ডিভোর্স হয়েছে! এবার কচি ফুটবলারে মজে অভিনেত্রী গীতশ্রী রায়! প্রেমিকের থেকে বয়সে কত বড় তিনি?

বাংলা বিনোদন জগতের একজন খ্যাতনামা অভিনেত্রী তিনি। একসময় মুখ্য চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিলেও বর্তমানে বেশিরভাগ ধারাবাহিকেই তাকে দেখা যাচ্ছে পার্শ্ব চরিত্রে। জি বাংলার রাশি ধারাবাহিকের মাধ্যমে পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন তিনি। ধারাবাহিকটিতে তার দুর্দান্ত অভিনয় মন জয় করে নিয়েছিল দর্শকদের। অভিনেতা ইন্দ্রজিৎ বসুর সঙ্গে তার জুটি বিপুল জনপ্রিয়তা পেয়েছিল সেইসময়। এরপর দেবীপক্ষ, জামাই রাজা, কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ, মন ফাগুন সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন গীতশ্রী রায় (Geetashree Roy)

বর্তমানে ফুটবলার প্রবীর দাসের সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেত্রী গীতশ্রী রায়। বাংলার এই ফুটবলার কেরালা এফসি দলের হয়ে মাঠ কাপান। ফলে নিয়মিত কেরালায় যাতায়াত রয়েছে অভিনেত্রীর। দেখতে দেখতে আরও একটা বসন্ত পার করে ফেললেন অভিনেত্রী। প্রেমে মুড়ে ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা জানান বাংলার ফুটবলার প্রবীর।

প্রেমিক প্রবীর দাসের সঙ্গে জন্মদিন কাটালেন গীতশ্রী রায়

জন্মদিনে বার্থ ডে গার্লকে দেখা গেল সাদা শর্ট ড্রেসে। হাতে জন্মদিনের কেক। প্রবীরের পরনে ছিল নীল সাদা প্রিন্টেড শর্টস এবং একই রকমের টি শার্ট। উইকিপিডিয়া বলছে বাংলার ধারাবাহিকের এই স্বনামধন্য অভিনেত্রীর জন্ম ১৯৯১ সালের ৩০ মে। ৩৩ পূর্ণ করে ৩৪ -এ পা দিলেন অভিনেত্রী গীতশ্রী রায়। তবে জানলে অবাক হবে অভিনেত্রীর ফুটবলার প্রেমিকের বয়স অনেকটাই ছোট তার থেকে। ১৯৯৩ সালের ডিসেম্বরে জন্ম প্রবীরের। সেই হিসেবে দুজনের বয়সেই ফারাক প্রায় ৩ বছর। যদিও হ্যাঁ বয়সের ফারাক আঁচ ফেলতে পারেনি অভিনেত্রীর সম্পর্কে।

গীতশ্রী রায়ের থেকে বয়সে কত ছোট প্রবীর দাস?

তবে গীতশ্রীর সঙ্গে বর্তমানে প্রবীরের প্রেমের সম্পর্ক জমজমাট হলেও তার একটা অতীত রয়েছে। ২০১৬ ফুটবলার তার দীর্ঘদিনের প্রেমিকা তনুশ্রীকে বিয়ে করেছিলেন। তবে বিয়ের কিছুদিন পরেই স্বামী প্রবীরের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ তোলেন তনুশ্রী। বিষয়টি সেইসময় গড়িয়েছিল আদালত পর্যন্ত। তাই প্রবীরকে ভালোবাসি জানানোর পর সামাজিক মাধ্যমে কম ট্রোল হয়নি গীতশ্রী। যদিও এই ঘটনার প্রেমিকের পাশেই দাঁড়িয়েছেন তিনি। অভিনেত্রী বলেছিলেন প্রবীরের বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছিল তা এখনও অব্দি প্রমাণিত হয়নি। প্রেমিকের অতীতের কোন কথাই শুনতে রাজি নিন গীতশ্রী।

আরও পড়ুন: লম্বা লাফ দিচ্ছে হরগৌরী পাইস হোটেলের গল্প! মুখ্য ভূমিকায় ফিরছেন মিঠাই-খ্যাত নায়িকা !

জন্মদিনে গীতশ্রী রায়ের উদ্দেশ্যে কি লিখলেন প্রবীর দাস?

সম্প্রতি অভিনেত্রীর জন্মদিনে প্রবীর লেখেন “ধন্যবাদ তোমাকে। কঠিন সময় আমার পাশে থাকার জন্য আমাকে সমর্থন করার জন্য। তোমার এনার্জি তোমার ইতিবাচকতা আমার কাছে গোটা দুনিয়া।” প্রবীর দাসের সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্কে রয়েছে গীতশ্রী। যদিও প্রথমে নিজেদের সম্পর্ক গোপন রেখেছিলেন দুজনে। অভিনেত্রী গীতশ্রী একবার বলেছিলেন “প্রবীর খুব ভালো মানুষ” আর সেই ভালো মানুষের সঙ্গেই সারাটা জীবন কাটানোর পণ নিয়েছেন গীতশ্রী। বর্তমানে গীতশ্রীর সঙ্গে সামাজিক মাধ্যমে প্রায় ছবি শেয়ার করে প্রবীর। তবে তাদের অনুরাগীরা চান শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসুক গীতশ্রী আর প্রবীর।

Back to top button