“ঠিক যেন কিরণমালা…” জলসার ফাইটিং সিনে দুর্দান্ত অভিনয়! অতীতকে মনে করালেন রুকমা! মন জুড়ালো দর্শকের

টেলিভিশনের (Television) জনপ্রিয় অভিনেত্রী রুকমা রায় (Rooqma Roy)। স্টার জলসার হাত ধরেই উত্থান তাঁর। জলসার সর্বকালীন হিট মেগা ‘কিরণমালায়’ প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। দর্শকের ঘরে ঘরে তিনি পরিচিত হয়ে ওঠেন কিরণমালা নামে। রুকমাকে সকলে এক দেখায় বলতেন তিনি তো কিরণমালা! নিজের ডাকনামকে বারংবার স্পষ্ট করছেন অভিনেত্রী। নিজের সঙ্গেই নিয়ে ঘুরছেন কিরণমালার ছায়া।

রুকমার মধ্যে কিরণমালাকে দেখছেন দর্শক!

স্টার জলসার ‘কিরণমালা’ ধারাবাহিকটি শেষ হয়েছে বহুদিন হলো। তারপর থেকে একের পর এক ধারাবাহিকে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন রুকমা। ‘দেশের মাটি’, ‘কুন্দ ফুলের মালা’, ‘লালকুঠি’, ‘রূপসাগরে মনের মানুষ’ এই সমস্ত ধারাবাহিকে তিনি ছিলেন লিড রোলে। বর্তমানে তিনি অভিনয় করছেন ‌ স্টার জলসার ‘তুমি আশেপাশে থাকলে’ ধারাবাহিকে।

শুধু টেলিভিশন পর্দা নয়, ওয়েব পর্দাতেও বিভিন্ন ভূমিকায় অভিনয় করেছেন রুকমা। ‘রক্তকরবী’ ‘নষ্টনীড়’ সিরিজে রুকমার অভিনয় প্রশংসার দাবি রাখে। স্টার জলসার ‘তুমি আশেপাশে থাকলে’ ধারাবাহিকে হঠাৎ করেই অনুপ্রবেশ ঘটেছে তাঁর। অভিনেত্রী অঙ্গনা রায় ধারাবাহিক ছেড়ে দিলে, সেই জায়গায় ‘পার্বতী’ হয়ে কামব্যাক করেছেন রুকমা।

রুকমা আজও কিরণমালা, বলছেন দর্শক!

অভিনেত্রী নবনীতা দাস, অভিনেতা রোহন ভট্টাচার্য এবং অন্যান্য তাবড় অভিনয় শিল্পীদের সঙ্গে দারুণ অভিনয় করছেন রুকমা। দর্শকদের কাছে তিনি হয়ে উঠেছেন পার্বতী। সম্প্রতি একটি ফাইটিং সিন দেওয়া হয়েছে তাঁকে। যেখানে রুকমার অভিনয় দেখে দর্শকের চোখে ভেসে উঠছে কিরণমালার দৃশ্য। সেখানেও এভাবেই লড়াই করতেন রূপকথার কিরণমালা। ‌

আরও পড়ুন: মালদ্বীপ থেকে ফিরতে না ফিরতেই চমকে দেওয়া খবর দিল মেয়ে-জামাই! তড়িঘড়ি ছুটলেন শ্রীময়ীর মা

আর সেখান থেকেই দর্শকদের মত, বিভিন্ন মেগা সিরিয়াল এবং সিরিজে অভিনয় করলেও রুকমার কিরণমালা পরিচয় এখন‌ও ধুয়ে যায়নি। বরং তিনি আজও সকলের চোখে ‘কিরণ’। ‌একজন অভিনেত্রী হিসেবে বিভিন্ন চরিত্রের সঙ্গে মানিয়ে নিতে হয়েছে তাকে। কিন্তু যে চরিত্র থেকে তার উত্থান, এই চরিত্রটি যেন ছায়ার মতো থেকে গিয়েছে রুকমার সঙ্গে।

Back to top button