তীব্র রকমের দাম্পত্য কলহের মাঝেই এবার একই মঞ্চে যীশু-নীলাঞ্জনা! দম্পতিকে একসঙ্গে কোথায় দেখা যাবে?

সাম্প্রতিক সময়ে একদিকে বিয়ে এবং বিচ্ছেদ দুটোই দেখেছে বাঙালি। সম্পর্ক ভেঙেছে বহু দম্পতির, কখন‌ও সেই সমস্ত সম্পর্কের বয়স ৪ থেকে ২০ বছরের গণ্ডীও পেরিয়েছে। যাদের সম্পর্ককে দেখে একটা সময় আদর্শ সম্পর্ক বলে বিবেচনা করা হত সেই সমস্ত দম্পতিরাই এগিয়ে গেছেন সম্পর্ক ভাঙার দিকে।

আর টলিপাড়ায় এমনই এক চর্চিত দম্পতি ছিলেন, হ্যাঁ ছিলেন বলাই ভালো, কারণ তাদের সম্পর্ক যে তলানিতে গিয়ে ঠেকেছে তার প্রমাণ সোশ্যাল মাধ্যমে বিভিন্ন সময় উঠে এসেছে। তারা হলেন যীশু সেনগুপ্ত এবং নীলাঞ্জনা সেনগুপ্ত। টলিপাড়ার এই বহুল চর্চিত তারকা দম্পতির প্রেম, মধুর দাম্পত্যের সম্পর্কে এক সময় বুঁদ ছিল বাঙালি। কিন্তু হঠাৎই ছন্দপতন। ঘর ভাঙছে যীশু-নীলাঞ্জনার!

Nilanjana- Jishu's 20 year married life is ending

মাস খানেক আগে নিজের নাম থেকে সেনগুপ্ত পদবী সরিয়ে দিয়েছেন নীলাঞ্জনা। দুই মেয়ে সারা, জারাও মায়ের পাশে দাঁড়িয়ে বাবার সঙ্গে দূরত্ব তৈরি করেছেন। শোনা যাচ্ছে, নিজের সহকারীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন যীশু সেনগুপ্ত আর সেই কারণেই দাম্পত্যে ফাটল।

তবে সম্পর্ক ভেঙে যাওয়ার পর ফের একবার দম্পতিকে দেখা যাবে একসঙ্গে, একই মঞ্চে এমন খবরই নিশ্চিত করেছে একটি সর্ব ভারতীয় সংবাদ মাধ্যম। এই বিষয়ে জানা গেছে, একই মঞ্চে আলাদা আলাদা বিভাগে নিজেদের কাজের জন্য পুরস্কৃত হবেন তারা। জানা গেছে, অভিনেতা যীশু সেনগুপ্ত ২০২৩ সালে তার মুক্তি প্রাপ্ত ছবি দশম অবতারের জন্য পুরস্কৃত হবেন, অন্যদিকে নীলাঞ্জনা নিচের সাফল্যমন্ডিত প্রযোজনার জন্য সম্মান পাবেন।

আরও পড়ুন: অবশেষে উপস্থিত মাহেন্দ্রক্ষণ! অতীতের কথা দীপা নিজের মুখে জানালো সূর্যকে! কী প্রতিক্রিয়া নায়কের?

শোনা গিয়েছে দাম্পত্য কলহ পরবর্তী আর একসঙ্গে থাকেন না যীশু-নীলাঞ্জনা। বাড়ি ছেড়েছেন নায়ক। এমনকি তাদেরকে জুটি হিসেবে আর একসঙ্গে দেখাও যায়নি কোথাও। আর এবার তারাই একসঙ্গে একমঞ্চে পুরস্কৃত হতে চলেছেন। আদৌ কি তাদেরকে ফের একসঙ্গে দেখা যাবে? নাকি একে অপরকে এড়িয়ে যাবেন তারা?

Back to top button