Sonamoni Saha: কাজ নিয়ে চূড়ান্ত ব্যস্ত থাকলেও ব্যক্তিগত জীবনে একেবারে একা! সোনামণি সাহার নেই কোনো বন্ধু! অ্যাটিটিউড প্রবলেম নাকি অন্য কিছু?

ব্যক্তিগত জীবনের আফসোস নিয়ে মুখ খুললেন অভিনেত্রী সোনামণি। মোহর ধারাবাহিক শেষ হওয়ার পর বর্তমানে এই অভিনেত্রীকে দেখা যাচ্ছে স্টার জলসার এক্কা দোক্কা ধারাবাহিকে রাধিকা রূপে। তাছাড়াও বেঙ্গল বীমা কোম্পানি নামক একটি নতুন ওয়েব সিরিজে পাড়াতে চলেছেন এই অভিনেত্রী।

শুধু তাই নয় সম্প্রতি স্টার জলসার মহালয়া উপলক্ষে যে অনুষ্ঠান আয়োজিত হয় তাতে দেবী দুর্গার ভূমিকায় দেখা গিয়েছিল নায়িকাকে। এর পাশাপাশি প্রযোজক রানা সরকারের আগামী সিনেমায় একসঙ্গে দেখা যাবে প্রতীক আর সোনামণিকে। অর্থাৎ সর্বদিকে এখন শুধু তারই রাজ্যপাট। খুব কম সময়ের মধ্যে নায়িকা বাংলা সিরিয়ালপ্রেমী দর্শকদের মনে জায়গা করে নিতে পেরেছেন নিজের জন্য।

Small screen's favourite jodi Pratik Sen-Sona Moni Saha in Mainak Bhaumik's next - Times of India
কিন্তু নিজের কাজ নিয়ে চূড়ান্ত ব্যস্ত থাকলেও বাস্তবে এই নায়িকা একা। হ্যাঁ, এটাই সত্যি। আর এই বিষয়ে অভিনেত্রীর আক্ষেপ শুধু ইন্ডাস্ট্রি কেন বাস্তব জীবনেও একটাও বন্ধু নেই নায়িকার। কিন্তু বিষয়টা তো বড়ই অদ্ভুত। আমাদের প্রত্যেকেই জীবনে এমন কিছু মানুষ থাকে বা বিশেষ কোনো মানুষ থাকে যাদের আমরা মন খুলে সব কথা বলতে পারি সুখে-দুখে। নায়িকার জীবনে এমন মানুষ কেউ নেই কেন?

Bengali serial
নায়িকার বন্ধু কেন কেউ হতে চায় না? এমন কি কোন অনুষ্ঠানেও ডাকা হয় না তাকে। নায়িকা কি নিজেই আসলে বন্ধুত্ব পাতাতে চান না? নায়িকা এ বিষয়ে মুখ খুলেছেন। বলেছেন হয়তো তার মধ্যেই কোন না কোন সমস্যা আছে যার জন্য কোন মানুষ তার সংস্পর্শে আসতে চায় না। তবে নায়িকা জানিয়েছেন বাকিদের দেখে তারও ইচ্ছা হয় বন্ধুদের সঙ্গে একটু আড্ডা মারতে, হইহুল্লোড় করতে আবার মাঝে মাঝে লং ড্রাইভে যেতে।

ছক ভেঙে খোলামেলা পোশাকে আগুন ধরালেন টেলি অভিনেত্রী সোনামণি সাহা, নিমেষে ভাইরাল হল ছবি | Here Are Some Hot Pictures Of Actress Sona Moni Saha - Oneindia Bengali
পেশায় কোরিওগ্রাফার সুব্রতর সঙ্গে সোনামনির বিয়ে হয়েছিল তখন নায়িকার মাত্র ১৮ বছর বয়স। কিন্তু সেই সম্পর্ক টেকেনি। সেটা আজ বিচ্ছেদের তালিকায়। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে প্রথম থেকেই চুপচাপ থাকতে ভালোবাসেন সোনামণি। আর আজও একইরকম আছেন তিনি।

Back to top button