“যেটা করেছে ভালো করেনি” সোহমের কর্মকান্ডের তীব্র বিরোধিতা করে দেবের সুরেই সুর মেলালেন রচনা!

সম্প্রতি সংবাদ মাধ্যম তোলপাড় হয়ে উঠেছে তৃণমূলের তারকা বিধায়ক তথা অভিনেতা সোহম চক্রবর্তীর (Soham Chakraborty) কান্ডে। সোহমের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন নিউটাউনের একটি রেস্তোরাঁর মালিক। সেই রেস্তোরাঁর মালিক সহ সহকর্মীদের মারার অভিযোগ এসেছে তৃণমূল বিধায়কের বিরুদ্ধে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেই ঘটনার সিসিটিভি ফুটেজও। যদিও সোহমের দাবি সেই সিসিটিভি ফুটেজ নাকি অর্ধেক সত্যি সামনে এসেছে। ইতিমধ্যেই থানায় এফআইআর জানানো হয়েছে দুই তরফ থেকেই। শুধু বিরোধীরাই নয়, অভিনেতার এই কান্ডকে সমর্থন করেননি অধিকাংশ তারকারা। এমনকি অভিনেতার পাশে দাঁড়াননি তার দলের অনেকেই।

সোহম চক্রবর্তীর কান্ডে FIR

গত শনিবার সন্ধ্যাবেলায় নিউটন থানায় গিয়ে সেই রেস্তোরাঁর মালিক এবং ম্যানেজারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন বিধায়ক তথা অভিনেতা সোহম চক্রবর্তী। অন্যদিকে রেস্তোরাঁর মালিক টেকনো সিটির থানায় অভিনেতা সোহমের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। ইতিমধ্যেই প্রাথমিকভাবে রেস্তোরাঁর কর্মচারীদের বয়ান রেকর্ড করেছেন পুলিশ। সেই বয়ান এবং অভিযোগে নাম করা হয়েছে সোহম এবং তার কয়েকজন সঙ্গীদের। যদিও সেই ব্যক্তি যাই বলুন অভিনেতা কিন্তু আঙুল তুলেছেন তার দিকেই।

যদিও বৃহস্পতিবার সকালে ১০ নাগাদ কনভয় নিয়ে বারাসত আদালতে যান অভিনেতা সোহম চক্রবর্তী। প্রথমা আইনজীবীর সঙ্গে কথা বলে তারপর তিনি প্রবেশ করেন আদালত কক্ষে। জানা গেছে আত্নসমর্পণ করে আগাম জামিনের আর্জি করেছিলেন তিনি। বেলা ১টা নাগাদ সেই জামিন আর্জি মঞ্জুর করেছেন বিচারপতি। যদিও অভিনেতা এই বিষয়ে জানিয়েছে সবটাই বিচারাধীন তার এই বিষয়ে যা বলবেন তার আইনজীবী বলবেন তিনি এই বিষয়ে কোন মন্তব্য করতে চান না।

সোহম চক্রবর্তীর ঘটনায় কি বলেছেন দেব এবং মদন মিত্র?

অভিনেত্রী দেব সম্প্রতি জানিয়েছেন সোহম তার বন্ধু হলেও তিনি এই ঘটনাকে কখনই সমর্থন করছেন না। অভিনেতার দাবি সোহমের অবিলম্বে গিয়ে ক্ষমা চাওয়া উচিত। অন্যদিকে এই প্রসঙ্গে মদন মিত্র জানিয়েছেন “যে ঘটনাটি ঘটেছে নিউটাউনের রেস্তোরাঁয় সেটা অন্যায়। তবে সেটা নিয়ে এত লাফালাফি করারও কিছু নেই।” তিনি এও জানান সোহমের মতো ভালো ছেলে হয়না। প্রয়োজনে টলিউডের হরলিক্স বয়কে জামিন পর্যন্ত করাবেন তিনি।”

আরও পড়ুন: ফুল ফর্মে ফুলকি! ফের পর্ণা, গীতাকে হারিয়ে টিআরপি তালিকায় ফুলকির জয়জয়কার

সোহম চক্রবর্তীর ঘটনায় কি বললেন রচনা ব্যানার্জী?

সম্প্রতি এই বিষয়ে রচনা ব্যানার্জীর কাছে জানতে চাওয়া হলে এই বিষয়ের তীব্র নিন্দা করেছেন রচনা। সাংবাদিকদের রচনা ব্যানার্জী জানিয়েছেন “যা ঘটেছে ভালো সেটা ভালো হয়নি। যে ঘটনাটি ঘটেছে সেটাতে কাউকে সমর্থন করতে পারব না। তবে সব মানুষই তো আলাদা, নিজের নিজের মতন। ফলে চিন্তাভাবনাও আলাদা। কে কোন ঘটনায় কেমন আচরণ করবে সেটা তার ব্যক্তিগত ব্যাপার। আমি আমার মতো, সোহম ওর মতো। সেদিন সেখানে কি ঘটেছে, কেনই বা সোহম এমন ব্যবহার করেছে সেটা ওই বলতে পারবে। আমি তো আর সেখানে ছিলাম না। তবে যেটা হয়েছে সেটা ভালো হয়নি।”

Back to top button