Dhulokona: তিতির না ফুলঝুরি? ফুলঝুরি না তিতির? কাকে সিঁদুর দেবে লালু? এ যেন ভারত পাকিস্তানের ম্যাচ! ‘ধুলোকনা’র কান্ড দেখে হেসে লুটোপুটি খাচ্ছে দর্শক

বাংলা টেলিভিশনের এই মুহূর্তের একটি জনপ্রিয় ধারাবাহিক হলো স্টার জলসার ‘ধূলোকণা’। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে অভিনেতা ইন্দ্রাশিষ লাহিড়ী এবং অভিনেত্রী মানালি দেকে। ধারাবাহিকটি শুরুর প্রথম থেকেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল। এই মুহূর্তে টিআরপি তালিকাতেও বেশ ভালো ফল করছে ধারাবাহিকটি।

সম্প্রতি এই ধারাবাহিকে দেখানো কিছু পর্বের জন্য নেটিজেনদের মধ্যে শুরু হয়েছে একাধিক বিতর্ক এবং সমালোচনা। কয়েকদিন ধরে লালনের আবার বিয়ে দেখানোর জন্য প্রায় সোশ্যাল মিডিয়াতে সমালোচনা হচ্ছিল এই ধারাবাহিক নিয়ে। কিন্তু এবার এই ধারাবাহিকের সম্প্রতি এপিসোড দেখে আরো বেশি কটাক্ষ করছে নেটিজেনরা।

Bengali television

প্রসঙ্গত সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে যে লালন এই মুহূর্তে তার স্মৃতিশক্তি সব ভুলে গেছে এবং তার স্ত্রী ফুলঝুরিকেও মনে করতে পারছে না। কিন্তু সে যে ডাক্তারের বাড়িতে আশ্রয় পেয়েছে সেই ডাক্তার তাকে সবকিছু মনে করানোর চেষ্টা করছে ফুলঝুরির সঙ্গ দিয়ে। কিন্তু উল্টোদিকে ডাক্তারের মেয়ে এবং বউ চায় তার মেয়ে তিতিরের সঙ্গে লালনের বিয়ে দিতে। এখন তাদের বিয়ে নিয়েই চলছে সম্প্রতি পর্ব। যেখানে বিয়ের মন্ডপের সবাই অপেক্ষা করছে, যে লালন কার মাথায় সিঁদুর পড়ায় তা দেখার। আবার উল্টোদিকে ডাক্তার তাকে জিজ্ঞাসা করছে যে সে কার মাথায় সিঁদুর পড়াতে চাইছে?

আর এইসব দেখেই দর্শকরা হেসে লুটোপুটি খাচ্ছে। কেউ বলছে যে যেন ভারত পাকিস্তানের ম্যাচ চলছে যেখানে সবাই অপেক্ষা করছে যে কখন এমএস ধোনির একটা ৬ মারবে। আবার কেউ কেউ বলছে যে লালনের এই নিয়ে তিনবার বর সাজা হয়ে গেল। ধারাবাহিকের প্রথম থেকেই লালন শুধু বর সেজেই চলেছে।

Bengali television

Bengali television

Back to top button