“নাহলে প্রতিভা থাকলেও এগোনো যায়না” টলিউডে অভিনয় নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন অর্পণ ঘোষাল

কালার্স বাংলার বসন্ত বিলাপ ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দায় আত্মপ্রকাশ করেছিলেন অর্পণ ঘোষাল (Arpon Ghoshal)। যদিও তাকে বিপুল জনপ্রিয়তা এনে দেয় স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক মেয়েবেলা (Meyebela)। ধারাবাহিকে ডোডোদার চরিত্রে তার অভিনয় খুব সহজেই মন জয় করে নিয়েছিল দর্শকদের। মৌ আর ডোডোদার রসায়ন অর্থাৎ অভিনেত্রী স্বীকৃতি মজুমদারের সঙ্গে অপর্ণের জুটি পর্দায় ভীষণ পছন্দ করেছিলেন দর্শকরা।

অথৈ সিনেমার বিষয়ে নানা তথ্য

মেয়েবেলা শেষ হওয়ার পর থেকেই একের পর এক ওয়েব সিরিজে কাজ করে যাচ্ছেন অর্পণ। দীর্ঘদিন নাটকের মঞ্চে যে নাটক তিনি করেছেন এবার সেই অথৈ নিয়েই বড় পর্দায় পা রাখছেন অর্পণ। প্রসঙ্গত জানিয়ে রাখি, অথৈ সিনেমাটি বানানো হয়েছে শেক্সপিয়ার রচিত ওথেলো নাটকের ওপর ভিত্তি করে। এই সিনেমাটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অর্ণ মুখোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য এবং সোহিনী সরকার। ছবিটি পরিচালনা করেছেন অর্ণ মুখোপাধ্যায় নিজেই। এই সিনেমায় ক্রিয়েটিভ ডিরেক্টর হিসেবে রয়েছেন অনির্বাণ। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে অথৈ সিনেমার ট্রেলার। ১৪ জুন বড়পর্দায় মুক্তি পাবে অথৈ।

অথৈ সিনেমায় অর্পণ যে চরিত্রে অভিনয় করেছেন তার নাম মুকুল। সিনেমায় নিজের চরিত্র নিয়ে কথা বলতে গিয়ে অর্পণ একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমকে বলেছেন “৭-৮ বছর ধরে আমরা মঞ্চে এই নাটকটি করে এসেছি। ফলে একটি সুবিধা তো আছেই। প্রস্তুতিটা অনেকদিন ধরেই হয়ে আছে। এছাড়াও মুকুলের চরিত্রটি নিয়ে আমার মধ্যে আত্মবিশ্বাস আছে।”

আরও পড়ুন: ‘মুভ অন করে নেওয়া উচিত’, কার প্রেমে হাবুডুবু খেয়ে মুভ অন করতে চাইছেন পর্দার দুর্জয়?

থিয়েটার থেকে টলিউড, অভিনয়ের যাত্রা নিয়ে কি বললেন অর্পণ ঘোষাল

থিয়েটার থেকে অভিনয়ের যাত্রা এবার সংবাদ মাধ্যমের সামনে মুখ খুললেন অভিনেতা। অভিনেতা অর্পণ ঘোষাল জানান “আমি যতটা বুঝেছি, বাংলায় অডিশনের পদ্ধতি বা কাস্টিং খুব একটা খোলামেলাভাবে হয় না। অধিকাংশটাই হয় যোগাযোগের ওপর নির্ভর করে। নিজের কাজকে ঠিক জায়গায় নিয়ে যেতে চাইলে সঠিক যোগাযোগের দরকার হয়। নাহলে প্রতিভা থাকলেও সেটা নিয়ে এগোনো যায়না। নিজের অভিজ্ঞতা থেকে বলছি বাংলায় এমনটাই হয়।”
নিজের মন্তব্যকে আরও স্পষ্টভাবে বুঝিয়ে অভিনেতা অর্পণ ঘোষাল বলেন “আমি যে কটা কাজের সুযোগ পেয়েছি সবটাই থিয়েটার বা অন্য কাজের সূত্রে। সেই যোগাযোগ না থাকলে আমি হয়তো ওই কাজের জন্য অডিশনগুলোই দিতে পারতাম না।”

Back to top button