আসছে বছর নয়, চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসছেন শ্বেতা-রুবেল! প্রেমিকার বাড়িতে জামাইষষ্ঠী খেয়ে বিয়ের ইঙ্গিত দিলেন অভিনেতা!

বর্তমানে টলিপাড়ার চর্চিত জুটি শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharjee) এবং রুবেল দাস (Rubel Das)। এই তারকা জুটির প্রেমের কাহিনী সম্পর্কে জানান না এমন মানুষের সংখ্যা হাতে গোনা। বর্তমানে জি বাংলার ধারাবাহিকে অভিনয় করছেন তারা দুজনে। নিম ফুলের মধুতে মুখ্য ভূমিকা অভিনয় করছেন রুবেল দাস এবং কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে অভিনয় করছেন শ্বেতা ভট্টাচার্য।

চলতি সময়ে জি বাংলার পর্দায় জমে উঠেছে পর্ণা ও সৃজনের জুটি। অপরদিকে ধীরে ধীরে কাছাকাছি আসছে শ্যামলী আর অনিকেত। পর্দায় দর্শকরাও ভীষণ পছন্দ করছেন তাদের রসায়ন। তবে ধারাবাহিকে যেমন পর্ণাকে ছাড়া সৃজন দিশাহারা তেমনই বাস্তব জীবনেও শ্বেতাকে চোখে হারান রুবেল। বারংবার সংবাদ মাধ্যমের কাছে হবু বউয়ের প্রশংসায় পঞ্চমুখ হয়েছে অভিনেতা।

২০২০ সালে জি বাংলার যমুনা ঢাকির ধারাবাহিকের সেটে একে অপরকে মন দিয়েছিলেন শ্বেতা আর রুবেল। যদিও পরবর্তী সময়ে তাদের সম্পর্কের গাড়ি এগিয়ে নিয়ে নিয়ে গেছেন তাদের মায়েরা। একটানা এতগুলো বছর ধরে চুটিয়ে প্রেম করেছেন দুজনে। যদিও তাদের অনুরাগীদের দাবি এবার চার হাত এক করুক সঙ্গীত এবং যমুনা। পরিণতি পাক রুবেল শ্বেতার ভালোবাসার সম্পর্ক।

রুবেলের জামাইষষ্ঠীতে এলাহী আয়োজন শ্বেতা ভট্টাচার্যর বাড়িতে

চলতি বছরেই রুবেল শ্বেতা জানিয়েছিলেন আসছে বছর অর্থাৎ ২০২৫ সালেই বিয়ের পিঁড়িতে বসেন তারা। কলকাতাতেই সাধারণভাবে বাঙালি মতে তারা সারবেন বিয়ে। ২৫ জুন দুপুরে সামাজিক মাধ্যমে প্রকাশ পায় রুবেলের জামাইষষ্ঠী খাওয়ার ছবি। ভাত, তরকারি, বেগুন ভাজা, পটল ভাজা, মাছ ভাজা, মাছের মাথা দিয়ে ডাল, পটল পোস্ত, মাছের ঝোল, মাছের সর্ষে, মাংস, কাঁকড়া, আমের চাটনি, মিষ্টি থরে থরে সাজানো হয়েছিল অভিনেতার জন্য।

আরও পড়ুন: দুর্নিবার প্রেম! সাহেবের সঙ্গে সুস্মিতার সম্পর্কের জেরেই ঘর ভাঙল অনির্বানের!

চলতি বছরই বিয়ের পিঁড়িতে বসছেন শ্বেতা ভট্টাচার্য এবং রুবেল দাস

সবটাই নাকি রান্না করেছেন অভিনেতার শাশুড়ি অর্থাৎ অভিনেত্রী শ্বেতার মা তুলতুল ভট্টাচার্য। জামাইষষ্ঠীর ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেতা নিজেই। তবে অভিনেত্রী ছবি শেয়ার করা মাত্রই নেটিজেনদের মধ্যে শুরু হয়েছে জল্পনা। তবে কি চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসছেন শ্বেতা রুবেল? যদিও এই বিষয়ে এখনও মুখ খোলেননি অভিনেতা। বর্তমানে তিনি ব্যস্ত তার কাজে এবং বাকি সময়টা তিনি কাটাতে ভালোবাসেন হবু স্ত্রী শ্বেতার সঙ্গেই।

Back to top button