Gouri-Phoring: ‘গৌরী এলো’র দাপটে এই প্রথমবার ‘আলতাফড়িং’ বেরিয়ে গেল টিআরপি তালিকার প্রথম পাঁচ থেকে! হতবাক নেটপাড়া

এই সপ্তাহের টিআরপি তালিকায় আবার শীর্ষস্থান দখল করল জি বাংলার ‘গৌরী এলো’। বেশ কয়েক সপ্তাহ ধরে জি বাংলার এই ধারাবাহিকটি টিআরপি তালিকায় শীর্ষস্থান দখল করছে। কিন্তু এবারে ঘটে গেল এমন একটি ঘটনা যা এর আগে কখনোই ঘটেনি। স্টার জলসার ধারাবাহিক ‘আলতাফড়িং’ যেটি ‘গৌরী এলো’ র একই স্লটে সম্প্রচারিত হয়।

Aalta Phoring - Watch Episode 1 - Meet the Talented, Aalta Phoring on Disney+ Hotstar
প্রসঙ্গত এই দুই ধারাবাহিক সন্ধ্যে সাড়ে সাতটা থেকে টিভির পর্দায় এই দুই চ্যানেলে সম্প্রচারিত হয়ে থাকে। জি বাংলার ‘গৌরী এলো’তে মুখ্য ভূমিকায় অভিনয় করছে অভিনেতা বিশ্বরূপ চক্রবর্তী এবং অভিনেত্রী মোহনা মাইতি এবং উল্টোদিকে স্টার জলসার ‘আলতাফড়িং’ ধারাবাহিকের অভিনয় করছে অভিনেতা অর্ণব ব্যানার্জি এবং অভিনেত্রী খেয়ালী মন্ডল। আলতাফড়িং ধারাবাহিকটি শুরুর প্রথম থেকেই টিআরপি তালিকায় ভালো ফল করেছে। তার কারণ ধারাবাহিকের গল্প কিছুটা অন্যরকম ছিল। জিমনাস্টিক নিয়ে এর আগে কখনোই টিভির পর্দায় সেভাবে ধারাবাহিক গড়ে ওঠেনি। আর এই বিশেষত্ব নিয়েই যখন এই নতুন ধারাবাহিকটি এসেছিল তা মানুষের বেশ পছন্দের তালিকাতেই ছিল।

Alta Phoring
তবে এই প্রথমবার ‘গৌরী এলো’ ‘আলতাফড়িং’ কে টিআরপি তালিকার প্রথম পাঁচ থেকে বের করে দিল। এই সপ্তাহে ‘গৌরী এলো’ শীর্ষস্থান দখল করেছে ৭.৫ নাম্বার পেয়ে এবং সেখানে ‘আলতাফড়িং’ পেয়েছে ৫.৮। ‘আলতাফড়িং’ ধারাবাহিকটির এত খারাপ ফল এই প্রথমবার। প্রসঙ্গত এই ধারাবাহিকের এখন দেখানো হচ্ছে যে ফড়িং এর বিরুদ্ধে একের পর এক চক্রান্ত করছে আম্রপলি এবং পুপু। আর তাই হয়তো আর এই একই গল্প পছন্দ করছে না দর্শক।

আম্রপালি-র ষড়যন্ত্রে জেলে গেল অভ্র! স্বামীকে ছাড়িয়ে আনতে পারবে কি ফড়িং? 'আলতা ফড়িং' ধারাবাহিকে নতুন চমক - Progotir Bangla
প্রসঙ্গত এই সপ্তাহের ফলাফল দেখে ‘গৌরী এলো’র দর্শকরা সোশ্যাল মিডিয়াতে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছে কিন্তু উল্টোদিকে ‘আলতাফড়িং’ এর অনুরাগীদের বেশ মন খারাপ এই ধারাবাহিকের খারাপ ফলে।

Back to top button