ভালোবাসা বড়‌ই অন্ধই! রণজয়ের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ ন্যাসাৎ করে দিলেন শ্যামৌপ্তি, ‘শুধু ওকেই বিশ্বাস করি’, দাবি অভিনেত্রীর

ধারাবাহিক প্রেমীদের প্রিয় ‘গুড্ডি’ এখন জি বাংলার ( Zee Bangla) ‘অমর সঙ্গী’ ( Amar Sangee ) সিরিয়ালের শ্রী (Shree)। সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের প্রযোজনা সংস্থার এই ধারাবাহিকে শ্যামৌপ্তি মুদলির (Shyamoupti Mudly) বিপরীতে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। সাধারণত বাংলা ধারাবাহিক (Bengali Serial) সন্ধ্যের সময় সম্প্রচারিত হয়, কিন্তু চিরাচরিত নিয়ম ভেঙে দুপুরের স্লটে সম্প্রচারিত হয় মেগা।

অনেকদিন আগেই নিজেদের ফ্যাশন ব্র্যান্ড বাজারে এনেছিলেন টলিউডের পাওয়ার কাপল হিসেবে পরিচিত নীল ভট্টাচার্য আর তৃণা সাহা। আর পুজোর আগেই সেই ব্র্যান্ডের ওয়েবসাইট লঞ্চ হল একেবারে ধুমধাম করে। বেশ বড় পার্টিও রেখেছিলেন তাঁরা। যেখানে দেখা গেল অতিথি হিসেবে হাজির রণজয় বিষ্ণু আর শ্যামৌপ্তি মুদলি। বহুমাস ধরেই খবর, গুড্ডিতে কাজ করার পর থেকেই, রণজয় আর শ্যামৌপ্তি এসেছেন কাছাকাছি। দুজনে ডেটও করছেন। যদিও কেউই সেই খবরে অফিসিয়াল সিলমোহর দেননি।

সিরিয়ালের পাশাপাশি ব্যক্তিগত জীবনের জন্যও শিরোনামে অভিনেত্রী। ‘গুড্ডি’ ধারাবাহিকের সহ অভিনেতা রণজয় বিষ্ণুর ( Ronojoy Bishnu ) সঙ্গে অহরহই দেখা যাচ্ছে তাঁদের। দিনকয়েক আগে গোপনে লাদাখ পাড়ি দিয়েছিলেন যুগল। তা নিয়ে জলঘোলা কম হয়নি। তারপর জানা গিয়েছিল একসঙ্গে মিউজিক ভিডিয়োর শুটিং করে করছিলেন যুগল। সম্প্রতি এক সাক্ষাৎকারে রণজয় প্রসঙ্গে প্রশ্ন করা হয় শ্যামৌপ্তিকে। যদিও প্রশ্ন এড়িয়ে যান নায়িকা।

রণজয় প্রসঙ্গে অকপট শ্যামৌপ্তি, কী বললেন অভিনেত্রী?

সাক্ষাৎকারে অকপট জানান, ‘ব্যক্তিগত জীবন নিয়ে এতদিন কোনও গুঞ্জন ছিল না। কারণ আমি চাই না। আমরা ভাল বন্ধু’। রণজয়ের প্রাক্তনদের আনা একাধিক আর্থিক তছরুপ ও ‘ব্যবহার’ করে কাজ পাওয়া প্রসঙ্গে তিনি বলেন,’সত্যি কখনও লুকিয়ে থাকে না। যে মানুষটাকে কাছ থেকে দেখছি, চিনছি, তাকেই তো বিশ্বাস করব। আমি জানি ও কেমন, সেখানে কে কী বলল, কী হল না হল, তাতে কিছু যায় আসে না। ও খুব ভাল মানুষ’।

কিন্তু রণজয়ের গলায় অন্য সুর

এক সাক্ষাৎকারে রণজয় জানিয়েছিলেন প্রেম তো দূর অস্ত, তাঁরা নাকি ভালো বন্ধুও নন! শুধুই ‘কলিগ’। উল্লেখ্য , রণজয়ের সাফ কথা, ‘আমরা মোটেই দারুণ বন্ধু-টন্ধু একেবারেই নই। নর্ম্যাল কলিগ যেমন হয়,তেমনই। কাজের জায়গায় যখন দেখা হয়, আমরা নিজেরাও সত্যি অবাক হই। শ্যামোপ্তি আর আমি আলোচনা করি, পুরো ব্যাপারটা নিয়ে একটু বেশি বাড়াবাড়ি হচ্ছে না? সেও বলে আমিও বুঝতে পারি না কীভাবে রিঅ্যাক্ট করব। যা হচ্ছে হতে দাও, লোকে যা ইচ্ছে করুক।’

আরও পড়ুন: হায়রে, গরু চুরির পর এইবার ডাকাতিতে নাম জড়াল তৃণমূল সাংসদ দেবের! একের পর এক বিতর্ক পিছু ছাড়ছে না তারকা সাংসদের

প্রাক্তন প্রেমিকা সোহিনী সরকারের বিয়ের পর, বেশ বড় বিতর্কে জড়ান রণজয়। সোহিনীর বিয়ে নিয়ে তাঁর বিভিন্ন মিডিয়ায় দেওয়া বাইট, সোশ্যাল মিডিয়া স্ট্যাটাসকে ঘিরে কটাক্ষ করে, আরও এক প্রাক্তন প্রেমিকা সায়ন্তনী গুহঠাকুরতা লেখেন সোশ্যাল মিডিয়াতে, ‘প্রাক্তন প্রেমিকার বিয়ে হয়ে যাবার পর সেটা কে নিয়ে পাবলিশিটি করতে খুব কম গুণী মানুষই পারেন…’। এখানে দাবি করা হয়, নিজের গার্লফ্রেন্ডডের এটিএম কার্ডের মতো ব্যাবহার করেন রণজয়। আর অবাক করা ব্যাপার হল, এই পোস্টে লাইক করে নিজের সম্মতি জানায় সোহিনীও। এখানেই শেষ নয়, অভিনেতার আরও কিছু প্রাক্তনের মুখেও আসে এই সুর।

Back to top button