“তাকে চেনা মনে হয়” লাল শাড়ি, তীক্ষ্ম দৃষ্টি, কার উদ্দেশ্যে এই উক্তি করলেন স্বস্তিকা?

টলিপাড়ার সুন্দরী অভিনেত্রীদের তালিকায় তিনি অগ্রগন্য। তার রূপের বারবার মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। শাড়ি হোক বা ওয়ান পিস সমস্ত ধরনের পোশাকেই অভিনেত্রী বারবার কেড়েছেন লাইমলাইট। ফলে দর্শকদের মাঝেও বারবার চর্চায় উঠে এসেছে স্বস্তিকার সৌন্দর্যে। অভিনেত্রীকে দেখেই হার্টবিট বেড়ে যায় বর্তমান তরুণ সমাজের। কথা হচ্ছে অভিনেত্রী স্বস্তিকা দত্তর (Swastika Dutta)

কোন কোন ধারাবাহিক এবং ওয়েব সিরিজে অভিনয় করেছেন স্বস্তিকা দত্ত?

ধারাবাহিক হোক বা সিনেমা কিংবা ওয়েব সিরিজ, বর্তমানে সমস্ত বিনোদন মাধ্যমেই ছেয়ে আছেন স্বস্তিকা। কি করে বলব তোমায়, ভোজ গোবিন্দ, তোমার খোলা হাওয়া, বিজয়িনী সহ একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন স্বস্তিকা। এছাড়াও গভীর জলের মাছ, উত্তরণ, বসন্ত এসে গেছে সহ বেশ কয়েকটি ওয়েব সিরিজের মুখ্য ভূমিকা দেখা গেছে স্বস্তিকা দত্তকে। যার মধ্যে বিশেষভাবে উল্লেখযোগ্য গভীর জলের মাছ।

কোন কোন সিনেমায় অভিনয় করছেন স্বস্তিকা দত্ত?

তবে ওয়েব সিরিজের পাশাপাশি সিনেমাতেও পর্দাতেও বেশ জনপ্রিয় স্বস্তিকা। অভিমান, বিবাহ বিভ্রাট, হরিপদ ব্যান্ডওয়ালা, পারব না আমি ছাড়তে তোকে, ফাটাফাটি সহ একাধিক সিনেমাতেও দেখা গেছে স্বস্তিকাকে। সম্প্রতি পর্দায় মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা আলাপ। যেখানে গুরুত্তপূর্ণ ভূমিকায় দেখা গেছে স্বস্তিকাকে। তাছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন মিমি চক্রবর্তী, আবির চট্টোপাধ্যায় এবং তন্বী লাহা রায়।

লাল শাড়িতে নেটিজেনদের মুগ্ধ করেছেন স্বস্তিকা দত্ত

তবে বর্তমানে ফের অভিনেত্রী চর্চায় এসেছেন তার সৌন্দর্যের জন্য। সম্প্রতি নিজের সামাজিক মাধ্যমের পাতায় বেশ কয়েকটি ছবি শেয়ার করেন স্বস্তিকা। অভিনেত্রীর পরনে সাদা ব্লাউজ এবং লাল শাড়ি। কপালে লাল টিপ, বিনুনি করে বাধা রয়েছে চুল আর তাতে দেওয়া রয়েছে জুঁই ফুলের মালা। কখনও ক্যামেরার দিকে তাকিয়ে আবার কখনও আনমনে চুড়ি ঠিক করতে দেখা গেছে তাকে। ছবিটির বিবরণীতে লিখেছেন “তাকে চেনা মনে হয়ে” সঙ্গে দিয়েছেন শ্রেয়া ঘোষালের ‘সখী গো’ গানটি।

স্বস্তিকা দত্তর ছবি দেখে কি বলেছেন মিমি চক্রবর্তী?

এদিন সামাজিক মাধ্যমে খুলে অভিনেত্রীর ছবি দেখে ক্ষণিকের জন্য দাঁড়িয়ে পড়েছেন নেটিজেনরা। অভিনেত্রীর এই সাধারণ বাঙালি রূপের তিনি যেন তাক লাগিয়ে দিয়েছেন সকলে। অভিনেত্রীর পোস্ট দেখে মন্তব্য করতে বিরত থাকেননি টলিপাড়ার সেলিব্রিটিরাও। অভিনেত্রীর ছবিতে ভালোবাসার চিহ্ন এঁকে দিয়েছেন মিমি চক্রবর্তী। তাছাড়াও একজন নেটিজেন লিখেছেন “ভাষা হারিয়ে ফেলেছি তোমার লুক দেখে”, দ্বিতীয়জন মন্তব্য করেছেন “তোমায় জন্যই হয়ত তৈরি হয়েছে এই গানটি।”

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta (@swastika023)

Back to top button