বাংলা থেকে বলিউডে পা, ফের মায়ানগরীতে পাড়ি জনপ্রিয় বাঙালি টেলিভিশন অভিনেতার

বাংলা নাটক, ছবি (Bengali Cinema) বা ধারাবাহিকের (Bengali Serial) হাত ধরে অভিনয় জগতে পথচলা শুরু তাঁদের। বর্তমানে পেশাদার অভিনেতা-অভিনেত্রীরা নিজেদের প্রতিভা ও মেধাকে স্রেফ বাংলা ভাষায় সীমাবদ্ধ রাখতে চান না। টলিপাড়ায় পরিচিতি পেয়ে, প্রতিবছরই মায়ানগরীর উদ্দেশ্যে পাড়ি জমান একঝাঁক বাঙালি অভিনেতা।

টলিউড থেকে বলিউডে পসার জমানোর উদ্দেশ্যে বি-টাউনে পাড়ি দিয়েছেন যিশু সেনগুপ্ত, স্বস্তিকা মুখোপাধ্যায়ের মতো তারকারা। তাঁদের পথে হেঁটে বাংলা থেকে বলিউডে পাড়ি দিয়েছেন বেশ কিছু তারকা। নজর কেড়েছেন গোটা দেশের। শুধু বাংলা অভিনেতা নয়, বাংলা ধারাবাহিক ও সিনেমার হিন্দি রিমেকও সাড়া জাগিয়েছে হিন্দিভাষী দর্শকমহলে।

সদ্য স্টার জলসার জনপ্রিয় মেগা ধারাবাহিক ‘গীতা এলএলবি’র হিন্দি রিমেকের প্রস্তুতি চলছে জোরকদমে। স্টার প্লাসে সম্প্রচার হবে এই ধারাবাহিকের। শোনা যাচ্ছে, গীতার হিন্দি রিমেকে নায়িকা হিসেবে থাকছেন জনপ্রিয় বাংলা টেলিভিশন অভিনেত্রী। হামেশাই টলিউড থেকে বলিউডে পাড়ি দিচ্ছেন শিল্পীরা।

নিজের প্রতিভাকে ডানা মেলে উড়তে দেওয়ার সুযোগ দেওয়া ছাড়াও, পারিশ্রমিক একটি বড় বিষয়। বিটাউনের পারিশ্রমিকের অঙ্ক বেশি। অপরদিকে, আঞ্চলিক স্তর ছাড়িয়ে জাতীয়স্তরে পরিচিতির হাতছানি। মায়ানগরীর হাতছানি উপেক্ষা করা দুষ্কর।

আরো পড়ুন: দুঃসংবাদ! তড়িঘড়ি হলো অস্ত্রোপচার! ফের হাসপাতালে ঋতাভরী, কি হয়েছে অভিনেত্রীর?

অনুভব কাঞ্জিলাল, Anubhav Kanjilal

বাংলা ছেড়ে বলিউডে পাড়ি দিলেন অনুভব কাঞ্জিলাল (Anubhav Kanjilal)

এবার খবর, ফের টেলিভিশন ছাড়ছেন একজন জনপ্রিয় তারকা। একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘মিলি’। টিআরপির অভাবে খুব বেশিদিন সম্প্রচারিত হয়নি এই মেগা। সূত্রের খবর, এই ধারাবাহিকের প্রধান অভিনেতা অনুভব কাঞ্জিলাল এবার বাংলা ছেড়ে পাড়ি জমাচ্ছেন বলিউডে। হিন্দি প্রোজেক্টে অনুভবের বিপরীতে অভিনয় করবেন নামজাদা অভিনেত্রী বিদ্যা বালন। অনুভবকে এবার জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে দেখতে উৎসুক তাঁর ভক্তরা।

Back to top button