দীর্ঘ সম্পর্কে ভাঙন! বিচ্ছেদ গুঞ্জনের মাঝেই বড় পদক্ষেপ ‘ইষ্টি কুটুমের’ নায়কের

টলিপাড়ায় একের পর এক সম্পর্ক ভাঙার গুঞ্জন। যীশু-নীলাঞ্জনার (Jissu Sengupta- Nilanjana Sengupta) পর চর্চায় ‘ইষ্টি কুটুম’ অভিনেতা ঋষি কৌশিক (Rishi Kaushik)। অভিনেতার দীর্ঘ দাম্পত্য জীবনে ধরেছে ফাটল। বিচ্ছেদের পথে ঋষি-দেবযানী? এরই মাঝে চাঞ্চল্যকর খবর ছড়ালো অভিনেতার জীবন নিয়ে।

আত্মহত্যার চেষ্টা করেছেন অভিনেতা ঋষি কৌশিক?

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা তিনি ঋষি কৌশিক। টেলিভিশনের একাধিক ধারাবাহিকে
কাজ করে জনপ্রিয় হয়েছেন তিনি। বিশেষ করে স্টার জলসার ‘ইষ্টি কুটুম’ ধারাবাহিকের অর্চি চরিত্রে আকাশছোঁয়া জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। এরপর ‘কুসুম দোলা’-সহ বেশ কিছু মেগা সিরিয়ালে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে তাঁকে।

শুধুমাত্র বাংলা টেলিভিশন নয়, তিনি অভিনয় করেছেন ওয়েব পর্দা, বড় পর্দাতেও। এমনকি মুম্বাইতেও পা রেখেছেন নায়ক। ঝকঝকে কর্ম জীবনের মাঝে চাপা পড়ে গিয়েছে অভিনেতার ব্যক্তিগত জীবন। তাঁর প্রেম নিয়ে কখনোই কোন তথ্য সামনে আসেনি। তবে এবার জানা গেল বড়সড়ো কথা!

আরো পড়ুন: ধারাবাহিকে নারীবিদ্বেষী মন্তব্য নায়কের! বেজায় চটেছেন প্রতীকের মহিলা ভক্তরা, উঠল বয়কটের ডাক

২০১২ সালে নিজের প্রেমিকাকে ভালবেসে বিয়ে করেছিলেন অভিনেতা ঋষি কৌশিক। কিন্তু যাকে ভালোবেসে বিয়ে করলেন তার জীবনযাত্রা ছিল চরম বেপরোয়া। তবু নিজেকে বদলে নেওয়ার আশ্বাস দিয়েছিলেন তিনি। ‌কিন্তু বাস্তবে তা হয়নি। বরং বিয়ের পর থেকে আরো বেপরোয়া জীবন যাপন করতে থাকেন তিনি। অভিনেতা জানান, একসময় তিনি আত্মহত্যা চেষ্টাও করেছিলেন!

অভিনেতার সপাট জবাব, দেবযানী তাঁকে নয় বরং তাঁর টাকাকে ভালোবেসেছে। বর্তমানে তিনি আর তার স্ত্রীর সঙ্গে থাকেন না। দীর্ঘ দাম্পত্য জীবনে ইতি টেনে নিজের মতো ভালো থাকতে চান তিনি। নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে এই ব্যাপারে বিস্তারিত লিখেছেন ঋষি কৌশিক। বর্তমানে খবরটি চর্চার কেন্দ্রে।

Back to top button