“ওরা মদ্যপ অবস্থায় ছিল, এক নারীর জন্য আন্দোলনে ওপর নারীকে অপমানিত হতে হলো…” দুঃখ ঋতুপর্ণার

আরজিকর কাণ্ডে পর উত্তপ্ত পশ্চিমবঙ্গে পথে নেমেছেন সাধারণ মানুষ থেকে টলি তারকারা। প্রত্যেকের একটাই দাবি ‘বিচার’। তিলোত্তমা বিচার পাক। আর সেই দাবিতে সরব হয়ে পথে নেমেছিলেন টলি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। কিন্তু আন্দোলনকারী দের মাঝে দাঁড়াতে না দাঁড়াতেই চূড়ান্ত অপমানিত হয়ে ফিরতে হলো তাঁকে।

“ওরা কারা! মদ্যপ অবস্থায় ছিল…” ঋতুপর্ণা!

তিলোত্তমার বিচারের দাবিতে আন্দোলনের আগুন জ্বলছে বঙ্গ জুড়ে। সুপ্রিম কোর্টের শুনানির দিন বিচারের অপেক্ষায় থাকছেন শত শত জনতা। আর তার মাঝেই চলছে প্রতিবাদ, বিক্ষোভ, ধর্না। রাজ্য বাসী জনতার মাঝে দাঁড়িয়ে প্রতিবাদ জানাতে গিয়েছিলেন টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। যিনি নিজেও একজন কন্যার সন্তানের মা।

কিন্তু রবির রাতে ‘গো ব্যাক’ স্লোগান শুনে ফিরে আসতে হল তাঁকে। শুধু তাই নয়! দেহরক্ষী কোন মতে ঋতুকে রক্ষা করে নিয়ে এসেছেন ভিড় থেকে।কিন্তু ঋতুপর্ণা বললেন, তাঁর আন্দোলন থামবে না। তিনি একই ভাবে লড়ে যাবেন। যতক্ষণ না বিচার পাচ্ছেন। অভিনেত্রীর কথায়, তিনি এই আন্দোলনের মধ্যেই আছেন। কোন অপমান তাঁকে সরাতে পারেনি। তিনি আগামী দিনেও লড়ে যাবেন।‌

RG Kar Case

সোশ্যাল মিডিয়া জুড়ে যখন আরজিকর কাণ্ডের প্রতিবাদ চলছে, অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেন। যেখানে তিনি জলশঙ্খ বাজিয়ে প্রতিবাদ করছিলেন। আর এই ভিডিও অতিরঞ্জিত এবং লোকদেখানি বলে কটাক্ষের শিকার হন অভিনেত্রী। ‌আর সেই রোষে আন্দোলনের ময়দান থেকেও বিতাড়িত হয়েছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন: ভবিষ্যতের মিশকা হয়ে উঠবে সোনা! শয়তানে পরিণত হচ্ছে সে! ইচ্ছে করে রূপাকে খুঁজে পাওয়ার রাস্তা বন্ধ করলো সে!

যদিও পরে ঋতুপর্ণা জানান, আন্দোলনকারীদের মধ্যে অনেকে মদ্যপ অবস্থায় ছিল। তাঁদের সবার আচরণ ঠিক ছিল না।‌ অভিনেত্রী সাম্প্রতিক এক সাক্ষাৎকারে বলেন, তিনি সকলের সঙ্গে একই সঙ্গে দাঁড়াতে চেয়েছিলেন। কিন্তু তাঁকে বিতাড়িত করা হয়।‌ যদিও এই ঘটনা তাঁকে প্রভাবিত করেনি। তিনি আগামী দিনেও লড়বেন। ‌

Back to top button