হাইটে শর্ট, তার ওপর যাচ্ছেতাই পোশাকের সেন্স! এখন জঘন্য লাগে, সৌমীতৃষাকে কটাক্ষ নেটপাড়ার

দুজনেই টলিউডের (Tollywood) পরিচিত মুখ। একজন বড় পর্দা কাঁপাচ্ছেন। আর একজন টেলিপর্দা থেকে পা রেখেছেন সিনেমায়। অভিনেত্রী সুস্মিতা দে (Sushmita Dey) এবং ‘মিঠাই রানী’ সৌমীতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) দুজনে পড়েছেন একই পোশাক! শুধু তফাৎ এটাই এই পোশাকের জন্যই কটাক্ষ শুনতে হলো অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডুকে।

সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার সৌমীতৃষা!

এর আগেও বহুবার উচ্চতার জন্য কটাক্ষ শুনতে হয়েছিল অভিনেত্রী সৌমীতৃষাকে। বিশেষ করে প্রধান সিনেমায় দেবের অভিনেত্রী হওয়ার পরে বারংবার কটাক্ষ শুনতে হয়েছে মিঠাই রানীকে। যদিও এসব নিয়ে খুব একটা মাথা ঘামাতে নারাজ নায়িকা সৌমী। তবু সোশ্যাল মিডিয়ার লেখালিখি থামলো না।

অভিনেত্রী সুস্মিতা দে টলিউডের জনপ্রিয় নায়িকা। বস জিতের সঙ্গে ছবি করে খ্যাতি অর্জন করেছেন ব্যাপক। অন্যদিকে মিঠাইরানীর জনপ্রিয়তাও কিছু অংশে কম নয়। সদ্য তিনি পা রেখেছেন ছোটপর্দায় অভিনয় করেছেন সুপারস্টার দেবের সঙ্গে। প্রধান সিনেমার নায়িকা হতেই অভিনেত্রীর খ্যাতি যেন আরো কয়েকশোগুণ বেড়ে গিয়েছে। একইসঙ্গে বেড়েছে কটাক্ষ।

সম্প্রতি দেখা যাচ্ছে, একই ধরনের পোশাক পরে ফটোশুট করেছেন সৌমীতৃষা এবং সুস্মিতা। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আসতে না আসতেই বাঁকা কথা শুনতে হলো মিঠাইকে। নেটপাড়ার মতে এই পোশাকে যতটা সুন্দর লাগছে সুস্মিতাকে ঠিক তেমনই যেন বয়স্ক লাগছে সৌমীতৃষাকে। শুধু কি তাই! সৌমীতৃষার‌ উচ্চতা নিয়ে প্রশ্ন তুলেছেন নেট নাগরিকরা।

আরো পড়ুন অপেক্ষার অবসান! টেলিভিশনে দুর্ধর্ষ কামব্যাক পুরনো জনপ্রিয় জুটির! ব্যাপক খুশি দর্শক মহল

একজন কমেন্ট করলেন যে “হাইটে শর্ট মেয়েদের কোন কিছুতেই ভালো লাগেনা।” যদিও নায়িকার পক্ষেও অনেকে কথা বলেছেন। দুজনকে ভালো লাগছে এটাও লিখেছেন অনেকে। এর আগেও বহুবার বডি শেমিংয়ের শিকার হয়েছে অভিনেত্রী -রা কেন বারংবার উচ্চতার জন্য কটাক্ষ সইতে হবে মিঠাই সৌমীতৃষাকে? প্রশ্ন উঠলো নেটপাড়ার একাংশের তরফে।

Back to top button