স্টার জলসা ছেড়ে এবার জি বাংলার ঘরে রাহুল মজুমদার! আসছে নতুন ধারাবাহিক

বাংলা সিরিয়ালের জগতে “হরগৌরী পাইস হোটেল” একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক। এই ধারাবাহিকে শঙ্করের চরিত্রে অভিনয় করতেন রাহুল মজুমদার (Rahul Mazumder)যিনি টেলিভিশনের এক অতি পরিচিত মুখ। শঙ্কর চরিত্রের জন্য উপযুক্ত ছিলেন রাহুল। কিন্তু কিছুদিন আগে থেকেই জানা যায়, এবার থেকে ধারাবাহিকে আর শঙ্কর চরিত্রে দেখা যাবে না তাকে। যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্ত প্রযোজিত এই ধারাবাহিক থেকে শঙ্কর তথা রাহুলের পথচলা শেষ হয়েছে। নিজেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে এই খবরটি সবার সঙ্গে ভাগ করে নেন অভিনেতা।

কেন এই সিরিয়াল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি (Rahul Majumdar)? সে কথাও জানিয়েছিলেন অভিনেতা। অনেকেই ভেবেছিলেন রাহুলের স্ত্রী প্রীতি সাত মাসের অন্তঃসত্ত্বা হওয়ায় তিনি ধারাবাহিক ছাড়ছেন। কিন্তু বিষয়টি তেমন নয়। ধারাবাহিকের গল্পে ১৫ বছরের লিপ নেওয়ায় রাহুল এই সিদ্ধান্ত নেন। এক সংবাদমাধ্যমকে রাহুল জানান যে ১৫ বছর লিপে শঙ্করকে বাবা হিসাবে দেখানো হবে। ২২-২৩ বা ২৫ বছরের মেয়ের বাবার চরিত্রে এখন রাহুল অভিনয় করতে ইচ্ছুক নন। তাই, সিরিয়াল থেকে বিদায় নেওয়ার সিদ্ধান্ত নেন তিনি।

প্রসঙ্গত, “হরগৌরী পাইস হোটেল” লিপ নেওয়ার পর গল্পটি মূলত শঙ্কর ও ধি-কে নিয়ে এগোবে। সিরিয়ালে আরও এক নতুন চরিত্র আসবে। দুটো হিরোর প্রজেক্টে কাজ করতে আগ্রহী নন রাহুল। প্রযোজনা সংস্থা থেকে বারবার বলার পরও তিনি রাজি হননি। তবে, রাহুল জানান যে তিনি শঙ্কর চরিত্রটিকে ভীষণভাবে মিস করবেন।

রাহুল তার ধারাবাহিকের যাত্রা শেষে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন। ভিডিওর শুরুতেই লেখা ছিল ২০২২ সালের ১৮ আগস্ট থেকে ২০২৪ সালের ৬ জুন পর্যন্ত তার অভিনয়ের সময়কাল। প্রায় দুই বছর ধরে শঙ্কর চরিত্রে অভিনয় করেছিলেন রাহুল। এরপর তিনি একটি আবেগঘন পোস্ট করেন, যেখানে তিনি জানান যে তিনি তার চরিত্রকে ভীষণভাবে মিস করবেন। রাহুল মজুমদার(Rahul Mazumder) টেলিভিশন ইন্ডাস্ট্রির এক পরিচিত মুখ। তিনি “দেবী চৌধুরানী” ও “খুকুমণি হোম ডেলিভারি”-র মতো ধারাবাহিকে অভিনয় করেছেন।

আরও পড়ুন: ভুল বুঝতে পারলো রাই, ক্ষমা চাইলো শৌর্য্যর কাছে! এবার কি নতুন খাতে বইবে এই দুজনের সম্পর্ক?

জানা গিয়েছে সেপ্টেম্বর মাসেই বাবা হতে চলেছেন রাহুল (Rahul Mazumder)। বর্তমানে রাহুল বাড়িতে সময় কাটাচ্ছেন এবং প্রীতিকে সময় দিচ্ছেন। সন্তানের মুখ দেখার আগেই নতুন কাজের খবর। রাহুল এবার স্টার জলসা ছেড়ে জি বাংলার নতুন এক ধারাবাহিকে কাজ করতে চলেছেন বলে জানা গিয়েছে। তবে কোন ধারাবাহিকে রাহুল মজুমদার কাজ করবেন তা এখনও স্পষ্ট জানা যায়নি।

Back to top button