কী না হয়! বর্ষীয়ান অভিনেতার সাথে তরুণীর প্রেম ! সম্পর্কে জড়ালেন শুভাশিস-মনামী!

টলিপাড়ায় বর্তমানে গুঞ্জনের অভাব নেই। কখনও যিশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনার বিবাহবিচ্ছেদ নিয়ে চর্চা, কখনও অভিনেতার পরকীয়ার কারণে তার স্ত্রীর সমস্ত পুরনো ছবি মুছে ফেলার খবর। সম্প্রতি শোনা যাচ্ছে যে, শুভাশিস মুখোপাধ্যায় এবং মনামী ঘোষও নাকি সম্পর্কে জড়িয়েছেন। খুব শীঘ্রই তারা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। ৪০ বছরের বয়সের ব্যবধান কি সত্যিই মুছে ফেলে তারা সাতপাক ঘুরছেন !

I still remember the insult of Bollywood: Subhasish Mukherjee - Anandabazar

মনামী জানালেন আসল খবর। সত্যি তখনই প্রকাশ্যে আসে। মনামী বলেন, “একদম ঠিক কথা। তবে সবটাই হচ্ছে পর্দায়।” রাজু মজুমদারের প্রথম ছবি ‘’ফণীবাবু যুগ যুগ জিও’-তে শুভাশিস এবং মনামী জুটি বাঁধতে চলেছেন। পর্দায় তারা স্বামী-স্ত্রী হিসেবে অভিনয় করবেন।

টলিউডে ইতিমধ্যেই এই কমেডি ঘরানার ছবিটি নিয়ে বেশ আলোচনা শুরু হয়েছে। তবে প্রশ্ন থেকে যায়, শুভাশিস এবং মনামীর মধ্যে বয়সের এত ব্যবধান থাকা সত্ত্বেও কি পর্দায় তাদের রসায়ন ফুটে উঠবে? মনামী এ বিষয়ে অত্যন্ত আত্মবিশ্বাসী। তার বক্তব্য, বয়সের ব্যবধান যাই হোক না কেন, তিনি এবং শুভাশিস পর্দায় নিজেদের মেলে ধরবেন। ।

Monami Ghosh shows how to rock a traditional saree with elan | Times of India

সিনেমার গল্প অনুযায়ী, মনামী এক বৃদ্ধের তরুণী স্ত্রী। ষাটের দশকের ঝলক তার সাজে ফুটে উঠবে। আটপৌরে শাড়ি, কপালে বড় টিপ, সিঁথিজোড়া সিঁদুর, শাঁখা-পলায় সাজানো মনামী এক আদর্শ হিন্দু নারীর চরিত্রে অভিনয় করবেন। ছবিতে তার বড় বড় সন্তানরাও থাকবে। তাদের পোশাক এবং আচরণে আধুনিকতার ছোঁয়া। তাদের হাতে মোবাইল ফোন, সারাক্ষণ সোশ্যাল মিডিয়ায় মত্ত। এত আধুনিক সন্তানরা কি ‘বাচ্চা মা’ কে মেনে নেবে? মনামী বলেন, এটাই আসল মজা এবং গল্পের বড় মোড়।

আরো পড়ুন: নতুন সুতোয় বোনা হবে সূর্য-দীপার নতুন জীবনের গল্প, নায়কের কাছাকাছি থাকতে এবার মেডিকেলের পরীক্ষা দেবে দীপা

জানা গিয়েছে, ছবির শুটিং শুরু হবে আগামী মাসে। কলকাতা, শহরতলি এবং বিভিন্ন স্টুডিওতে শুটিং হবে। গানের দায়িত্বে থাকবেন ‘ভূমি’ ব্যান্ডের সুরজিৎ চট্টোপাধ্যায়। আপাতত ছবির লুক সেট করা হয়েছে। মনামী জানান, “রাজুর এটি প্রথম ছবি। চিত্রনাট্য পড়ে তার প্রতি আমার বিশ্বাস বেড়েছে। শুভাশিসদাও খুব উত্তেজিত। আগে কোনও পরিচালক এমন একটি গল্প এবং অদ্ভুত জুটির কথা ভাবেননি।” প্রযোজনার দায়িত্বে আছেন আদিকা প্রোডাকশনস এবং নিবেদনে আদিত্য অশোক।

Back to top button