মদ, সিগারেটের নেশায় আসক্ত বউ! মানসিক অত্যাচারের শিকার ঋষি কৌশিক! ১২ বছর পর ভাঙছে বিয়ে

‘পৃথিবীর সমস্ত কষ্ট কি শুধু মেয়েদেরই হয়? পুরুষদেরও কষ্ট হয়…’। ফেসবুক লাইভে এসে অকপট সে কথা জানালেন অভিনেতা ঋষি কৌশিক (Rishi Kaushik)। দিনকয়েক আগে সমাজমাধ্যমে ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছিলেন অভিনেতা। স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন, “মেরুদণ্ডহীন, আত্মসম্মানহীন, লোভী এবং আপাদমস্তক ভুল মানুষের সঙ্গে পথ চলার চেয়ে সারাজীবন একলা চলা অত্যন্ত সুখ, শান্তি এবং সম্মানের।” সেই থেকেই টলিপাড়ার অন্দরে গুঞ্জন বিয়ে ভেঙেছে অভিনেতার।

এদিন ফেসবুক লাইভে ঋষির বক্তব্য শুনে স্তম্ভিত অনুরাগীরা। সাধারণত, সমাজমাধ্যমে খুব একটা সক্রিয় ছিলেন না অভিনেতা। এদিন লাইভে এসে নাম উহ্য রেখে তিনি বলেন এক দাম্পত্যের গল্প। ঋষির গল্পের সারমর্ম, ‘বিয়ের আগেই মেয়েটির উৎশৃঙ্খল জীবনের আভাস পায় ছেলেটি। তবে মেয়েটি আশ্বস্ত করে, বিয়ের পর পরিস্থিতি বদলে যাবে।’

এভাবে কেটে গিয়েছে গোটা একটা যুগ। ঘটনাক্রমে তাদের বিয়েও হয়। তবে গত ১২ বছর ধরে পরিবর্তন হয়নি কোনও কিছুর। কথায় আছে, ‘স্বভাব যায় না মলে…।’ হিতে বিপরীত হয় পরিস্থিতি। বদলানো দূর অস্ত ঋষির কথায় দিন দিন আরও বেপরোয়া হয়ে ওঠে মেয়েটি। ক্রমাগত ছেলেটির জীবনে সর্বত্র নাক গলাতে শুরু করে। জীবনে অপ্রীতিকর পরিস্থিতি তৈরি হয়।

ছেলেটি বোঝায়, সম্পর্ক এভাবে কার্যকরী হচ্ছে না। এরপরই অভিনেতা আরও মারাত্মক অভিযোগ তোলেন। জানান, “মেয়েটিকে সুস্থ পথে বিচ্ছেদের কথা জানালেই সে নাকি থানা-পুলিশ এবং বড় কর্তাদের ভয় দেখায়।” এহেন অবস্থায় ছেলেটির কী করা উচিত? ভক্তদের উদ্দেশ্যে প্রশ্ন ছুঁড়ে দেন কৌশিক।

আরও পড়ুন:পাক্কা রোমিও রণজয়!’সম্পর্ক ভাঙতে কেউই চায় না, পরিস্থিতি বাধ্য করে ‘, প্রাক্তনকে নিয়ে বিস্ফোরক সোহিনী 

প্রকাশ্যে শুধু ভিডিয়ো আসেনি। তারকা দম্পতি এক ছাদের তলায়ও থাকছেন না। ভক্তরা কমেন্টে অভিনেতাকে প্রশ্ন করেছেন, এই করুণ দাম্পত্য কাহিনি কি অভিনেতার নিজের? কারণ চলতি বছর তাঁর বিয়েও তো ১২-এ পা দিল। ২০১২ সালের নভেম্বর মাসে দেবযানীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন তিনি। তবে কী এবার ভাঙনের মুখে তাঁর সংসার? উত্তর দেবে সময়।

Back to top button