Surabhi: গঙ্গারামের সেটেই ‘হাঁদারামে’র সঙ্গে চুপি চুপি প্রেম শুরু, কবে বিয়ে করছেন সেটাও এবার জানিয়ে দিলেন হরগৌরীর গা জ্বালানো বৌদি সুরভী মল্লিক!

সম্প্রতি টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে রিল লাইফের গঙ্গারাম এবং রেনি বাস্তব জীবনে গাঁটছড়া বাঁধতে চলেছে আগামী বছরই। প্রসঙ্গত ধারাবাহিক ‘গঙ্গারাম’ থেকেই তাদের দুজনকার আলাপ এবং সম্পর্কে শুরু। তারপর থেকে এই দুই অভিনেতা-অভিনেত্রীর জুটি বেশ জনপ্রিয়তা পেয়েছে দর্শকের কাছে বাস্তব জীবনে। একে অপরের সোশ্যাল মিডিয়ায় প্রায়শই দুজনকে একসঙ্গে ছবি দিতে দেখা যায়। দুর্গা পুজোতেও তাদের এক সঙ্গে ঘোরাঘরির ছবি সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পেয়েছিল এবং তার পরই অভিষেকের জন্মদিন পালনের ছবিতেও একে অপরের সঙ্গে কাটানো মুহূর্ত শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

তবে এবার শোনা যাচ্ছে যে প্রায় দেড় বছরের প্রেম সামনের বছরেই পরিণতি পেতে চলেছে। এই নিয়েই অভিনেত্রী সুরভী মল্লিক সম্প্রতি একটি সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিলেন। প্রসঙ্গত সুরভীকে এই মুহূর্তে আমরা দেখতে পাচ্ছি স্টার জলসার ধারাবাহিক ‘হরগৌরী পাইস হোটেলে’, ভিলেনের চরিত্রে। এদিন শুটিং ফ্লোর থেকেই তিনি তার চরিত্র মিতালীর বেশেই সাক্ষাৎকার দেন। তবে অভিনেত্রী টিভির পর্দায় যতটাই নেতিবাচক এবং বদমাইশের চরিত্র করুক না কেন বাস্তব জীবনে তিনি একদমই উল্টো একজন মানুষ।

টায়রাকে বাজনা বাজানোর চ্যালেঞ্জ ছুঁড়ে দিল গঙ্গারাম ! টায়রা কী করবে এবার ? - YouTube

সেদিন সাক্ষাৎকারে সুরভী জানায় যে তারা বিয়ের সিদ্ধান্ত নিয়েছে কিন্তু এখনো পর্যন্ত কবে বিয়ে হতে চলেছে তা নিয়ে কিছু ঠিক হয়নি। আস্তে আস্তে নিজেদের সব রকম পরিকল্পনা করবেন তারা। এছাড়াও অভিনেত্রী এদিন বলেন তার সঙ্গে অভিনেতা অভিষেক বোসের সম্পর্কে শুরুর কথাও।

BENGALPLANET
প্রসঙ্গত ‘গঙ্গারামে’র অভিষেক মুখ্য চরিত্র গঙ্গারামের ভূমিকায় অভিনয় করত এবং সুরভী একটি ক্যামিও চরিত্র রেণীর ভূমিকায় অভিনয় করতেন। সেখান থেকেই প্রথমে বন্ধুত্ব তারপরে প্রেম হয় তাদের দুজনের। সুরভী জানান প্রথম থেকেই অভিষেকের অভিনয়ের তিনি বড় ভক্ত ছিলেন কিন্তু তারপরে শুটিং সেটে অভিষেক তাকে অনেক সাহায্য করতো। তারপরে আস্তে আস্তে দুজনের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে সেখান থেকে প্রেম হয়। প্রথমে অভিষেকই তাকে ভালোবাসার কথা জানান পরে তিনি কিছুটা সময় নিয়ে ভেবে হ্যাঁ বলেন। অভিনেত্রী বলেন যে অভিষেক মানুষ হিসেবে খুব ভালো এবং তাদের দুজনের ভাবনা চিন্তার অনেকটাই মিল রয়েছে তাই একে অপরের সঙ্গে জীবন কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন তারা।

Back to top button