Dev-Rukmini: দেব যেমন মৌনী-কোয়েলের সঙ্গে রোমান্সে ব্যস্ত, এবার পাল্টা‌ শোধ তুললেন রুক্মিণী! দেবের দিকে না তাকিয়ে প্রসেনজিৎকে চুমু খেতে ব্যস্ত রুক্মিণী!দেখে চমকে গেছেন নেটিজেনরা

বাংলা ইন্ডাস্ট্রির যেমন জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রী হলেন দেব এবং রুক্মিণী সেই ভাবেই এক চর্চিত জুটিও। এই জুটিকে দর্শক অনস্ক্রিন এবং অফস্ক্রিন দুটিতেই দেখতে ভালোবাসেন। তাদেরকে জুটি বেঁধে একসাথে বহু জায়গায় যেতেও দেখা যায়। দেবের কোন নতুন প্রজেক্ট হচ্ছে আর সেখানে রুক্মিণী নেই এমন আজকাল দেখাই যায় না। দর্শকও তাদের দুজনকে আলাদা আলাদা কারো সাথে ভাবতেও পারে না। কিন্তু সম্প্রতি দেখা যাচ্ছে যে রুক্মিণী দেবকে পাত্তাও দিচ্ছেন না কিন্তু অন্য এক নায়কের গালে চুমু খাচ্ছেন।

প্রসঙ্গত আগামী ৩০ শে সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে দেবের প্রযোজনায় এবং দেব, প্রসেনজিৎ ও ইশা সাহা অভিনীত ‘কাছের মানুষ’। এই ছবি নিয়ে খুব উন্মাদনা রয়েছে টলিউড। এই ছবির সকল অভিনেতা অভিনেত্রীরা এই মুহূর্তে শেষ পর্যায়ের ছবির প্রচার নিয়ে খুবই ব্যস্ত। কিন্তু এবারে ছবির কোনো প্রচারেই দেখতে পাওয়া যাচ্ছে না অভিনেত্রীর রুক্মিণীকে। তাই নিয়ে আগেই চর্চা হয়েছিল ভক্তদের মধ্যে কিন্তু এবার তা বেড়ে গেল।

সম্প্রতি রুক্মিনী তার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে দেখতে পাওয়া যাচ্ছে যে ছবি ‘কাছের মানুষে’র একটি বড় পোস্টার টাঙ্গানো রয়েছে আর তার পাশ দিয়েই যেতে যেতে অভিনেত্রী পোস্টারে থাকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ছবির গেলে চুমু খাচ্ছেন। কিন্তু পাশে থাকা দেবের দিকে ফিরেও তাকালেন না। আর তাই দেখে বেশ মজা পেয়েছেন অভিনেত্রীর অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)


তবে আসলে তা যে ‘কাছের মানুষ’ ছবির প্রচারই ছিল তা দর্শক বুঝেই গেছেন। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় তিনি দেবের এই নতুন ছবির প্রচারই করছিলেন।

Back to top button