আলাদাই হচ্ছেন ইপ্সিতা- অর্ণব! পর্দার দেওর-বৌদি বেছে নিয়েছেন সেপারেশন! ডিভোর্স হচ্ছে জানালেন অভিনেত্রী

তাদের সম্পর্ক শুরুর থেকেই ছিল চর্চার কেন্দ্রে। জি বাংলার ধারাবাহিক আলো ছায়ার সেট থেকেই শুরু হয়েছিল অর্ণব ব্যানার্জী (Arnab Banerjee) আর ইপ্সিতা মুখার্জীর (Ipshita Mukherjee) প্রেমের কাহিনী। অভিনয় করতে করতেই অনস্ক্রিন দেয়র বৌদি থেকে সম্পর্ক গড়িয়েছিল অফস্ক্রিন জুটি পর্যন্ত। বেশ কয়েকবছর চুটিয়ে প্রেম করার পর ২০২২ সালের গোড়ার দিকেই বাগদান এবং আইনিভাবে বিয়ে সেরেছিলেন দুজনে। যদিও মাঝে সম্পর্কে এসেছিল দূরত্ব। আর সেই কারণেই ২০২২ সালের ডিসেম্বরে সামাজিক বিয়ের পাকাকথা বলেও পরিণতি পায়নি তাদের সম্পর্ক।

তখন থেকেই শুরু হয়েছিল মান অভিমানের পালা। পাহাড়ে গিয়ে হয়েছিল মানভঞ্জন। দুরত্ব মিটিয়ে ফের কাছাকাছি এসেছিলেন দুজনে। কিন্তু এতকিছুর পরও একসঙ্গে পথ চলা হল না। বেশ কয়েকদিন ধরেই টলিপাড়ায় গুঞ্জন এবার সম্পর্কে ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন তারা দুজনে। তবে জম্পনা তুঙ্গে তখন ওঠে যখন ইপ্সিতার সঙ্গে আংটি বদলের ছবি সামাজিক মাধ্যম থেকে মুছে ফেলেন অভিনেতা। সেই কারণেই শুক্রবার এই প্রসঙ্গেই মুখ খুলেছিলেন অর্ণব। জানিয়েছিলেন ইতিমধ্যেই “আমাদের বিয়ে হবে না আমরা আলাদা হচ্ছি।” জানা যায় সম্প্রতি ডিভোর্সও ফাইল করেছেন তারা।

এবার সম্পর্কের টানাপোড়নে গল্প নিয়ে ঝাঁপি খুলেছেন অভিনেত্রী নিজেই। সম্প্রতি ডিভোর্সের প্রসঙ্গে ইপ্সিতা জানান “আমরা অনেকদিন ধরেই আলাদা আছি। ডিভোর্সের প্রক্রিয়া চলছে। আমাদের তো সামাজিক বিয়ে হয়নি, রেজিস্ট্রি হয়েছিল। সেইমতো আমাদের মিউচুয়াল ডিভোর্স হচ্ছে, জীবনে এইরকম অনেক কিছুই ঘটে। ওর ভালো চাই। অর্ণব ভালো থাকুক”।

আলো ছায়ার পর জল থই থই ভালোবাসায় একসঙ্গে কাজ করেছেন দুজনে, ভবিষ্যতেও কি অর্ণবের সঙ্গে কাজ করবেন ইপ্সিতা?

অভিনেত্রী বলেন “জল থই থই ভালোবাসাতে কাজ করার সময়ই আমাদের সেপারেশনটা হয়। সেটা আগে হলে হয়ত আমি একসঙ্গে কাজ করতাম না। আমার কাছে কাজ সবার আগে। কাজের ক্ষেত্রে কমিটমেন্টে ব্যক্তিগত জীবনের প্রভাব পড়ুক সেটা আমি চাই না। অনেক অসুবিধা হলেও, মানসিকভাবে অনেক কষ্ট হলেও কাজের জায়গাটায় কাউকে বুঝতে দিইনি। কাজের জায়গায় একইরকমভাবে থেকেছি। বিচ্ছেদটা আমাদের ব্যক্তিগত বিষয়, কিন্তু সিরিয়ালটা তো চলছে, তাই শো মাস্ট গো অন। আমার জন্য খুব কঠিন ছিল। এই মুহূর্তে যদি কোনও অফার আসে, একসঙ্গে কাজ করার ব্যাপারে আমি জানি না.. সত্যি জানি না”।

Arnab Banerjee

ভালোবেসেই অর্ণবের হাত ধরেছিলেন ইপ্সিতা তাহলে হঠাৎ কেন ভেঙে গেল তাদের সুখের সংসার?

অভিনেত্রী ইপ্সিতার কথায়, “এটা খুব ব্যক্তিগত এবং সংবেদনশীল বিষয়। খারাপ-ভালো যাই হোক, দুটো মানুষ যখন সম্পর্কে থাকে তখন ভাঙবে বলে তো কেউ গড়ে না। সেখানে দুটো মানুষ একসঙ্গে সম্পর্ক গড়তে না চাইলে সম্পর্কটা টেকেও না। কিছু মানুষের সিদ্ধান্ত কিছু মানুষকে মানতে হয়, কিছু মানুষের অসুবিধা কিছু মানুষকে মানতে হয়। জোর করে সম্পর্ক টেকানো যায় না। আমি টেকানোর অনেক চেষ্টা করেছিলাম। সেটা যখন হচ্ছে না, বেকার সেটা নিয়ে নাড়াচাড়া করে, কাদা ছোঁড়াছুঁড়ি করে, সমস্যার কথা বলা, খারাপ লাগার কথা বলার আজ আর কোনও মানে নেই। আমি অনেক কঠিন সময়ের মধ্যে দিয়ে গেছি।”

আরও পড়ুন: পরিস্থিতির শিকার হয়ে সূর্যকে ইরার দেওয়া ওষুধ খাওয়াতে বাধ্য হল দীপা ! শেষ হবে সূর্যর জীবন?

অভিনেত্রী এও বলেন “এই মানসিক পরিস্থিতিতে আসতে আমাকে অনেক কাঠখড় পোড়াতে হয়েছে। অনেক কষ্ট করতে হয়েছে। আজকে বিচ্ছেদ নিয়ে বেশি কথা বললে আমার সেই মানসিক পরিস্থিতিটা হয়ত নষ্ট হতে পারে। আমি সত্যি কথা বলতে চাই না। যে যেরকমভাবে ভালো থাকে, ভালো থাকুক। আমি চাই অর্ণব ভালো থাকুক।” গত দেড় বছর ধরে সম্পর্কে নানান ওঠানামা কাটিয়ে এবার নিজের কেরিয়ারেই ফোকাস করতে চান ইপ্সিতা। এখন নিজেকে ভালোবেসে, যে মানুষগুলো তার সঙ্গে থাকতে চায়, তাঁদের সঙ্গে একটা সুন্দর সংসার গুছিয়ে নিয়ে ভালো থাকতে চান ইপ্সিতা।

Back to top button