নয়, তেঁতুলপাতায় থাকছেন টলিপাড়ার সরস্বতী। যার কলমের ছোঁয়ায় বেঙ্গল টপার হয়েছে একের পর এক জনপ্রিয় ধারাবাহিকগুলো। স্টুডিও সূত্রে খবর আসন্ন এই ধারাবাহিকটির স্টোরি এবং স্ক্রিন প্লেয়ের দায়িত্বে থাকবেন জনপ্রিয় লেখিকা শাশ্বতী ঘোষ। অর্থাৎ সকলের প্রিয় রাখি দি। যার কলমের ছোঁয়ায় মিঠাই অজস্রবার হয়েছে বেঙ্গল টপার, কথা একবার হয়েছে বেঙ্গল টপার আর এখন চ্যানেল টপার, নিম ফুলের মধু এবং ফুলকি বেশ কয়েকবার হয়েছে বেঙ্গল টপার। আর এবার তাকেই তেঁতুলপাতার কাহিনীর দায়িত্ব দিয়েছে চ্যানেল। তবে বাকি ধারাবাহিকগুলোর মতো তেঁতুলপাতা টিআরপিতে বেঙ্গল টপার হতে পারে কিনা এবার সেটাই দেখার।

Back to top button