মন্দারের বিপদের দিনে পাশে রোহিনী! ‘কোন গোপনে মন ভেসেছে’-র নতুন জুটি নিয়ে দর্শক মহলে উদ্দীপনা

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’ (Kon Gopone Mon Veseche)। প্রথম থেকেই এই ধারাবাহিক দর্শক দের বেশ প্রিয় ছিল। জোড়াবাড়ির রাজপুত্তুর ছেলে ব্যবসায়ী অনিকেতের সঙ্গে গ্রামের সৎ, সাদাসিধে মেয়ে শ্যামলীর পরিচয় আর সেখান থেকে বিয়ে। ‌হাজারো পরীক্ষা পেরিয়ে এখন শ্যামলী জোড়া বাড়ির বউ।

অনিকেত আর শ্যামলীর জুটি বরাবরই পছন্দ দর্শক মহলের। বর্তমানে ধারাবাহিকে এসে উদয় হয়েছে অনিকেতের প্রাক্তন প্রেমিকা। যাকে মাত দিতে উঠে পড়ে লেগেছে শ্যামলী। সে আর কিছু তেই হেরে যাওয়ার পাত্রী নয়। শ্যামলীর পাশে আছে জোড়াবাড়ির সদস্যরা। এমনকি তাঁর রোহিনী দিদিও। ধারাবাহিকের অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্র রোহিণীর।

পর্দায় শ্যামলী-অনিকেতের মাখোমাখো রসায়ন অবশ্যই দর্শকের মনে ধরে। জি বাংলার অন্যতম প্রিয় জুটি হয়ে উঠেছে তাঁরা। এরই পাশাপাশি এই ধারাবাহিকে আরো একটি জুটি পার্শ্ব চরিত্র থেকে দর্শক মন জয় করে নিচ্ছে। সোশ্যাল মিডিয়ায় চলছে তাঁদের নিয়ে লেখালেখি। বলতেই হবে, এতকিছুর মধ্যে তাঁদের একে অপরের পাশে বেশ লাগছে!

শ্যামলী-অনিকেত নয়, রোহিনী-মন্দারে মজে নেট পাড়া!

ধারাবাহিকের প্রধান নায়ক নায়িকা ছাড়াও এখন আরো বেশি করে নজর কাড়ছেন রোহিণী এবং মন্দারের জুটি। স্বাভাবিকভাবেই এই জুটি মাত্র কয়েক দিনের মধ্যেই সকলের মন জয় করে নিচ্ছে। মন্দারের এত বিপদের দিনেও রোহিনী কিন্তু তাঁর পাশ ছেড়ে নড়ছে না। আর সেটাই বোধহয় প্রেম সেটাই বোধহয় ভালোবাসা! ঠিক

আরও পড়ুন: ‘এই মুহূর্তটি সবচেয়ে মিষ্টি’, আম্বানির বিয়েতে আবেগঘন শ্রেয়া ঘোষাল, ঋদ্ধি-সিদ্ধিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করতেই মুগ্ধ নেটিজেনরা

এমনটাই বলছেন দর্শক।

সকলের এখন অপেক্ষা মন্দার আর রোহিনী এক হয়ে যাক। অন্যদিকে শ্যামলী অহনাকে বিতাড়িত করে অনিকেতের মন জুড়ে থাকুক। ‘কোন গোপনে মন ভেসেছে’ নিয়ে দর্শক মহলের উদ্দীপনা বাড়ছে। আশা করা যায় সেই উদ্দীপনার হাত ধরে বাড়বে ধারাবাহিকের টিআরপি।

 

Back to top button